Sms

ঈদের শুভেচ্ছা, এসএমএস & ঈদ মোবারক পিকচার – Bangla Eid SMS

Bangla Eid SMS 2022: বিডি জবস মেলা সাইট থেকে সবাইকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা, মুসলিম ধর্মে বছরে দুইটি উদযাপন হয়ে থাকে । একটি হল ঈদুল ফিতর এবং ঈদুল আযহা এই দুইটি ঈদে ইসলাম ধর্মে মানুষ আনন্দ করে থাকে । এছারা যারা দেশের দূর দূরন্তে থাকেন তারা ঈদ উপলক্ষে সবাই তাদের বাড়িতে যায় এবং আত্বীয় স্বজন ও বন্ধু বান্ধব সবাই একসাথে ঈদের নামাজ পরে দেখা করেন এবং সবাই একসাথে আনন্দ উল্লাস করে থাকেন । বর্তমান যুগ আধুনিক হওয়ায় আমরা সবাই পরিচিব বন্ধুবান্ধব বা আত্বীয় স্বজনকে অগ্রিম ঈদের ‍শুভেচ্ছা জানাই এটি বহুকাল থেকে প্রচলিত । বর্তমান যুক আধুনিক যুগ হওয়ায় আমরা ঈদের অগ্রিম শুভেচ্ছা এসএমএস & পিকচার – Bangla Eid SMS, Pictures সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাঠিয়ে থাকি । সোশ্যাল মিডিয়াতেও জমজমাট থাকে ঈদের আমেজ। আসছে সামনে ঈদুল আযহা এই ঈদের আমেজ/ ঈদুল আযহা একসাথে উপভোগ করার জন্য নিয়ে এলাম ঈদের শুভেচ্ছা ,ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা, ঈদের এসএমএস,ঈদের পিকচার – Bangla Eid SMS, Pictures ইত্যাদি ।

ঈদুল ফিতর, ঈদুল আযহার/অগ্রিম ঈদের শুভেচ্ছা ২০২২

মিস্টি হাসি, দুষ্টু চোখ।তোমার স্বপ্ন বন্ধু সত্যি হোক।ঈদ মোবারক !! ২০২২ ঈদ মানে হাসি খুশি অনন্দ,ভুলে যাও সব দ্বন্দ্ব.ঈদ এলো বছর ঘুরে,খুশির জোয়ারে ভেসে উঠবেসারা দেশ জুড়ে!!”ঈদ মুবারক”

এই ঈদ নবরূপ রাঙিয়ে দিকতোমার প্রতিটি মুহূর্ত,
সুন্দর সমৃদ্ধ হোক ,আগামীর দিনগুলো।
ঈদ মোবারক !

নীল আকাশের খামে ভরে,
সাদা মেঘের কাগজে করে,রঃধনুর রঙে লিখে
,দখিনা বাতাস কে দিয়েআমার মনের কথা পাঠালাম।
ঈদ মোবারক , My Friend !!

ঈদে যদি কর দাওয়াত !ভুলে যাব শত আঘাত !
সাত সমুদ্র দেবো পাড়ি !হোক না আমার যতই দেরি !
তবু যাবো তোমার বাড়ি !! ঈদ মুবারক !!

নতুন পোশাক পরে নিও!বেশি করে ঈদ নিও.
সেমাই খেও পেট ভরে,গুড়ো ফের মন ভরে.
ঈদ মোবারাক বলো,সবাইকে প্রান খুলে!
ঈদ মোবারক !!

ইলিশ মাছের ৩০ কাটা,বোয়াল মাছের দাড়ি. মে এর ১৪ তারিখ,এস আমার বাড়ি.ছেলে হলে পাঞ্জাবি,মেয়ে হলে শাড়িকরবো বোরন বন্ধু তোমায়,আসবে আমার বাড়ি.ঈদ মোবারাক ২০২২ !!

কোন ফুল দিয়ে নয়,
কোন মালা দিয়ে নয়।
চোখের পানি দিয়ে নয়,
কোন গানের সুর দিয়ে নয়।
শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই,
ঈদের শুভেচ্ছা।

আপনাকে এবং আপনার প্রিয়জনকে অগ্রিম ঈদ মোবারক শুভেচ্ছা! এই রমজান মৌসুমে সর্বশক্তিমান আমাদের আশীর্বাদ করুন এবং আমাদের সমৃদ্ধির দিকে নিয়ে যান।

আমার সকল প্রিয় বন্ধু ও পরিবারের সদস্যদের অগ্রিম ঈদ মোবারক। আল্লাহ আমাদের জীবনে জ্ঞান, শান্তি ও সমৃদ্ধি দান করুন। আমীন।

শেষ হতে চলেছে পবিত্র রমজান মাস। আমি আশা করি যে আমরা সবাই রমজান মাসে আমাদের অর্জিত জ্ঞানের অমূল্য রত্নগুলিকে বাস্তবে প্রয়োগ করব। আপনাদের সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

আমার সকল বন্ধু ও পরিবারকে অগ্রিম ঈদ মোবারক। হাসি, ভাল খাবার, এবং আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নিয়ে একটি সুন্দর ঈদ কাটুক সেই আশা করি।

আরো পড়ুন-

ঈদের শুভেচ্ছা এসএমএস

১৬) আমাদের সমস্ত কষ্ট শান্তিতে প্রতিস্থাপিত হোক। আল্লাহর প্রতি আমাদের বিশ্বাস দিন দিন আরও দৃঢ় হোক। সবাইকে ঈদ মোবারক!

১৭) আসুন আমরা সর্বশক্তিমানের প্রতি কৃতজ্ঞ হই যে তিনি আমাদের প্রতি যে করুণা দেখিয়েছেন এবং আমাদের এই চমৎকার জীবন দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানাই। ঈদ মোবারক!

১৮) এই ঈদ হোক ভালোবাসা ভাগাভাগি করার এবং যত্ন নেওয়ার উপলক্ষ যাদের ভালোবাসা এবং যত্ন নেওয়া দরকার। সবাইকে ঈদ মোবারক!

১৯) অনেক সুস্বাদু খাবারের সাথে বন্ধু এবং পরিবারের সাথে ঈদ কাটানো একটি বিশুদ্ধ আশীর্বাদ; আপনার জীবনে যদি সেগুলি থাকে তবে নিজেকে ভাগ্যবান মনে করুন! ঈদ মোবারক।

২০) যতক্ষণ তুমি আল্লাহর প্রতি বিশ্বাস রাখবে, ততক্ষণ কোনো মন্দ আপনার হৃদয়কে স্পর্শ করতে পারবে না এবং কোনো দুঃখই আপনার দিনকে নষ্ট করতে পারবে না। এই ঈদে আপনার জীবন আনন্দ এবং আনন্দে ভরে উঠুক! ঈদ মোবারক।

২১) নতুন চাঁদ দেখা গেলেই শেষ হলো রমজান মাস। আল্লাহ আমাদেরকে রমজানের জ্ঞানের রত্নগুলোকে আমাদের দৈনন্দিন জীবনে প্রয়োগ করার তাওফীক দান করুন। শুভ ঈদুল ফিতর মোবারক।

২২) যেহেতু সমস্ত মাসের মধ্যে পবিত্রতম মাস শেষ হতে চলেছে, আমি চাই আপনি জানুন যে আমি আপনার জন্য প্রার্থনা করছি যাতে আপনি সুস্বাস্থ্য এবং সুখী দিনগুলি নিয়ে আশীর্বাদ করেন। ঈদ মোবারক!

২৩) ভাই ও বোন, বন্ধু ও পরিবার, আপনাদের সবাইকে ঈদ মোবারক। আমার হৃদয়ের গভীর থেকে, আমি প্রার্থনা করি যে সর্বশক্তিমান আমাদের জীবনকে সুন্দর করে এবং আমাদের সংগ্রামকে অর্থবহ করে তোলে। আমীন।

২৪) ঈদ হল আনন্দ করার এবং হৃদয় দিয়ে হাসির দিন। এটি আমাদের উপর তাঁর সমস্ত স্বর্গীয় আশীর্বাদের জন্য আল্লাহর কাছে কৃতজ্ঞ হওয়ার দিন। ২০২২ সালের ঈদের শুভেচ্ছা।

২৫) ঈদের চেতনা আমাদের হৃদয়ে স্থায়ী দাগ সৃষ্টি করুক। আল্লাহ তাআলা সারা বছর জুড়ে ভালবাসা এবং আনন্দ ছড়িয়ে দিন। ঈদুল ফিতর মোবারক!

ঈদের শুভেচ্ছা জানিয়ে খুদে বার্তা

ঈদের শুভেচ্ছা খুব সহজে আপনার বন্ধুদের খুব সহজে প্রেরন করতে পারেন। মুসলমান ধর্মে ঈদুল ফিতর এবং ঈদুল আজাহায় আনন্দ করে থাকেন, তবে কর্মের  কারা বন্ধু বান্ধব সবাই দেশের বাহিরে ভিবিন্ন স্থানে থাকতে পারেন কিন্তু দেশের দূর দূরন্তে থাকার কারনে সোশ্যাল মিডিয়ায় আমরা আনন্দ আমেজ করে খাকি । তাই ঈদের শুভেচ্ছা জানিয়ে খুদে বার্তা পাঠিয়ে বন্ধুদের সাথে  ঈদের আনন্দ ভাগ করে নিন । আসছে আগামী ঈদুল ফিতর ০৩ মে ২০২২ তারিখে তাই চাইলে, আপনিও ঈদের শুভেচ্ছা গুলো বন্ধুদের পাঠিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে পারেন।

রঙ লেগেছে মনে মধুর এই খনে,
 তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে ।

ঈদের চাঁদ উঠেছিল আকাশে সালামি পাইনি বিকাশে!

ডাবের বিতর মিস্টি পানিতেতুল হইলো টক
বন্ধু তোমায় জানাই আমি ঈদ মোবারক
আসছে ঈদ চলছে গাড়ি বন্দু তুমি দাওয়াত দিলেজাইতাম তুমার বাড়ি!

ঈদ মানে হাসি
ঈদ মানে খুশি
ঈদ মানে বন্ধু তোকে
অনেক ভালবাসি
”ঈদ মোবারক”

বন্ধু তুমি অনেক দূরে,
তাই তোমার কথা মনে পরে,
সুন্দর এই সময় কাটুক খুশিতে,
সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে,
“ঈদ মোবারক”

ঈদের শুভেচ্ছা স্টাটাস ২০২২

ঈদ শুভেচ্ছা রাশি রাশি,
মন রেখো হাসি-খুশি!
গোস্ত খেও বেশি বেশি!
Miss করোনা মুরগি-খাসি!
দাওয়াত রইল আমার বাড়ি,
চলে এসো তাড়াতাড়ি।
”ঈদ মোবারাক”

আজ দু:খ ভুলার দিন,
আজ মন হবে যে রঙ্গিন।
আজ প্রান খুলে শুধু গান হবে।
আজ সুখ হবে সীমাহীন।
তার একটাই কারন,
আজ যে ঈদের দিন। 
”ঈদ মোবারাক !!

স্বপ্ন গুলো সত্যি হোক,
সকল আশা পুরনো হোক।
দু:খ দূরে যাক,সুখে জীবন ভরে যাক।
জীবনটা হোক ধন্য,ঈদ মোবারাক তোমার জন্য।
 “ঈদ মোবারাক!”

অগ্রিম ঈদ মোবারক ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন,
তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ।
বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দাঁড়িয়ে।
”ঈদ মোবারক”

প্রেমিকাকে ঈদের শুভেচ্ছা

প্রেমিকাকে ঈদের শুভেচ্ছাঃ প্রেম হচ্ছে মনের সাথে মনের মিলনকে বোঝায় বা কোন ব্যক্তির প্রতি দৃঢ় আকর্ষণ বেড়ে যাওয়াকে বোঝায়। আপনার ভালবাসার, মনের মানুষটিকে ঈদুল ফিতর/ ঈদুল আযহার শুভেচ্ছা জানাতে নিম্নের ঈদের শুভেচ্ছা পাঠাতে পারেন।

আমার সুন্দরী প্রিয়াকে ঈদ মোবারক। আমার জীবনে তোমাকে থাকা প্রতিটি উপলক্ষকে শতগুণ বেশি আনন্দময় করে তোলে! ঈদের শুভেচ্ছা নিও।

ঈদ মোবারক আমার প্রিয়া! আমি আপনার জন্য হাসি এবং আনন্দে ভরা একটি দুর্দান্ত ঈদ কামনা করি। ঈদের শুভেচ্ছা।

আমার প্রিয় প্রিয়জনকে একটি বিশেষ ঈদের দিন শুভেচ্ছা জানাই। আসুন আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদেরকে সবসময় এভাবেই একসাথে রাখেন। আমীন।

ঈদ মোবারক, প্রিয়তমা। আল্লাহ আপনাকে সব ক্ষতি থেকে হেফাজত করুন এবং হাসিখুশি রাখুন। আমীন।

আল্লাহর কাছে শুকরিয়া যে তিনি আমাদেরকে একই পথ ভাগাভাগি করার জন্য একত্রিত করেছেন। এখন, পবিত্র ঈদ প্রায় দরজায় কড়া নাড়ছে একই আনন্দ এবং আনন্দ ভাগাভাগি করা যাক! ঈদ মোবারক!

ঈদ মোবারক! আমি কখনোই আশা করিনি যে আমাকে এভাবে ভালোবাসবে। আল্লাহ আপনাকে সবসময় সুস্থ ও সুখী রাখুন। এই ঈদ বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি। আমীন।

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে।

Eider Subessa Jani tomake,
Onek Beshi Kushi Ghire Rakuk Tomake,
Sob Aponjoner Maya matiye Rakuk Tomake,
Sudu Jokon Salami Pabe Monekoreio Amke.

আকাশের নীল দিয়ে,
হৃদয়ের ছোয়া দিয়ে,
সবুজের অরন্য দিয়ে,
সাগরের গভীরতা দিয়ে,জানাই ঈদের শুভেচ্ছা ।
”ঈদ মোবারক”

বাঁকা চাঁদের হাসিতে,
দাওয়াত দিলাম আসিতে,আসতে যদি না পারো,
ঈদ মোবারক গ্রহন করো।

ঈদ মোবারক পিকচার কালেকশন

ঈদ মোবারক পিকচার আপনার বন্ধুদের / আত্বীয় স্বজনকে পাঠিয়ে ঈদের আমেজ উপভোগ করতে পারেন ।ঈদ মোবারক পিকচার ২০২১ ডাউনলোড করতে পারেন বিডি জবসমেলা সাইট থেকে ।

শেষ কথাঃ বিডি জবসমেলা সাইট এর পক্ষ থেকে আপনাদের কে জানাই ঈদের অগ্রিম ঈদের শুভেচ্ছা, আজকের পোষ্টে ঈদুল ফিতর এবং ঈদুল আযহার সেরা শুভেচ্ছা শেয়ার করা হয়েছে তাই ঈদের শুভেচ্ছা গুলো প্রিয়জনদের সাথে শেয়ার করুন ঈদের আনন্দ উপভোগ করুন । আপনাদের জন্য আমরা চাহিদা অনুযায়ী পোস্ট করার চেষ্টা করি তাই আমদের অফিশিয়াল পেজে লাইক দিয়ে সাইটের সঙ্গে থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button