স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – DGME Jobs 2021

DGME Job circular 2021: স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যান এর স্মারক নং -59.00.0000.104.11.001.20.234 ২৬/০২/২০২০ ‍খিষ্টাব্দ মোতাবেক স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের জন্য নিম্ন লিখিত শূন্য পদে সরাসরি মাধ্যমে পূরনের লক্ষ্যে প্রওয়াজনীয় কাগজ পত্র  ও যোগ্যতা সম্পূর্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদন করার আহব্বান যানানো যাচ্ছে ।

Directorate General of Medical Education Job Circular 2021

মোট ৮ টি ক্যাটাগরিতে ৫৭ জনকে নিয়োগ দেবে । যে সকল পদে নিয়োগ স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর এর দেওয়া হয়েছে দেখে নিন। পদের নাম এক সঙ্গে দেখুনঃ সাঁট লিপিকার কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক,কম্পিউটার অপারেটর,সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর,অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক,ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, ফটোকপি মেশিন অপারেটর,ডেসপাচ রাইডার,অফিস সহায়ক এসকল পদসমূহে আবেদন করতে পারবেন ।

DGME Job All circular 2021

পদের নাম : ভিবিন্ন পদে নিয়োগ দেওয়া হয়ে  হয়েছে সেহেতু স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যান এর অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন ।
পদ সংখ্যা : বিজ্ঞপ্তি দেখুন।
শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞপ্তি দেখুন।
বেতন স্কেল : বিজ্ঞপ্তি দেখুন।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের নিয়ম: http://dgmeded.teletalk.com.bd এই ওয়েব সাইটের মাধ্যমে আবেদন করতে  পারবেন।
আবেদনের শুরু ও শেষ সময় : ০১ মার্চ ২০২১ তারিখ সকাল ১০:০০ টা  থেকে ২৪ মার্চ ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

0Shares

Leave a Comment