Sms

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা বার্তা | ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা

মা, বাবা, ভাই, বোন ছাড়াও আমাদের জীবনে এমন একজন মানুষ থাকে যা পরিবারের মতই আপন এবং আমাদের নিকটতম। যারা আমাদের মনের অনুভূতির সাথে জড়িত। যাদের ছাড়া আমাদের দিনরাত কিছুই ভালো লাগেনা। যাদের মাঝে নিজেদের জীবনের সুখদুঃখ আমরা খুজে পাই। ঠিক বুঝেছেন! তারা আমাদের প্রেমিকা। পরিবার যেমন আমাদের কাছে গুরুত্বের! ঠিক তেমনই আমাদের ভালোবাসার মানুষগুলো আমাদের জীবনে স্পেশাল একজন। পরিবারের যেমন সব ভালোমন্দ খেয়াল রাখতে হয় তেমনি প্রেমিকার সব পছন্দ অপছন্দ খেয়াল রাখা জরুরি। যদি হয়ে থাকে প্রেমিকার জন্মদিন তাহলে তো আর কথা ই নেই। প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা কিভাবে জানাবেন? তাই আমরা আছি আপনার পাশে। ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আজকে আমাদের এই আর্টিকেল লেখা, তাই girlfriend birthday wish করতে, বিভিন্ন ধরনের sms/এসএমএস/মেসেজ বা স্ট্যাটাস দেওয়া হয়েছে। আপনার পছন্দ অনুযায়ী প্রিয়তমাকে জন্মদিনের শুভেচ্ছা এসএমএস, মেসেজ, স্ট্যাটাস পাঠাতে পারেন।

প্রেমিকার জন্মদিন উপলক্ষে ছোটখাটো বা বড়সড় কোন গিফ্টের পাশাপাশি দিতে পারেন সুন্দর সুন্দর প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বর্তমান সময়ে যা প্রেমিকাকে আনন্দ দেয়ার মত উপযোগী হবে বলে আমরা মনে করি।

girlfriend birthday wish bangla

১) আমি নিয়তিতে বিশ্বাস করি, আমি ভাগ্যে বিশ্বাস করি… এই বড় খারাপ পৃথিবীতে তোমার মতো কারো সাথে আমার যদি দেখা না হতো তবেঁ আমি সুখ পেতাম না। শুভ জন্মদিন প্রিয়তমা আমার।

২) ভালোবাসা অবশ্যই তোমারই প্রাপ্য প্রিয়তমা।  তুমি প্রতিদিন আমাকে সময়, সান্তনা এমনকি অনুপ্রেরণা দিয়েছো। আজকের দিনে সবচেয়ে বড় উপহার হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

৩) কখনও কখনও আমি মনে করি তুমি গানের কথা এবং আমি সুর এবং অন্য সময় আমি মনে করি যে তুমিই সুর এবং আমিই গান কারণ আমি যা করতে চাই তা হল তোমার সুরে গাইতে। শুভ জন্মদিন প্রিয়সখী।

৪) প্রিয়তমা! তুমি এই বলে, সর্বদা অভিযোগ করো যে আমি তোমাকে যে উপহারগুলি দিই তা বলে মনে হচ্ছে যে আমি তোমাকে একেবারেই চিনি না৷ এই বছর, তোমার জন্য একটি সারপ্রাইজ আছে৷ যা পেয়ে তুমি খুশি হয়ে যাবে। শুভ জন্মদিন প্রিয়তম।

৫) প্রিয়তমা! কেকের মোমবাতি নিভানোর সময় তুমি যে ইচ্ছাগুলি করবে, তা সবই সৃষ্টিকর্তা একদিন পূরণ করবেন। কারণ আমিও তাই চাইবো। শুভ জন্মদিন।

৬) আমি আমার আগের গার্লফ্রেন্ডদের নিয়ে এতটাই হতাশ ছিলাম যে আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি নিজেকে শেষ করে দেব!

আরো পড়ুন-

কিন্তু সেই মুহূর্তে তুমি এসে আমাকে আশ্রয় দিয়েছো। তোমার জন্মদিন কিভাবে ভুলতে পারি। শুভ জন্মদিন প্রিয়তমা।

৭) যেহেতু তুমি আমার কাছে খুব বিশেষ, সেহেতু তোমার জীবনের এই বিশেষ দিনটি খুব বিশেষ জিনিস দিয়ে পূর্ণ হোক যা জীবনে সুখ এনে দিবে। শুভ জন্মদিন প্রণয়ী।

৮) সবচেয়ে মিষ্টি প্রিয়তমাকে শুভ জন্মদিন! ঈশ্বরের কাছে প্রার্থনা করি, বিশ্বের সমস্ত সাফল্য, সুখ এবং ভালবাসা যাতে তোমাকে দান করেন। চলো একসাথে তোমার জীবনের এই বিশেষ দিনটি উদযাপন করি। শুভ জন্মদিন।

৯) ডার্লিং, তোমার জন্মদিন উদযাপন করার জন্য আমি তোমার জন্য কিছু কিনেছি। এই বিশেষ দিনে তুমি কি আমার হয়ে যাবে? এটা তাড়াহুড়ো মনে হতে পারে, কিন্তু আমার হৃদয়ে জানি এটা সম্পর্কে আমি চিন্তা করি। তুমি যদি আমার জন্মদিনের উপহারে হ্যাঁ বলো, তবে তুমি আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ হিসেবে দেখবে। শুভ জন্মদিন।

১০) আপনি সবকিছু যা একজন মানুষ চাইতে পারে। অতএব, আপনি আমার জীবনে যে সমস্ত সুখ এনেছেন তা আমি আপনাকে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করব। শুভ জন্মদিন আমার ভালবাসা!

১১) এমনকি যখন আমি দুঃখিত এবং বিষণ্ণ থাকি, আপনার আলিঙ্গন আমাকে সর্বদা হাসায়। আমার পাশে আপনার সাথে, আমি জানি আমি সর্বদা থাকবো। শুভ জন্মদিন সুন্দরী।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১২) আমার মনে হয় আমিই সেই ব্যক্তি যে সত্যিই সবচেয়ে বড় উপহার পাই কারণ আপনি আমার ভালোবাসা এবং আমি আপনার জন্মদিন আপনার সাথে কাটাতে পারি! শুভ জন্মদিন প্রিয়তমা।

১৩) আমি সবসময় আপনার জন্মদিনের জন্য আকাঙ্ক্ষা করি যেমন আমি আমার পরবর্তী খাবারের জন্য আকাঙ্ক্ষা করি… কারণ এটি আপনার কাছে যেমন একটি বিশেষ দিন। শুভ জন্মদিন, প্রিয়তমা।

১৪) শুভ জন্মদিন, জানু। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনি আমার কাছে আপনার দিনটিকে ততটাই বিশেষ করে তুলবেন, এবং আমি আপনার বছরটিকে আরও বিশেষ করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ! শুভ জন্মদিন।

১৫) আপনি সমগ্র বিশ্বের সেরা গার্লফ্রেন্ড। এই বিশেষ দিনে আপনার সাথে উদযাপন করতে আমাকে বেছে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ বলতে চাই। আজ রাতে আমরা একটি আশ্চর্যজনক সময় কাটাতে যাচ্ছি কারণ আমি শুভ জন্মদিন প্রিয়তমা।

১৬) আমি কি আপনাকে বলেছি যে আপনি বছরের নির্দিষ্ট দিনে আমাকে চুম্বন করতে পারেন? আজকেই সেই দিনটি। শুভ জন্মদিন।

১৭) যদিও আমরা এইমাত্র দেখা করেছি, মন আটকে গেছে, আজ আপনার জন্মদিন এবং আজই আমি আপনাস প্রেমে পড়েছি। শুভ জন্মদিন।

১৮) যখন আমি আমার সুখের জায়গায় যাই তখন আপনি সর্বদা সেখানেই থাকেন, যেখানে আমি যাই। শুভ জন্মদিন আমার জানপাখি।

১৯) আমি অনেক অনুসন্ধান করেছি এবং পুরানো এবং নতুন সমস্ত দোকানে গিয়েছি। কিন্তু তোমার মত সুন্দর কিছু খুঁজে পেলাম না। শুভ জন্মদিন সুন্দরী।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা এসএমএস/sms

২০) আমার জীবনের একটি যাত্রা যা আমি কখনই পরিবর্তন করতে চাই না বা আমি কখনই অনুশোচনা করি না তা হল আমাদের সম্পর্কের যাত্রা, যেখানে আমরা অপরিচিত হিসাবে দেখা করেছি এবং একে অপরকে প্রেমিক হিসাবে চুম্বন করেছি। পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারীর সাথে আমার জীবনের সবচেয়ে সুন্দর যাত্রা। শুভ জন্মদিন প্রিয়তমা।

২১) এই দিনে একজন সুন্দরী রাজকুমারী জন্মগ্রহণ করেছিলেন, এবং সৌভাগ্যবশত সে আমার প্রেমে পড়েছিল এবং আমাকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান লোক বলে মনে করেছিল। তাই আমি তার মহিমার জন্য সবকিছু করব। শুভ জন্মদিন, আমার রাজকুমারী!!!

২২) সর্বশ্রেষ্ঠ বন্ধু, প্রেমিকা, অনুপ্রেরণা দানকারী বন্ধু, সিনেমার ভক্ত এক কথায় যাকে আমি আমার প্রাণের পরী হিসেবে চিনি। আজ তাঁর জন্মদিন। শুভ জন্মদিন হানি।

২৩ ) আমার দুর্দান্ত বান্ধবীকে যিনি আমাকে দেখিয়েছেন ভালবাসা কী এবং যিনি প্রতিদিন একটি স্বপ্নকে সত্য করে তোলে, শুভ জন্মদিন! তোমাকে আমার বলে আমি গর্বিত। শুভ জন্মদিন।

২৪) প্রিয় ভালোবাসা, আমি তোমাকে তোমার জন্মদিনের শুভেচ্ছা জানাই এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে তোমাকে খুশি করার জন্য আমি সবকিছু করব। আলিঙ্গন এবং চুম্বন নিও। শুভ জন্মদিন।

25) আপনার সাথে আজকের দিনটি একটি দুর্দান্ত উদযাপন এবং শুধুমাত্র সুন্দর মুহূর্তগুলি দিয়ে পরিপূর্ণ হবে আশা করি। আমি আপনাকে ভালবাসি জান। শুভ জন্মদিন!

২৬) আপনার জন্মদিন আপনাকে প্রতি বছরই সৌন্দর্যময় করে তুলছে। এমন একটি দিনে আমার পক্ষ থেকে জানাই শুভেচ্ছা। শুভ জন্মদিন পাখি।

২৭) আমি বাজি ধরে বলতে পারি আপনি পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়ে এবং চারপাশের সবাই অবিলম্বে আপনার প্রেমে পড়েছে! যে মেয়েটি আমার হৃদয় চুরি করেছে তাকে জন্মদিনের শুভেচ্ছা! শুভ জন্মদিন।

২৮) তোমার মুখের হাসির চেয়ে বেশি আনন্দ আর কিছুই আমাকে আনে না। আমি আমার বান্ধবীর ঠোঁটে সেই হাসি চিরকাল দেখতে চাই। আজকের দিনটি সুখস্বপ্নেই উদযাপন করতে চাই। শুভ জন্মদিন।

২৯ ) যখন কেউ আমাকে একটি সুন্দরি মেয়ের সেরা সংমিশ্রণ, সৌন্দর্য এবং উষ্ণতার মিশ্রণ বলতে বলে, তখন আপনি আমার মনকে সুন্দর করে তোলেন। শুভ জন্মদিন।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

৩০) অনেক বছর ধরে, আমি একাকী এবং দুঃখী ছিলাম এবং আমি কেবল সুখী হওয়ার ভান করছিলাম, কারণ আমি চাইনি যে লোকেরা আমার জন্য দুঃখিত হোক। কিন্তু তারপরে আপনি এসেছিলেন এবং সবকিছু বদলে গেল। এখন আমি সুখী এবং প্রফুল্ল এবং আমাকে আর ভান করতে হবে না। এর জন্য এবং আপনি আমার জীবনে যা নিয়ে এসেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ এবং শুভ জন্মদিন প্রিয়তমা।

৩১) আপনি আমার জীবনে আনা সমস্ত ভাল মুহুর্তগুলির জন্য আপনাকে ধন্যবাদ। শুভ জন্মদিন এবং ভালবাসা নিবেন এবং আমি আপনার ভবিষ্যৎ শুভ কামনা করি। আপনাকে ভালোবাসি!

৩২) শুভ জন্মদিন মায়াবী। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনি আমার মতো আপনার দিনটিকে আরও উজ্জ্বল করে তুলবেন। অনেক ভালোবাসি! জন্মদিনের শুভেচ্ছা।

৩৩) প্রতিটি মুহূর্ত গুরুত্বপূর্ণ যখন আমি তোমার সাথে থাকি। আমার জীবনে তোমাকে থাকা আমাকে উপলব্ধি করে যে ভালবাসা কতটা গুরুত্বপূর্ণ এবং দুর্দান্ত! শুভ জন্মদিন আমার জানপাখি!

৩৪) আমি এই দিনটি আপনার সাথে একসাথে উদযাপন করছি কারণ এই দিনে আমার জীবনের ভালবাসা, আমার আত্মার বন্ধু, আমার সেরা বন্ধু এই পৃথিবীতে জন্মগ্রহণ করেছিল। শুভ জন্মদিন!

৩৫) আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনার জন্মদিনটি দুর্দান্ত, মজাদার এবং সুন্দর স্মৃতিতে পূর্ণ হবে, ঠিক যেমন আপনি আমার জীবনকে তৈরি করেছেন। শুভ জন্মদিন।

৩৬) ঈশ্বরের সবচেয়ে বিস্ময়কর সৃষ্টিকে জন্মদিনের অবিরাম ভালোবাসা এবং শুভেচ্ছা। শুভ জন্মদিন আমার প্রিয়তমা।

৩৭) কখনও কখনও আপনি যখন কথা বলেন, আমি শব্দগুলি শুনতে পাই না তবে আমি কেবল আপনার কণ্ঠের শব্দ শুনি এবং এটি আমাকে ভিতরে সান্ত্বনা দেয়। আমি জানি যে এটি সেই সমস্ত জিনিস দিয়ে পূর্ণ যা আমি ভালবাসার মাঝে পাই। তাই আমাকে ক্ষমা করবেন যদি মাঝে মাঝে আমি আপনার কথা না শুনি। শুভ জন্মদিন।

৩৮) আমার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা। যিনি মধুর মতো মিষ্টি এবং গোলাপের মতো সুন্দর। আমার জীবন রৌদ্রজ্জ্বল এবং উজ্জ্বল করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ জন্মদিন।

৩৯) আমরা অপরিচিত হিসাবে দেখা করেছি, আমরা বন্ধু হিসাবে আলিঙ্গন করেছি, আমরা প্রেমিকদের মতো চুম্বন করেছি – এটি এমন একটি যাত্রা যা আমি কখনই পরিবর্তন করতে চাই না। শুভ জন্মদিন প্রিয়তমা।

৪০) এমন উপহার খুঁজে পাওয়া কঠিন যা দেখায় যে আমি কতটা খুশি যে তুমি আমার ভালোবাসা। এই জন্মদিনের উপহারের পাশাপাশি, আমি তোমাকে আমার হৃদয় দিই। শুভ জন্মদিন।

৪১) যখন তারা সর্বকালের দুর্দান্ত রোম্যান্স সম্পর্কে লেখে, আমি চাই তারা আমাদের জন্য একটি অধ্যায় উত্সর্গ করুক এবং আমি চাই এটি আপনার জন্মদিন দিয়ে শুরু হোক। শুভ জন্মদিন।

৪২ ) যতক্ষণ না আমি দেখা করি, আমি কখনই জানতাম না যে আমার হৃদয়ের স্পন্দনও এড়িয়ে যাবে। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

৪৩) যখন আমি তোমার দিকে তাকাই, আমার প্রতি তোমার যে ভালবাসা তা অবিলম্বে আমার চোখের উপর আবিষ্ট হয় এবং আমার হৃদয়ে স্খলিত হয়। পাশে থাকার জন্য ধন্যবাদ প্রেমী। শুভ জন্মদিন।

শেষ কথাঃ ধন্যবাদ আমাকে পোস্ট  প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা ‍sms, মেসেজ/এসএমএস পড়ার জন্য। চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে আপনাদের ভালো কিছু দেওয়ার। জানি না কতটুকু সফল হতে পেরেছি। পোস্টটি কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন আর এমন সুন্দর সুন্দর পোস্ট পড়তে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button