Sms

স্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস, মেসেজ | wife birthday wish bangla

স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছাঃ স্বামী/ স্ত্রীর সম্পর্ক গড়ে উঠে মূলত বিশ্বাস ও আস্থার উপর ভিত্তি করে। স্বামী স্ত্রীর মাঝে সম্পর্ক কিরকম হওয়া চাই তাও নির্ভর করে দুজনের আচারবিচারে । স্বামী বা স্ত্রী একে অপরকে অসম গুরুত্ব দিলে বা ভরশা করলে সম্পর্কে ভাটা পড়ার তেমন কোন সন্দেহ থাকবেনা। তবেঁ উভয়ের এই পবিত্র সম্পর্ককে আমৃত্যু বাচিয়ে রাখতে উভয়েরই কিছু বিষয়কে খেয়াল রাখা প্রয়োজন। যার মধ্যে স্বামী-স্ত্রীর জন্মদিন অন্যতম। স্ত্রীর জন্মদিনে স্বামী বিভিন্নভাবে সাধুবাদ জানাতে পারে। তবেঁ সবচেয়ে সুন্দর পন্থা হচ্ছে স্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা’য় মিষ্টি মিষ্টি স্ট্যাটাসের মাধ্যমে সাধুবাদ জানানো। বৌ কে জন্মদিনের শুভেচ্ছা জানোনোর জন্য এসএমএস/স্ট্যাটাস/ মেসেজ/sms পাবলিশ করা হয়েছে। বউকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিম্নোক্ত স্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা মেসেজ পড়ে, পছন্দের মেসেজটি দিয়ে বৌ কে বার্থডে উইশ করতে পারেন।

বউকে জন্মদিনের sms: স্ত্রীর জন্মদিন উপলক্ষে ছোটখাটো বা বড়সড় কোন গিফ্টের পাশাপাশি দিতে পারেন সুন্দর সুন্দর স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বর্তমান সময়ে যা স্ত্রীকে আনন্দ দেয়ার মত উপযোগী হবে বলে আমরা মনে করি।

wife birthday wish bangla 2022

১) তুমি আমার কাছে অনেক সুন্দর। তুমি আমার কল্পনা। তুমি আমার পৃথিবীর রঙ। তুমি চিরকালের ধন। শুভ জন্মদিন আমার অর্ধাঙ্গীণি।

২) তোমার জন্মদিনে, আমি প্রতিজ্ঞা করছি যতক্ষণ না আমি তোমার আশা এবং ইচ্ছা পূরণ না করি ততক্ষণ ক্লান্ত হব না। শুভ জন্মদিন আমার প্রিয়তমা বউ।

৩) আমি বিশ্বাস করি আমরা একটি মিলে যাওয়া জুটি… একে অপরের জন্য নিখুঁত… ভালবাসা এবং একসাথে একটি সুখী জীবনের জন্য তৈরি। শুভ জন্মদিন প্রিয়া।

৪) শুভ জন্মদিন – আজ তোমার বিশেষ দিন। আজ স্বপ্ন পূরণের দিন। ঈশ্বরের কাছে প্রার্থনা করি তোমার জীবন ভালবাসা এবং সুখে পূর্ণ হোক। শুভ জন্মদিন।

৫) আমি জানি আপনি বাচ্চাদের এবং আমাকে নিতে এত কিছু করেন। মাঝে মাঝে আমি আপনাকে ধন্যবাদ দিতে ভুলে যাই। এই জন্মদিনে, আমি আশা করি আমি আপনাকে দেখাতে পারব যে আপনি আমাকে কতটা বোঝাতে চান এবং আমি কতটা কৃতজ্ঞ যে আপনি আমার স্ত্রী। শুভ জন্মদিন।

স্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা কবিতা

৬) আমি তোমার হাসি ভালবাসি, আমি তোমার স্পর্শ ভালবাসি, আমি তোমার দৃষ্টি ভালবাসি, আমি তোমার সব ভালবাসি, আমি তোমাকে ভালবাসি! তুমি কেবল অপ্রতিরোধ্য। আমার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৭) আমার প্রিয়, আপনি জানেন যে আমি সর্বদা আপনাকে পৃথিবীর সব কল্যাণকর তার সেরা দিক কামনা করি এবং এই বিশেষ দিনে এটি আলাদা নয়, শুভ জন্মদিন এবং ঈশ্বর আপনাকে ভালো রাখুক চিরকাল।

৪) আজ আপনার সৌন্দর্য সম্পর্কে সবাই মেতে উঠবে। আমার সুন্দর স্ত্রী। তাই আসুন আপনার প্রিয় রেস্টুরেন্টে খেতে যাই। আপনার প্রিয় মদের ইচ্ছেটি পূর্ণ করুন এবং আপনার প্রিয় সিনেমাটি দেখুন। আজকে আপনি যা ভালোবাসেন তাই দেয়া হবে। শুভ জন্মদিন।

৯) আপনিই আমার সন্তুষ্ট, খুশি এবং আমি যে মানুষটি ভালোবাসি। আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি। শুভ জন্মদিন।

১০) আমার সেরা স্ত্রী এবং আমাদের সন্তানদের সর্বশ্রেষ্ঠ মা হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ জন্মদিন প্রিয়তম!

১১) তোমার পরবর্তী একশত জন্মদিন আমার পাশে কাটানো ছাড়া আর কিছুই চাই না। আমি তোমাকে ভালবাসি আমার প্রিয়তমা, শুভ জন্মদিন!

আরো পড়তে পারেনঃ

১২) আপনার সাথে প্রতি বছর গত বছরের চেয়ে সুন্দরভাবে কাঁটাতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। আমার সবকিছু জন্য প্রিয়তমা আপনাকে ধন্যবাদ! শুভ জন্মদিন!

১৩) তুমি তোমার মিষ্টি হাসি দিয়ে আমার হৃদয়কে গাইয়ে দাও। তুমি আমাকে স্পর্শ করলে আমার হৃদয় একটি স্পন্দন এড়িয়ে যায়। তুমি আমাকে পাগল করেছো। আমার বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

শুভ জন্মদিন wife

১৪) আমার প্রিয় স্ত্রী, আপনি জানেন যে আমি সর্বদা আপনাকে পৃথিবীর সেরাটি দিতে চাই। এই দিনটিও আলাদা নয়। তাই আমি আপনাকে একটি খুব শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই এবং আমি আপনাকে চিরকাল ভালবাসার প্রতিশ্রুতি দিই! শুভ জন্মদিন।

১৫) প্রিয়, আমি আপনাকে জানতে চাই যে আমাদের বিয়ে হওয়ার এত বছর পরেও আপনাকে এখনও সুন্দরি দেখাচ্ছে। তোমার চেয়ে সুন্দর বউ নিশ্চয়ই আমি কল্পনা করতে পারি না। শুভ জন্মদিন, আমার প্রিয়!

১৬) আমি এমন একজন ভাগ্যবান মানুষ যে আপনার সাথে আপনার জন্মদিন উদযাপন করেছি। আমি আপনাকে এখন এবং সর্বদা ভালবাসি, আমার সুন্দর স্ত্রী!

১৭ ) এই জন্মদিনের শুভেচ্ছা আশা করছি যাতে সমস্ত সুন্দর জিনিসগুলির একটি দিনের জন্য প্রচুর ভালবাসা এবং শুভেচ্ছা নিয়ে আসে। শুভ জন্মদিন।

১৮) আমার প্রিয়তম, আমি আপনাকে এমন জীবন কামনা করছি যা আপনি সত্যিই প্রাপ্য – এমন একটি জীবন যা অনেক সুখে পূর্ণ। আপনি একটি সুন্দর দিন পাওয়ার যোগ্য। শুভ জন্মদিন।

১৯) শান্ত সময়ে, মজার সময়ে, আলিঙ্গন সময় এবং সব সময়ে, আমি তোমাকে লালন করি। যে কেউ কখনও চাইতে পারে এমন সেরা স্ত্রীকে শুভ জন্মদিন।

২০) জন্মদিন আসে এবং যায়। কিন্তু একে অপরের প্রতি আমাদের ভালবাসা এবং শ্রদ্ধা সবসময় বজায় থাকে। মহাবিশ্বের কোনো শক্তিই একে পরিবর্তন করতে পারবে না। আমরা সবসময় একে অপরের জন্য এই দিন এবং প্রতিদিন, আগামীতেও থাকবো। আমার জীবনে আপনার মত একজন মানুষ পেয়ে আমি সত্যিই ধন্য। আমার ভালবাসার শুভ জন্মদিন।

২১) কিভাবে আমি এতটা সৌভাগ্যবান হয়ে উঠলাম যে আমি তোমাকে পৃথিবীর সেরা মানুষ হিসেবে পেয়েছি? শুভ জন্মদিন আমার প্রিয় স্ত্রী!

২২) আমার প্রিয়তম স্ত্রী, আপনি প্রতিটি দিনকে জীবনযাপনের জন্য উপযুক্ত করে তোলেন এবং আমরা যে বিশেষ মুহূর্তগুলি একসাথে কাটাতে পারি তা আমি লালন করি। তারা চিরকাল আমার স্মৃতিতে খোদাই করে থাকবে। শুভ জন্মদিন।

২৩) আমার জীবনের ভালবাসার জন্য শুভ জন্মদিন। আমি আজ রাতে উদযাপন করার জন্য অপেক্ষা করতে পারি না যখন আমরা মোমবাতির আলো নিভিয়ে দেব। শুভ জন্মদিন।

২৪) আমার জীবনের প্রতিটি দিন আমি নিশ্চিত করতে চাই যে আপনি জানেন যে আপনি আমার কাছে কতটা প্রিয় এবং আমি আপনাকে কতটা প্রশংসা করি কারণ আপনি সেরা। শুভ জন্মদিন।

২৫) তুমি আমার সর্বশ্রেষ্ঠ ধন, আমার সর্বশ্রেষ্ঠ ভালবাসা, আমার সবকিছু। শুভ জন্মদিন আমার স্ত্রী!

২৬) যখন আমি আপনার ভালবাসা এবং সৌন্দর্যে অন্ধ হয়ে গেছি, এটি একটি ভাল এবং আরও পরিপূর্ণ ভবিষ্যতের দিকে আমার চোখ খুলে দিয়েছে। শুভ জন্মদিন প্রিয়তমা।

শুভ জন্মদিন প্রিয় বউ

২৭) তুমি অবশ্যই আমার জীবনের ভালবাসা। আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে, তুমি আমার মতো একজন মানুষকে হ্যাঁ বলেছো। সিরিয়াসলি, আমি সবসময় তোমাকে আমার পাশে থাকার জন্য এবং প্রতিদিন সকালে আপনার পাশে ঘুম থেকে ওঠার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই। আজকের আশ্চর্যজনক দিন হোক, শুভ জন্মদিন!

২৮) তোমাকে ছাড়া জীবন কতটা বিরক্তিকর হতো তা আমি কল্পনাও করতে পারি না। প্রকৃতপক্ষে, আপনি আমার আত্মার সঙ্গী, প্রেমময় অংশীদার, চমৎকার বন্ধু এবং চমৎকার স্ত্রী। শুভ জন্মদিন প্রিয়তম! ঈশ্বর আমাকে পথ দেখাতে একজন দেবদূত দিয়েছিলেন এবং আমাকে পথ দেখান যখন তিনি আমাকে তোমাকে দিয়েছিলেন। একজন অতুলনীয় স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২৯) আমি এই জন্মদিনে তোমার দিকে তাকিয়ে আছি, এবং বিশ্বাস করা কঠিন যে আরেকটি বছর কেটে গেছে। তুমি এখন আগের মতোই সুন্দর, হয়তো আরও বেশি! শুভ জন্মদিন প্রিয়তমা।

৩০) তুমি আমার কাছে পৃথিবী মানে, তুমি আমার কাছে সবকিছু। শুভ জন্মদিন আমার ভালবাসা!

৩১) আপনি জীবনের সর্বোত্তম প্রাপ্য কারণ আপনি নিঃস্বার্থ, যত্নশীল, বোঝাপড়া, প্রেমময় এবং আশ্চর্যজনক। শুভ জন্মদিন প্রিয় স্ত্রী।

৩২) আমি তোমাকে অনেক ভালোবাসি আমার প্রিয় এবং এমন কোন শব্দ নেই যা আমার অনুভূতি প্রকাশ করতে পারে। তোমাকে আজকের বিশেষ দিনে এবং আমি আরও অনেক জন্মদিনের শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন।

৩৩) আমি অবশ্যই আমার অতীত জীবনে একজন জুয়াড়ি ছিলাম, কারণ ছেলে আমি ভাগ্যবান হয়েছিলাম যে তোমাকে আমার পুরস্কার হিসাবে জিতেছি। শুভ জন্মদিন প্রিয়তম!

৩৪) জন্মদিনে, লোকেরা প্রায়শই অনেক কিছু কামনা করে। কিন্তু আমার জন্য, শুধুমাত্র দুটি শব্দ আছে যা আমি কামনা করতে চাই – কখনও এবং সর্বদা। আমি আপনাকে ছেড়ে যাব না এবং আমি সবসময় আপনার পাশে থাকব। আমি তোমাকে অনেক ভালোবাসি আমার প্রিয় স্ত্রী, শুভ জন্মদিন!

প্রিয়তমা স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা

৩৫) আমি যেদিন তোমাকে প্রথম দেখেছি! বিশ্বাস করো, তার থেকে তোমাকে আজ আরও অনেক বেশি সুন্দর লাগছে। শুভ জন্মদিন প্রণয়ী।

৩৬) একজন বার্থডে মহিলার চেয়ে সত্যিই সুন্দরি আর কিছুই নেই। অবশ্যই, আপনি কখনই সেই অংশটি দেখেন না, তবে আমরা দুজনেই জানি যে আপনার সৌন্দর্যের ছোট্ট রহস্য কী। শুভ জন্মদিন আমার সুন্দর স্ত্রী, আমি তোমাকে ভালবাসি!

৩৭) আমি জানি আপনার অনেক কিছু চাওয়ার আছে, তাই আমি এগিয়ে যাবো এবং সেগুলি আপনার হাতে বুঝিয়ে দেব এবং আপনার জন্য সব করব৷ শুভ জন্মদিন আমি তোমাকে ভালবাসি।

৩৮) একমাত্র মহিলাকে শুভ জন্মদিন যার সাথে আমি একটি গ্রীষ্মমন্ডলীয় দ্বীপে জাহাজে ভেসে  যেতে চাই৷ শুভ জন্মদিন।

৩৯) বছরের পর বছর ধরে, আপনি আমাকে আপনার হৃদয়ের উপহার দিয়েছেন। আপনার জন্মদিনে, অনুগ্রহ করে জানুন আপনার কাছে আমার হৃদয় এবং আমি যা দিতে পারি তা সবই আছে। শুভ জন্মদিন।

৪০) তোমার সাথে আমার সম্পর্ক অনস্বীকার্য, তোমার প্রতি আমার ভালবাসা অবিশ্বাস্য, তোমার সাথে আমার বন্ধন অটুট। আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না। শুভ জন্মদিন আমার নববধূ!

৪১) আপনি সত্যিই আমার সুখ, শক্তি এবং অনুপ্রেরণার উৎস। শুভ জন্মদিন প্রিয়তমা।

৪২) জন্মদিন আসতে পারে এবং যেতে পারে। কিন্তু একে অপরের প্রতি আমাদের ভালবাসা এবং শ্রদ্ধা অবশ্যই বজায় থাকবে এবং মহাবিশ্বের কোনো শক্তিই তা পরিবর্তন করতে পারবে না। তোমাকে শুভ জন্মদিন, আমার সুন্দর স্ত্রী!

শেষ কথাঃ ধন্যবাদ আমাকে পোস্ট  বউকে জন্মদিনের শুভেচ্ছা জন্মদিনের শুভেচ্ছা ‍sms, মেসেজ/এসএমএস পড়ার জন্য। চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে আপনাদের ভালো কিছু দেওয়ার। জানি না কতটুকু সফল হতে পেরেছি। পোস্টটি কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন আর এমন সুন্দর সুন্দর পোস্ট পড়তে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button