Sms

জন্মদিনের sms বাংলা, জন্মদিন মেসেজ, এসএমএস | bangla birthday sms

জন্মদিনের এসএমএস বাংলাঃ জন্মদিন আমাদের জীবনে বিশেষ একটি দিন। সাধারণ এই দিনটি অন্যান্য দিনের চাইতে একটু ভিন্ন রকমের হয়ে থাকে। উৎসবে, আনন্দে, অনুষ্ঠানে এক কথায় জাঁকঝমকপূর্ণভাবে দিনটি আমরা পালন করি। উপহার, কেক, মোমবাতিসহ বিভিন্ন উৎসবি সামগ্রীতে সাজানো হয় চারপাশটা।জন্মদিন দিনটিকে কেন্দ্র করে মানুষেরাও সাজে বর্ণীল রঙ্গের কাপড়ে। প্রিয়জনকে জন্মদিনের স্বাগত জানাতে তৈরি করে বিভিন্ন ব্যানার, পেস্টুন এবং ছোটখাটো পোস্টকার্ড। অনেকেই আবার এই দিয়ে জন্মদিনের মেসেজ বাংলা’য় লিখে প্রিয়জনকে অভিনন্দন জানায়। কিন্ত বর্তমান যুগে জন্মদিনের শুভেচ্ছা বার্ত জানানোর অন্যতম মাধ্যম ফেসবুক, খুব সহজে বন্ধুদের জন্ম তারিখ জানতে পারি  ফেসবুকের মাধ্যমে। আবার বন্ধুর ফেসবুক প্রোফাইলে গিয়ে বন্ধুর জন্মদিনর স্ট্যাটাস লিখে জন্মদিনের শুভেচ্ছা জনাতে পারি বা মেসেজ করেও জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারি। তাই আজকের পোষ্টে জন্মদিনের সেরা এসএমএস, জন্মদিনের ‍sms,জন্মদিনের এসএমএস বাংলা, জন্মদিনের sms আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। শুভ জন্মদিনের এসএমএস পড়ে ভালো লাগলে বন্ধুদের/প্রিয়জনের জন্মদিনে উইশ করতে পারেন।

প্রিয়জনের জন্মদিন উপলক্ষে ছোটখাটো বা বড়সড় কোন গিফ্টের পাশাপাশি দিতে পারেন সুন্দর সুন্দর জন্মদিনের মেসেজ বাংলা স্ট্যাটাস বর্তমান সময়ে যা প্রিয়জনকে আনন্দ দেয়ার মত উপযোগী হবে বলে মনে করি।

জন্মদিনের মেসেজ বাংলা

১) তুমি তোমার দিনটি আনন্দের সাথে উদযাপন করো! আজ আমাদের বন্ধুত্বও উদযাপনের দিন। শুভ জন্মদিন।

২) জন্মদিন সত্যিই একজন ব্যক্তির জীবনের একটি বিশেষ মুহূর্ত, এবং ঈশ্বর তাদের জীবনের সমস্ত আনন্দ এবং আশা দিয়ে আশীর্বাদ করে। প্রতিটি বছরকে গত বছরের থেকে আরও ভালো করে তোলে, আমমি নিশ্চিতভাবে জানি যে, আপনি বিশেষ কেউ! এবং সত্যিই একজন ভাল মানুষ। তাই এই বিশেষ জন্মদিনের শুভেচ্ছার মাধ্যমে দিনটি উদযাপিত হোক। শুভ জন্মদিন।

৩) যখন জীবন আপনাকে একটি ভীতিকর হারিকেনের মধ্যে ফেলে দেবে বলে মনে হয়, তখন ঈশ্বরের সন্ধান করুন এবং আপনি বিপদকে অতিক্রম করার শক্তি পাবেন। সর্বদা মনে রাখবেন, আপনি কখনই একা নন কারণ আমাদের সাথে মহান ঈশ্বর আছেন। একটি আশ্চর্যজনক এবং বিশেষ জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৪) আজকে একটি আশ্চর্যজনক দিন এবং আশ্চর্যজনক ব্যক্তির জন্মদিন, যিনি আমার জীবনকে সুন্দরভাবে সাজিয়েছেন, আপনি আশীর্বাদ, ভালবাসা এবং আশার স্রোত প্রাপ্য। ঈশ্বর সর্বদা আপনার উপর নজর রাখুক! শুভ জন্মদিন।

৫) আমাদের জীবনে ঈশ্বর ছাড়া একটি যাত্রা জীবন যোগ্য নয়। তিনি আমাদের আশ্চর্যজনক সব উপহার দিয়েছেন। আমাদের জন্য এটির উপলব্ধি দেখানোর একমাত্র উপায় হল অন্যদের ভালবাসা এবং তাকে আমাদের জীবনের কেন্দ্রে রাখা। আপনার আজকের দিনটি উজ্জ্বল এবং আগামীর যাত্রা শুভ হোক! শুভ জন্মদিন।

আরো পড়তে পারেন-

৬) আজ আপনার জন্মদিনে এই প্রার্থনা করি, ঈশ্বর যেন আপনার প্রতিটা বছর গত বছরগুলোর চাইতে আরও বেশি করে সুখশান্তিপূর্ণ করুন। শুভ জন্মদিন।

৭) আমাদের জীবনের ত্যাগ বৃথা যায় না। মনে রাখবেন, ঈশ্বর সর্বজ্ঞ এবং তাঁর উদার হৃদয়ে আমাদের প্রার্থনা রয়েছে। এগিয়ে যেতে থাকুন! ঈশ্বর আপনাকে আপনার স্বপ্নের জন্য পৌঁছানোর শক্তি দিন! শুভ জন্মদিন!

৮) সর্বদা আপনার হৃদয়ে সুখ নিয়ে আসুক এবং আপনি কখনই আপনার পথ হারাবেন না। আপনার পথ নির্দেশ করার জন্য তার অন্তরের ব্যবহার করুন এবং আপনি কখনই অন্ধকারের কাছে নতি স্বীকার করবেন না। স্রষ্টার অনুগ্রহ গ্রহণ করুন এবং আপনার সামনে অবিশ্বাস্য যাত্রা কামনা করে আপনি কখনই খালি বোধ করবেন না। শুভ জন্মদিন!

জন্মদিনের মেসেজ বাংলা ২০২২

৯) আমি প্রার্থনা করি যে প্রভুর স্নেহময় এবং প্রশান্তিময় হাত আপনার জীবনকে স্পর্শ করবে যখন আপনি এখন এক বছরের বড় হচ্ছেন৷ আপনি কি আপনার বিশেষ দিনে তাঁর ভালবাসা অনুভব করতে পারেন? শুভ জন্মদিন!

১০) স্রষ্টা তোমাকে উপচে পড়া আনন্দ, প্রচুর সুযোগ এবং আশীর্বাদের ঝরনা দান করুন। শুভ জন্মদিন!

১১) ঈশ্বর সমস্ত শুদ্ধতম উদ্দেশ্য এবং প্রার্থনা মঞ্জুর করেন। এই জন্য প্রার্থনা এবং সব তার সময় দেওয়া হবে। একটি শুভ দিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

১২) আমার পরিচিত সবচেয়ে মিষ্টি ব্যক্তিদের একজনকে জন্মদিনের শুভেচ্ছা। আল্লাহ তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন।

১৩) আপনার সমস্ত দিন মঙ্গল এবং উষ্ণতায় পূর্ণ হোক, আপনার হৃদয় আনন্দ এবং আশায় পূর্ণ হোক, এবং আপনার মন আকাঙ্খা এবং ইচ্ছায় ভরা হোক ঈশ্বরের বার্তা – অর্থাৎ প্রেমের বার্তা। শুভ জন্মদিন।

১৪) ঝড় আপনাকে ভেঙে ফেলতে পারে এবং আপনার নীচের মাটি কাঁপতে পারে। যদি এই কঠিন সময়গুলি আপনার শক্তি পরীক্ষা করার সাহস করে, প্রার্থনা করুন। এটি আমাদের কাছে সবচেয়ে শক্তিশালী অস্ত্র। শুভ জন্মদিন!

১৫) মোমবাতিগুলো প্রার্থনার সাথে নিভান। আজ আপনার জন্মদিনে এবং সামনের বছর জুড়ে আপনার সমস্ত ইচ্ছা এবং স্বপ্ন সত্য হোক। শুভ জন্মদিন।

জন্মদিনের এসএমএস বাংলা

১৬) এই দিনে একটি তারকা জন্মগ্রহণ করেন। সেই উজ্জ্বল, উজ্জ্বল নক্ষত্র তুমি! যা সবসময় ঝলকাতে থাকে। তুমি সেরাদের একজন। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

১৭) আজ তোমার দিন। তোমার একটি দিন, সপ্তাহ, মাস, এবং অফুরন্ত সম্ভাবনা এবং অসীম সুখের বছর কামনা করছি। এখানে এখনো আসা সব মুহূর্ত পড়ে আছে। যা আমরা একসাথে কাঁটাবো। শুভ জন্মদিন!

১৮) শুভ জন্মদিন! কেকের উপর আরেকটি মোমবাতি দিয়ে, মনে রাখবেন যে বয়স কেবল একটি সংখ্যা। মোমবাতি গণনা করবেন না, তবে তারা যে আলো জ্বলে তা দেখুন। জন্মদিনের শুভেচ্ছা।

১৯) এটি আপনার জন্মদিন! কোনো পাহাড় খুব বেশি উঁচু নয়, কোনো নদী খুব চওড়া নয়, কোনো স্বপ্ন খুব বড় নয়। এই বছর  সৌভাগ্যের এবং দুই হাতে আপনার লক্ষ্যকে আঁকড়ে ধরুন। শুভ জন্মদিন।

২০) আপনি আরও এক বছরের বড়! আপনার জন্মদিন একটি নিখুঁত উপলক্ষে সমস্ত সুখ প্রতিফলিত এবং নিজেকে সাহসিক পরিপূর্ণ আরেকটি মহান বছর প্রতিশ্রুতি পেয়েছেন। একটি বিস্ময়কর বছরের শুভেচ্ছা! শুভ জন্মদিন।

২১) আপনাকে একটি বিশেষ দিনের শুভেচ্ছা। এই বছর, আপনি যা পাওয়ার ইচ্ছে রাখেন তা যাতে লাভ করেন সেই কামনা করি, এবং আপনি আসলেই সেরাটির প্রাপ্য! মনে রাখবেন, আপনার সাফল্য আপনার উপর নির্ভর করে। শুভ জন্মদিন।

২২) শুভ জন্মদিন! আপনি আরও এক বছরের বড়, কিন্তু আপনি সবসময় হৃদয়ে তরুণ থাকবেন। আজ আপনি সবচেয়ে বয়স্ক এবং আপনি আবার হবেন সবচেয়ে কম বয়সী, তাই এই মুহূর্তটিকে মূল্যবান করুন! শুভ জন্মদিন।

২৩) আমি আপনার এমন একটি বছর কামনা করি যা আনন্দ এবং সুখে ভরপুর। আপনি সাফল্যলাভ করতেই জন্মগ্রহণ করেছেন! একটি আশ্চর্যজনক জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২৪) শুভ জন্মদিন! আপনার বিশ্বাস, সাফল্য এবং সাহসিকতার একটি বছর কামনা করছি।  ঈশ্বর আপনাকে বিশ্বাস এবং সাহসের সাথে আশীর্বাদ করুন। আজ আপনার বিশেষ দিনটি উপভোগ করুন। শুভ জন্মদিন।

২৫) এই জীবনের যাত্রার মধ্য দিয়ে হাঁটার সময় আপনি সর্বদা আপনার অনন্য পথ অনুসরণ করুন। আপনি একটি অনুপ্রেরণা, এবং আমি আপনার একটি চমৎকার জন্মদিন আশা করি! শুভ জন্মদিন।

শুভ জন্মদিন বাংলা এসএমএস

২৬) শুভ জন্মদিন! আপনার জন্মদিনটি আপনার চারপাশে থাকা আপনার প্রিয়জনদের উষ্ণতায় এবং ভালবাসা এবং হাসিতে পূর্ণ হোক সেই কামনা করি। জন্মদিনের অনেক অনেক অভিনন্দন।

২৭) শুভ জন্মদিন! আমি প্রার্থনা করি আপনার জন্মদিনের সকল ইচ্ছা যেন সত্যি হয় এবং আপনার জন্য একটি চমৎকার বছর কাটুক।আপনার বিশেষ দিনটি সম্পূর্ণরূপে উপভোগ করুন। এই বছরের প্রতিটি দিন গণনা করুন! শুভ জন্মদিন!

২৮) জন্মদিনের সবচেয়ে মজার খুশি উদযাপনের জন্য আপনাকে শুভেচ্ছা বার্তা পাঠানো হচ্ছে। এই বিশেষ দিনে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হোক! শুভ জন্মদিন।

২৯) আমি প্রার্থনা করি আপনার জন্মদিন আশা, আনন্দ এবং অনেক নতুন শুরুতে পূর্ণ হোক। আপনাকে আজ এবং সর্বদা ভালবাসি। শুভ জন্মদিন।

৩০) আপনার বন্ধুত্ব একটি উষ্ণ আলিঙ্গনের মত, যাকে আপনি স্পর্শ করেন তাদের সান্ত্বনা এবং সুখ দেয়। আপনার জন্মদিন আপনার মত বিশেষ হোক। শুভ জন্মদিন।

৩১) আপনার জন্মদিন তৃপ্তিতে পূর্ণ হোক। আজ এবং সর্বদা আপনার জীবন আনন্দের সাথে উদযাপন করার জন্য আপনি হালকাতা খুঁজে পেতে পারেন। শুভ জন্মদিন!

৩২) অন্তরের অন্তরস্থ থেকে জন্মদিনের শুভেচ্ছা। আমি আশা করি আপনার একটি আনন্দের দিন আছে এবং আমার জন্য কেকের একটি অতিরিক্ত স্লাইস রাখতে ভুলবেন না! শুভ জন্মদিন।

৩৩) শুভ জন্মদিন! আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন কামনা করছি, এবং আমি সেই দিনে আপনাকে দেখার জন্য উন্মুখ। শুভ জন্মদিন।

৩৪) শুভ জন্মদিন প্রিয় বন্ধু! বিদেশ থেকে আপনার সুখ, সমৃদ্ধি এবং সুস্বাস্থ্য কামনা করি। আপনার দিনটি সুখের হোক। আশা করি আপনার একটি দারুণ দিন কাটবে! শুভ জন্মদিন।

শুভ জন্মদিনের শুভেচ্ছা sms

৩৫) তোমার জন্মদিনে তোমার কথা ভাবছি! আমরা আশা করি তোমার দিনটি দুর্দান্তভাবে কাটবে এবং আগামী বছরের জন্য তোমাকে শুভ কামনা জানাই। আমরা খুবই উত্তেজিত যে, তুমি আরও একটি বছর বড় হয়েছো। আমরা তোমার দিনটি দেখার জন্য অপেক্ষায় আছি। শুভ জন্মদিন।

৩৬) তোমাকে জন্মদিনের শুভেচ্ছা! প্রাণের গহীন থেকে তোমাকে আমার ভালবাসা এবং শুভেচ্ছা পাঠানো হচ্ছে। তোমাকে একটি খুব শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই এবং একটি উত্তেজনাপূর্ণ এবং মজার ভরা বছরের জন্য সমস্ত শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৩৭) আপনার জন্মদিনে আপনাকে জানাই অনেক শুভেচ্ছা। আমরা আশা করি আপনার বন্ধু, পরিবার এবং কেকসহ পূর্ণ একটি চমৎকার দিন কাঁটবে! দুঃখিত আমরা এই বছর সেখানে থাকতে পারব না এবং আমরা আশা করি পরের বার আমরা আশেপাশে থাকব। শুভ জন্মদিন।

৩৮) তোমার জন্মদিনে তোমাকে শুভেচ্ছা জানাই! এমন একটি চমৎকার দিনে তোমাকে মিস করার জন্য দুঃখিত। আমরা বিদেশ থেকে তোমার সম্পর্কে চিন্তা করছি এবং তোমার সুস্বাস্থ্য কামনা করছি। শুভ জন্মদিন। ভালোবাসা নিও।

৩৯) তোমার এই বিশেষ দিনে তোমাকে অনেক শুভ প্রত্যাবর্তন কামনা করছি! বিদেশ থেকে আমাদের সমস্ত ভালবাসা পাঠানো হচ্ছে। আমরা তোমার অভাব অনুভব করি! এবং মিসও করছি। আশা করি পরেরবার আপনার জন্মদিনে উপস্থিত থেকে দিনটি উদযাপন করবো। শুভ জন্মদিন।

৪০) আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে এই উপহারটি দেরি করবে না। এটি ইচ্ছাকৃতভাবে তোমার জন্মদিনের পরে আসছে, কারণ আমি মনে করি তুমি পুরো জন্ম-মাসের প্রাপ্য। শুভ জন্ম দিন।

৪১) প্রিয় অনুজ! হ্যাপি বার্থডে! এর অর্থ হল শুভ বিলম্বিত জন্মদিন! বিলম্বিত বলার জন্য দুঃখিত। সময়মত উইশ করতে পারিনি। পরেরবার আমরা একসাথে দিনটি উদযাপন করবো ইনশাআল্লাহ্‌।

শেষ কথাঃ ধন্যবাদ আমাকে পোস্ট  শুভ জন্মদিনের শুভেচ্ছা ‍sms, মেসেজ/এসএমএস  পড়ার জন্য। চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে আপনাদের ভালো কিছু দেওয়ার। জানি না কতটুকু সফল হতে পেরেছি। পোস্টটি কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন আর এমন সুন্দর সুন্দর পোস্ট পড়তে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button