Sms

শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা, উইশ, স্ট্যাটাস, মেসেজ | Bangla Birthday Wish 2022

আমাদের দৈনন্দিন জীবনে নানানরকম মানুষের আগমন ঘটে। তবেঁ সব মানুষই আমাদের জন্য সুখ নিয়ে আসেনা। সব মানুষের কথাবার্তা, আচারবিচার আমাদের জন্য সুখকর হয়না। সব মানুষের সৌন্দর্যরূপও আমাদের দৃষ্টিগোচর হয়না। কিন্তু অনেকের ভিড়ে মাত্র একজনই হয় যাকে মানুষ ভালোবাসার পাত্র হিসেবে নিজেদের জন্য নির্বাচন করে। এমন মানুষের জন্মদিনটা অন্যের চাইতে একটু স্পেশাল হয়। এমন মানুষের জন্মদিনে আপনি কিভাবে তাকে সম্ভাষণ জানাবেন বা আপনার অনুভূতিকে শব্দে প্রয়োগের সেই কৌশল হতে পারে নিচের আবেগমাখা কথাগুলো।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১) আমার ভালোবাসার মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা, যিনি মধুর মতো মিষ্টি এবং গোলাপের মতো সুন্দর। আমার জীবনে আসার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ জন্মদিন।

২) আমার ভালবাসার মানুষটির জন্য অভিনন্দন। আজকে তোমার এই বিশেষ দিনে তোমার জন্য অনেক শুভেচ্ছা আশা করি! সুন্দর হোক তোমার আগামীর পথচলা। শুভ জন্মদিন।

৩) সুন্দর এবং আশ্চর্যের দৃশ্য যা আমি দেখি যখনই আমি আমার চোখ বন্ধ করি এবং প্রিয় তোমারই কথা ভাবি। আজকের বিশেষ দিনটিতে তোমাকে জানাই শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৪) তোমার অপূর্ব হাসিটা আমাকে প্রলুব্ধ করেছে বারবার। তোমার উষ্ণতাই আমি নিজেকে জ্বাঁলিয়ে বসেছি। হারিয়ে বসেছি নিজের সব কষ্টের স্মৃতিময় গল্পগুলোকে। জীবনটাকে রাঙ্গিয়ে দিয়েছো ভালোবাসার আলতো পরশে। শুভ জন্মদিন প্রিয়তমা।

৫) প্রিয়! আমি হয়তো তোমার থেকে অনেক দূরে, কিন্তু যতবারই চোখ বন্ধ করি, ততবার দেখি তুমি আমার পাশেই দাঁড়িয়ে আছো আমার ছায়া হয়ে। আশা করি তুমি তোমার জন্মদিনটি উপভোগ করবে সহাস্যমুখ ভরে।

৬) তুমি কখনই ভুলতে পারবে না যে, তুমি আমার কাছে কতটা গুরুত্ববহ। তোমার তরে আমার প্রতিটা সকাল, বিকাল উৎসর্গ হোক।  শুভ জন্মদিন।

৭) প্রিয়! যদি কেও তোমার জন্মদিনের কথা ভাবতে পারে, তবেঁ মনে রেখো! আমি সেই তালিকায় প্রথম! তোমার জন্য যতটা না আজকের দিনটা সুখেস্বচ্ছন্দের! আমার জন্য ঠিক ততটাই আনন্দের। শুভ জন্মদিন প্রেমী।

৮) তোমার জীবনে আজকের দিনটার চাইতে উত্তম আর কি হতে পারে প্রিয়.? উপভোগ করো নিজের মত। প্রার্থনা করি, কেকের উপর থাকা মোমবাতি ফুঁ দেওয়ার সময়টাতেই যাতে তোমার সমস্ত ইচ্ছা পূরণ হয়ে যাক। দূর হয়ে যাক সকল কালো স্মৃতি। আনন্দময় হোক তোমার সারাটা জীবন।

৯) প্রিয়! তোমায় ধন্যবাদ! শুধু আমাকে তোমার ভালবাসা দেওয়ার জন্য নয়, বরং আমার সাথে তোমার জীবনটাও ভাগ করে নেওয়ার জন্য।

আজকের এই দিনে আমি আশা করি তুমি যা চাইবে তাই পাবে, কারণ পৃথিবীর সমস্ত সুখ তোমারই প্রাপ্য।

১০) প্রিয়! তোমার প্রতি আমার ভালোবাসা চিরকাল বহমান রইবে। হয়তো আজ একটি বছরে বড় হতে পারো! কিন্তু সত্যিই তুমি গতকালের মতোই সুন্দর। শুভ জন্মদিন।

১১) প্রিয়! তুমি কতটা গুরুত্বের তা আমাকে মনে করিয়ে দেওয়ার জন্য কোনও বিশেষ দিনের দরকার নেই কিন্তু তুমি যখন চারপাশে থাকবে! তখন আকাশের চাঁদ এবং তারাগুলি কেবল তোমারই জন্য জ্বলবে এবং বলে উঠবে শুভ জন্মদিন।

১২) একদিন যখন আমরা আবারও এই দিনটিতে ফিরে আসবো! তখন মনে হবে যেন, অনেক জন্মদিনের মাঝে এটাই আমাদের প্রথম মিলন। আজও তোমার সাথে যেমন থাকার আকাঙ্ক্ষা রাখি! তেমন একশো বছর পরও আশা রাখি আমরা একসাথে থাকার। শুভ জন্মদিন।

১৩) জন্মদিনটি আমার জন্য তোমার জন্য যেমন বিশেষ তেমনি দিনটি তোমার সাথে উপভোগ করতে পারাটাই বড় সৌভাগ্যের। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো প্রিয়তমা।

১৪) প্রত্যেকটি বছর অতীত হওয়ার মধ্যে, আমার ভালবাসা তোমার জন্য প্রস্ফুটিত এবং বৃদ্ধি পাচ্ছে। আমার প্রিয়তমা আমি তোমাকে ছাড়া বেঁচে থাকার কল্পনা করতে পারি না। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, আমার প্রিয়।

১৫) তোমার রৌদ্রজ্জ্বল হাসি আমাকে তোমার প্রতি মোহনিয় করে, তোমার সৌন্দর্যরূপ আমি মুগ্ধভরে উপভোগ করি। তুমিই একমাত্র কারণ যার দরুন আমি প্রতিটা কষ্টে আনন্দ পাই । শুভ জন্মদিন প্রিয়সখী।

১৬) আমরা যখন একসাথে থাকি তখন আমি তোমার চোখের ঝলকানি এবং তোমার সৌন্দর্য মুগ্ধনয়নে চেয়ে থাকি। আজকের এই বিশেষ মুহূর্তটি উদযাপন করতে তোমার পাশে থাকতে চাই। শুভ জন্মদিন পাখি!

১৭) যেদিন তুমি জন্মেছিলে আমার মতো একটা মানুষের জন্য সৌভাগ্যের ছিল, তুমি আমার জীবনকে সব সুখে ভরিয়ে দাও। আমি তোমাকে জানের চেয়েও বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালবাসা এবং দিনটা বারবার ফিরে আসুক।

১৮)  আজ তোমার বিশেষ দিন এবং আমি আশা করি আজকের দিনটা তোমার জন্য আরও বেশি আনন্দের করে তুলবো। যাতে তুমি জীবনের সমস্ত সুখ আজকের মত করে উপভোগ করতে পারো। শুভ জন্মদিন সুইটি।

১৯) এমন একজন বিশেষ ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা যিনি আমার হৃদয়ে অনেক আনন্দ এবং সুখ নিয়ে এসেছেন। আমার সাথে কাটানো প্রতিটি মুহুর্তের জন্য আমি কৃতজ্ঞ। শুভ জন্মদিন প্রিয়তম!

২০) আমি কামনা করি আপনার জন্মদিনটি আপনার মতোই সুন্দর এবং ভালবাসায় পূর্ণ হোক। আমার জীবনে আপনিই শুধুমাত্র সেরা প্রাপ্য, আমি আপনাকে এতই ভালবাসি যা আপনার ধারণার বাইরে। শুভ জন্মদিন এবং শুভকামনা প্রিয়।

২১) তোমার জন্মদিনে তোমাকে খুশি দেখাটাই আমার একমাত্র ইচ্ছা। আমার প্রিয়তমা, আমি আশা করি তুমি যা চাও তা সৃষ্টিকর্তা তোমাকে দিক। শুভ জন্মদিন!

২২) প্রিয়তমা! আমাকে দেওয়া সমস্ত স্মৃতির জন্য তোমাকে ধন্যবাদ। আমরা যতই বয়সী হই, এবং যতই জন্মদিন উদযাপন করি না কেন, তবেঁ আমি সর্বদা তোমার জন্যই বেঁচে থাকব। শুভ জন্মদিন!

২৩) আমি মনে করি তোমার জন্মদিনটি আমার জন্য নিখুঁত মুহূর্তগুলির মধ্যে একটি অসাধারণ স্মৃতি হয়ে থাকবে। তবেঁ চলো! আজ থেকে একে অপরকে পছন্দ করা নই বরং ভালোবাসতে শুরু করি। শুভ জন্মদিন প্রেমী।

২৪) হে আমার প্রেমিকা! আজকের দিনটা আপনার জন্য সবচেয়ে স্মরণীয় এবং বিশেষ দিন হয়ে স্মৃতিপটে জড়িয়ে থাকুক। জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা।

২৫) শুভ জন্মদিন আমার প্রিয়তমা! আজকের বিশেষ দিনটা আমি আকাশে লিখে দেব যাতে সবাই দেখতে পারে। আজ আমি তোমার অনুভূতিকে আরও বিশেষ করে তুলবো। শুভ জন্মদিন!

২৬) এই বিশেষ দিনে, আমি আশা করি তোমার সমস্ত ইচ্ছা এবং স্বপ্ন সত্য হবে। শুভ জন্মদিন আমার ভালবাসা!

২৭) জীবনের চলার পথের প্রতিটি ধাপে আমি তোমার সাফল্য কামনা করি। আমি আশা করি তুমি তোমার জীবনকে ভালোবাসা এবং সফলতা দ্বারা রাঙ্গিয়ে তুলবে। শুভ জন্মদিন আমার প্রিয়তমা!

২৮) এটি এমন একটি জন্মদিন হতে চলেছে যা তুমি কখনই ভুলবে না। আমি কেবল আশা করতে পারি যে, আজকের দিনটিকে উপভোগ করার মতো ততটাই আনন্দ পাবে যতটা আমি প্রতিশ্রুতি দিয়েছি। সর্বকালের সেরা ভালোবাসার মানুষকে শুভ জন্মদিন!

২৯) তোমার সাথে দেখা না হওয়া পর্যন্ত আমি একাকী হৃদয়ের মালিক ছিলাম। তুমি এসে আমার জীবনকে ভালোবাসায় রাঙ্গিয়ে দিয়েছো। শুভ জন্মদিন আমার ভালবাসা! আমার জীবন তুমি, আমার হৃদয় তুমি; আমার ভালবাসা তুমি।

৩০) শুভ জন্মদিন প্রিয়! আমি মনে করি যে, আমি সত্যিই সবচেয়ে বড় উপহার পেয়েছি কারণ আপনি আমার প্রিয়তমা এবং আপনাকে পেয়ে যে আমি কতটা খুশি তা বলে বুঝানো কষ্টসাধ্য। আপনার মত এমন একটি উপহার খুঁজে পাওয়া কঠিন। আপনি আমার জন্য সৃষ্টিকর্তার অপরুপ দয়া। শুভ জন্মদিন।

৩১) এই জন্মদিনে উপহারের পাশাপাশি, আমি তোমাকে আমার হৃদয় দেয়ার অঙ্গীকার করছি। আমার প্রিয়তমা! তুমিই আমাকে দেখিয়েছো ভালবাসা কী এবং  প্রতিদিন আমার একটি স্বপ্নকে সত্য করে তুলছো। শুভ জন্মদিন!

৩২) প্রিয়তম! আজকের দিনে তোমাকে পেয়েছি বলে আমি গর্বিত। প্রতিদিনের সময়টা তোমার মতো একজন মানুষের সাথে কাঁটানোটা বড়ই সৌভাগ্যেরর। শুভ জন্মদিন প্রিয়তম।

৩৩) প্রিয়! তোমার সম্পর্কে আমি যে জিনিসটি সবচেয়ে বেশি পছন্দ করি, তা হল তোমার চোখে সেই স্ফুলিঙ্গ, তোমার হাসিতে সেই উজ্জ্বলতা, তোমার হৃদয়ে সেই উদারতা, যেটি আগুনের চেয়েও উত্তপ্ত এবং বিদ্যুতের চেয়েও দ্রুততর  করে। শুভ জন্মদিন আমার ভালবাসা।

৩৪) আমি বাজি ধরে বলতে পারি তুমি সত্যিই সুন্দর এবং চারপাশের সবাই অবিলম্বে তোমার প্রেমে পড়েছে! যে মেয়েটি আমার হৃদয় চুরি করেছে তাকে জন্মদিনের শুভেচ্ছা!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button