চাকরির খবর

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২১ সার্কুলার | all pbs job circular 2021

pbs job circular: পল্লী বিদ্যুত সমিতিতে বাংলাদেশ ভিবিন্ন জেলায় নিয়োগ দেওয়া হয়ে থাকে প্রতিনিয়ত। তাই সকল জেলার palli bidyut job circular  একত্রে এক পেজে দেওয়া হয়েছে যেন, বাংলাদেশের সকল নাগরিক নিয়োগ বিজ্ঞপ্তিগুলো পড়তে পারেন, তার নিজ জেলার বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন এছাড়া  যেন বাছাই করে নিজের পছন্দের বিজ্ঞপ্তি সিলেক্ট করে আবেদন করতে পারেন। যদিও সকল পল্লী বিদ্যুত সমিতির প্রতিটি চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা থাকে কোন জেলার প্রার্থী বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন। তাই আবেদন করার পূর্বে উল্লেখিত  যে সকল প্রার্থীরা বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন তা দেখে আবেদন করবেন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায় বোর্ডের এর আওতাধীন পল্লী বিদ্যুত সমিতি সমূহে লাইনক্র পদে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ  হয়েছে। পল্লী বিদ্যুত সমিতি সমূহে লাইনক্র লেভেল-১ পদে মোট ১৭০০ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। যেসকল জেলার প্রার্থী বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন তাদের জেলার নাম ও পল্লী বিদ্যুত সমিতির ঠিকানা দেওয়া রয়েছে সার্কুলারটিতে। আপনি যদি পল্লী বিদ্যুত সমিতিতে চাকরির একজন প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনার জেলার নাম রয়েছে কি না তা দেখতে হবে। যেসব জেলার নাম উল্লেখিত রয়েছে , তারা বিজ্ঞপ্তিতে দেওয়া নিজ জেলার পল্লী বিদ্যুত সমিতির সদর দপ্তরে স্বহস্তে পূরনকৃত আবেদন পত্র নিয়ে উপস্থিত থাকতে হবে। বাংলাদেশ পল্লী বিদ্যুত সমিতির সকল চাকরির খবর বিডি জবস মেলা সাইটে আপডেট দেওয়া হয় তাই পল্লী বিদ্যুতায় বোর্ডের নিয়োগ সন্ধানকারী সকল বিজ্ঞপ্তি এ পেজে পাবেন।

পদের নাম লাইনক্র
পদের সংখ্যা ১৭০০ জন
বেতন ২৫,০০০/=
বয়স সীমা ১৮ থেকে ২১ বছর
শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞান বিভাগ থেকে এস.এস.সি বা সমমান পরীক্ষায় নূন্যতম ৩.০০ পেয়ে উওীর্ন হতে হবে।
প্রতিষ্ঠান বাংলাদেশ পল্লী বিদ্যুতায় বোর্ড

আবেদন ফরম

আবেদন প্রক্রিয়াঃ শারীরিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য বিজ্ঞপ্তিতে দেওয়া ছক অনুযায়ী নিজ জেলার পল্লীবিদ্যুত সমিতিতে আবেদনপত্র ও চাহিত কাগজপত্রসহ ৩১ অক্টোবর ২০২১ সময়ঃ ১০:০০ ঘটিকায় নিয়ে উপস্থিত থাকতে হবে।

বিস্তারিত জানতে পল্লীবিদ্যুত সমিতির লাইনক্র পদের নিয়োগ বিজ্ঞপ্তি পড়ুন…

palli bidyut job circular 2021

চট্রগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এ জনবল নিয়োগের নিমেওে প্যানেল তৈরির জন্য প্রকৃত বাংলাদেশী যোগ্যতা সম্পন্ন  নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহব্বান করা যাচ্ছে। ১ টি পদে ড্রাইভার পুরুষ নিয়োগ দেওয়া হয়েছে, তাই আপনার যদি গাড়ি চালানোর অভিজ্ঞতা ও লাইসেন্স থাকে তাহলে আপনিও বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন। আবেদনের নিয়ম ও যেসব জেলার প্রার্থী বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন এবং বিজ্ঞপ্তিতে আবেদনের জন্য সকল প্রয়োজনীয় তথ্যাবলি প্রয়োজন তা নিম্নরূপেঃ

pbs2.jessore Jobs Circular

pbs2.jessore Jobs Circular: যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ মনিরামপুর, যশোর নিম্নোক্ত শূন্য পদ পূরনের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফরমে স্ব-হস্তে লিখিত দরখাস্ত আহব্বান করা যাচ্ছে। বিজ্ঞপ্তিতে  ১ টি পদে ১জন  ড্রাইভার নিয়োগ দিয়েছে। আপনার যদি ড্রাইভিং করার অভিজ্ঞতা এবং আগ্রহ থাকে তাহলে, আপনিও বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর বিজ্ঞপ্তিতে আবেদন সক্রান্ত সকল প্রয়োজনীয় তথ্য নিম্নরূপেঃ

পদের নামঃ ড্রাইভার
পদের সংখ্যাঃ
যোগ্যতাঃ সাবলীলভাবে বাংলা পড়া ও লেখাসহ নূন্যতম ইংরেজী শব্দ ও সংখ্যা পড়তে সক্ষম হতে হবে।
বেতনঃ  ১৬,৬০০/- – ৪১,৯৫০/- নিয়ম অনুযায়ী বাড়ি ভাড়া ও অনান্য ভাতাদি প্রদেয়।
বয়সঃ আগামী ০৬/০৯/২১ তারিখের ভিতরে  ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।
আবেদনের সময়সীমাঃ ০৬ সেপ্টেম্বর ২০২১
আবেদনের প্রক্রিয়াঃ বিজ্ঞপ্তিতে দেওয়া পদ্ধতি অনুসরন করে যথাযথ সময় প্রয়োজনীয় কাগজপত্র  বিজ্ঞপ্তিতে উল্লেখিত                                    ঠিকানায় পাঠাতে হবে।

বিস্তারিত যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন…

pbs3.chittagong Jobs Circular

পদের নামঃ ড্রাইভার
পদের সংখ্যাঃ ১ জন
প্রার্থীর যোগ্যতাঃ সাবলীলভাবে বাংলা পড়া ও লেখাসহ নূন্যতম ইংরেজী শব্দ ও সংখ্যা পড়তে সক্ষম হতে হবে।
যে সকল জেলার প্রার্থী আবেদন করবেনঃ বিজ্ঞপ্তি উল্লেখিত জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।
বিস্তারিত জানতে চট্রগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন…

 

আরো পড়ুন

রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ নিয়োগ বিজ্ঞপ্তি

রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ কাজ করলে মজুরী আছে এবং কাজ না করলে ”মজুরী নাই” ভিওিতে নিম্নোক্ত শর্তাবলীতে অস্থায়ী ”বিলিং সহকারী”  পদে জনবল নিয়োগের প্যানেল তৈরীর জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিম্নবর্নিত ছকে রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ভৌগোলিক এলাকার স্থায়ী বাসিন্দা,মহিলা নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিম্নোক্ত ছকে পদ সংক্রান্ত বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো।

পদের নামঃ ‍বিলিং সহকারী ( কাজ নাই মজুরী নাই)
পদের সংখ্যাঃ ১৫ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান উত্তর পরীক্ষায় জিপিএ ৫.০০ এর মধ্যে ন্যূ 3.00 উত্তীর্ণ হতে হবে এবং আবেদনপত্রের সঙ্গে সকল শিক্ষাগত সনদপত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে।

বয়সঃ১৮/০৮/২০২১ খ্রিঃ তারিখে অনুর্ধ্ব ৩০ (ত্রিশ) বছর

যারা আবেদন করতে পারবেনঃ রংপুর জেলার মিঠাপুকুর, পীরগঞ্জ ও পীরগাছা গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ ও সাদুল্লাপুর উপজেলার শুধুমাত্র মহিলা স্থায়ী বাসি করতে পারবেন।

বিস্তারিত জানতে রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন…

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button