আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Chief Controller of Imports and Exports CCIE Job Circular 2024)

আমরা দীর্ঘদিন যাবত বাংলাদেশের বেকার জনবলের উদ্দেশ্যে চাকরির খবর লিংক তে প্রকাশ করে যাচ্ছি। বাংলাদেশের শিক্ষিত যোগ্যতা সম্পন্ন নাগরিকদের জন্যে আমরা নিত্য নতুন চাকরির আপডেট নিয়ে আসি।

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর বিজ্ঞপ্তি ১৭ মে ২০২৪ ইং প্রকাশ পেয়েছে । এই নিয়োগে মোট ৭৪ জন যোগ্যতা ও অভিজ্ঞতা নারী ও পুরুষকে স্থায়ীভাবে ০৬টি ক্যাটাগরিতে নিয়োগ দিবে।

আবেদন শুরু হবে ২০ মে ২০২৪ ইং সকাল ১০ টা থেকে বিকেল ৫:০০ পর্যন্ত ও শেষ হবে ১০ জুন ২০২৪ ইং।

চাকরির ধরনসরকারি
জব ক্যটাগরি06 টি
লোক সংখ্যা74 টি
বেতন8,200/ থেকে 30,230 টাকা
আবেদনের লিংকhttps://l.facebook.com/l.php?u=http%3A%2F%2Fccie.teletalk.com.bd%2F%3Ffbclid%3DIwZXh0bgNhZW0CMTAAAR0SNm3YMAxuvf-a4zbwrjYATwRiChG9S46DkrLEdGx9Czwm1bGoA2nkfOA_aem_AeNqr5lWiAQTjh_xB6jCfMrTNe-QOPHQ9G0OsAa2sft0eWPR0hikSpHRyfprhowGcRuJfbK-YDnwHvKOv3aQUu0W&h=AT3rG08izQ-b3uc13EkaTV51NkjTBcgoFlp4u5uvR37a7DDpf4qf8a3WkOUnK-EdjCXsQZpRdBJ5FHKfDXPeMXejm2eiZsTvLMPJiTQW1R5IzD_xhPCwWUBCGGBWWZP_wKOIog

চাকরি প্রকাশ : ১৭ মে ২০২৪ ইং

আবেদন শুরু: ২০ মে ২০২৪ ইং

আবেদন শেষ : ১০ জুন ২০২৪ ইং

অনলাইনে টেলিটকের মাধ্যমে ওয়েবসাইটে ঢুকে শিক্ষাগত সার্টিফিকেটের , জাতীয় পরিচয়পত্র, ছবি, (Passport Size Photo), স্বাক্ষরের ছবি-দিয়ে আবেদন ফরম পূরণ করতে হবে।

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর চাকরি আবেদন করার ১ম শর্ত হচ্ছে আপনাকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
You sent

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর নিয়োগ ২০২৪ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন।কর্তৃপক্ষ কর্তৃক আবারো প্রকাশিত হয়েছে বাংলাদেশ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে চাকরির নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ শুধুমাত্র বাংলাদেশী ১৮ (আঠারো) বৎসরের ঊর্ধ্বে ও ৩০ (ত্রিশ) বৎসরের মধ্যে (কোটা প্রার্থীর ক্ষেত্রে কমপক্ষে ১৮ বৎসর ও সর্বোচ্চ ৩২ বৎসর) নারী ও পুরুষ শিক্ষাগত যোগ্যতা ও পদের অজ্ঞিতা অনুযায়ী আবেদন করতে পারবে, আবেদন শুধুমাত্র অনলাইনে গ্রহণ করা হবে।

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অন্যতম নিচে থাকা পদগুলোর আপনার যোগ্যতার সাথে মিলিয়ে নিচে থাকা পদগুলোতে আবেদন করার আহবান জানাচ্ছি।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হয়ে থাকেন তাহলে দেরি না করে খুবি তারাতাড়ি কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদনটি সম্পূর্ণ করুন। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদনের নিয়ম অনুসারে আবেদন করার আহবান করা হচ্ছে।

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্র দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আমাদের ওয়েবসাইটে দেখে থাকেন তাহলে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন। সরকারি বেসরকারি চাকরি প্রকাশ হওয়া মাত্র আমাদের ওয়েবসাইটে সকল চাকরির আপডেট পেয়ে যাবেন। আর সকল চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটি ভিজিট করুন। আশা করি আমাদের এই সার্ভিসটি আপনাদের কাজে আসে। তাই আমাদের অনুপ্রাণিত করার জন্য আমাদের এই এই ওয়েবসাইটের দেওয়া তথ্য গুলো মনোযোগ সহকারে এখানে পড়বেন।

0Shares

Leave a Comment