Tips
Trending

বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা বার্তা, ছন্দ, কবিতা, পিকচার, SMS

ভ্যালেন্টাইন ডেঃ প্রকৃত প্রেমিক ও প্রেমিকার ভালোবাসা শুধূ ভালোবাসা দিবসে হয় না, এটি থাকে প্রতি মিনিট, প্রতি সপ্তাহ বা সারা বছর। ১৪’ই ফেব্রুয়ারি কে বিশ্ব ভালোবাসা দিবস হিসেবে সারা পৃথিবীতে উৎযাপন করে। বিষেশত, এই দিনটিকে কেন্দ্র করে, প্রেমিক প্রেমিকা তার প্রিয় মনের মানুষটিকে গিফট, সেলিব্রেট, প্রপোজ, মেসেজ, কবিতা, ছন্দ ইত্যাদির মাধ্যমে প্রিয় মানুষের কাছে ভালোবাসা প্রকাশ করে যা ভ্যালেন্টাইন ডে বা ভালোবাসা দিবস নামে পরিচিত। ভালোবাস দিবস কেন পালন করে এর ইতিহাস কি যদি আপনার না জানা থাকে তাহলে, ১৪ ফেব্রয়ারি ভালোবাসা দিবসের ইতিহাস পড়ে নিতে পারেন। এছাড়াও দিনটি শুধু প্রেমিক আর প্রেমিকার জন্য নয় এটা সকল মানুষের জন্য তাই, আপনার প্রিয় মানুষটিকে ভালোবাসা দিবসে ভালোবাসার শুভেচ্ছা নিজের মত করে জানাতে পারেন।

ভালোবাসা দিবসের ইতিহাস

ভ্যালেন্টাইন ডে এর ইতিহাসঃ ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইন্স ডে। দিবসটির সাথে আমরা কমবেশি সকলেই অবগত। বর্তমান বিশ্বে দিবসটি খুবই ঝাঁক ঝমকপূর্ণভাবে উদযাপিত হলেও এর উৎপত্তি তথা ইতিহাস সম্পর্কে অনেকেই অবগত নন। তাই ভালোবাসা দিবস সম্পর্কে জানার আগে আমাদের উচিত এর ইতিহাস সম্পর্কে জানা। সাল ২৬৯!  ইতালিয়ান রোম নামক নগরের স্যন্ট ভ্যালেন্টাইন”স নামক এক খৃষ্টান ডাক্তার ছিলেন। তাঁর উপর ধর্ম প্রচারের অভিযোগ তুলে তখনকার রোম সম্রাট ক্রাডিয়াস (দ্বিতীয়) তাকে কারাগারে প্রেরন করেন। কারণ সেই সময় রোম রাষ্ট্রে খৃষ্ট ধর্মীয় প্রচারণা অবৈধ ছিলো। বন্দিয়াবস্থায় তিনি জনৈক এক কারারক্ষীর দৃষ্টিহীন মেয়েকে ট্রিটমেন্টের দ্বারা সুস্থ করে ফেলেন। এতে করে সে সময় স্যান্ট ভ্যালেন্টাইনের জনপ্রিয়তা বৃদ্ধি পায়। আর সেই কারণে তার প্রতি ঈর্ষান্বিত হয়ে সম্রাট দ্বিতীয় ক্রাডিয়াস তাকে মৃত্যুদণ্ডাদেশ দেন। দিনটি ছিলো ১৪ই ফেব্রুয়ারি। কয়েক শতক পর অর্থাৎ ৪৯৬ সনে খৃষ্টান পোপ স্যান্ট জ্যালাসিউও জুলিয়াস (১ম) ভ্যালেন্টাইন’স স্মরণে ১৪ই ফেব্রুয়ারিকে ভ্যালেন্টাইন ডে’ বা ভালোবাসা দিবস হিসেবে ঘোষণা দেন। সম্প্রতি বাংলাদেশেও এই দিবসটি জনপ্রিয়তা লাভ করেছে , বিশেষত দিনটি তরুণ তরুণীদের কাছে বেশ গুরুত্বেরও বটে। মূলত ইউরোপীয় সংস্কৃতি ও বাঙ্গালী সংস্কৃতির সংমিশ্রণে ভিন্ন আবহাওয়ায় এটি ” বিশ্ব ভালোবাসা দিবস ” নামে বেশ জনপ্রিয়তার সাথে পালন হয়ে আসছে।

আরো পড়তে পারেন-

ভালবাসা দিবসের এসএমএস/SMS

valobasha dibosh bangla sms: ভালোবাসা মানেই এক আকৃষ্ট যা সৃষ্টি মনের গহীন থেকে। ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারি মানে প্রেমিক প্রেমিকার আনন্দ উদযাপনের সময়। তাই ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমিক ও প্রেমিকাদের জন্য সেরা ভালোবাসার দিবসের SMS /মেসেজ শেয়ার করা হয়েছে।

১) শুভ ভালোবাসা দিবস! যদিও আমরা একে অপরের সাথে থাকতে না পারি! তবুও সবসময়ের মতো যতটা আমি তোমাকে জানতে চেয়েছি বুঝাতে চেয়েছি। আশা করি তুমিও সেভাবেই আমাকে বুঝবে। ভালোবাসা দিবসের অশেষ শুভেচ্ছা।

২) আমার ভালোবাসার কবিতা (তুমি কি আমার ভ্যালেন্টাইন হবে) আমার ভালোবাসার কবিতা তুমি কি আমার সকাল হবে? আমি জানি আমি তোমার। তুমি সাগরের মতো, আর আমি তোমার তীরের মতো, তুমি অবিরাম ঢেউয়ের মতো আর আমি তোমার অপেক্ষার বালি। এবং আমি চিরকাল অপেক্ষা করব যখন তুমি আসবে এবং আমার হাত মসৃণ করবে। আমি চিরকাল অপেক্ষা করব, শুধু তোমারই জন্য।

৩) ভালোবাসা দিবস মানে ভালোবাসার দিন। ভালোবাসা দিবস মানে স্নেহের দিন। আমার চিন্তা স্বাভাবিকভাবেই তোমার দিকে মোড় নেয়। আমি অনেক কিছু মনে করি, বড় এবং ছোট যা তুমি আমাকে দিয়েছো। তুমি আমাকে সর্বদা সদয় আলোতে দেখো; তুমি আমার জীবনের একটি আভা, সোনালী এবং উজ্জ্বল স্বপ্ন। এমন সুখী বন্ধনের জন্য কৃতজ্ঞ। ভালোবাসা দিবসের শুভেচ্ছা প্রিয়।

৪) ভ্যালেন্টাইন একটি সুন্দর এবং পবিত্র দিন। সব প্রেমিক প্রেমিকার জন্য ভ্যালেন্টাইন একটি সুন্দর দিন। আজকের দিনটি তোমার জন্যই উৎসর্গিত।  কারণ তুমি আমার মিষ্টি ‘ভ্যালেন্টাইন’। হ্যাপি ভ্যালেন্টাইন’স ডে সুইটহার্ট।

৫) আমি আপনার সৌন্দর্য দ্বারা মুগ্ধ, আপনার মায়ার দ্বারা মন্ত্রমুগ্ধ এবং আপনার ভালবাসা দ্বারা মন্ত্রমুগ্ধ। আশ্চর্যের কিছু নেই আমি সবসময় আপনার কথা ভাবি। আমি আপনার সাথে প্রতিটি ভ্যালেন্টাইন উদযাপন করতে চাই। শুভ ভালোবাসা দিবস।

৬) ভাবছো কি আমার ভ্যালেন্টাইন প্রেমিক ভালোবাসা দিবসে আমার জন্য কি রেখেছে! ভালোবাসার প্রেমিক আমাকে কী দেবে! কেমন সারপ্রাইজ হবে? এটা আমার জন্য মজুদ টাকা হবে? এটা কি হীরার আংটি হবে? এটা কি সুখের গান হবে? এটা কি নতুন গাড়ি বাড়ি হবে? না..! ভালোবাসা দিবসে তোমার আমার অনুভূতির আদানপ্রদান হবে মাত্র। একটি স্বপ্নের বাস্তবায়ন হবে মাত্র। যা সবসময় ই আমরা কামনা করেছি। ভালোবাসা দিবসে ভালোবাসা নিও প্রিয়।

৭) ভ্যালেন্টাইন মানেই সময় কাটানো। ভ্যালেন্টাইন এর মানে যার যাকে আপনি ভালোবাসেন তার অনুভূতি জাগানো। ভ্যালেন্টাইন এর মানে হল একে অপরের প্রতি বিশ্বাস, ভরশা, হাসি এবং সুখ।  ভ্যালেন্টাইন সেই দিনটি যেদিন আপনি এবং আমি প্রেমের সাথে থাকবো। আমারভালবাসা সত্য এবং আপনার সম্পর্কও মিথ্যা নয়। কারণ মিথ্যা দিয়ে ভালোবাসা হয়না। ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

৮) প্রিয়! তুমি সেই! যে আমার অস্তিত্বকে এত পরিপূর্ণ করে তোলে। তুমি আমার আদরের গোলাপ। আমি তোমাকে পৃথিবী দিতাম যদি এটা আমার হত! আপাতত আমার হৃদয় নাও এবং আমার হাতকে আঁকড়ে ধরো।

৯)  প্রিয়! তুমি কি আমার ভ্যালেন্টাইন হবে?এই দিন শুধুমাত্র প্রেমীদের জন্য তৈরি করা। এই দিন কোন গোলাপ বিলি করা হবে না! কোন চকলেট যা স্বর্গীয় স্বাদের! কিন্তু কোনটাই আমার কাছে গুরুত্বপূর্ণ নয় ~ তবুও তুমি কি আমার ভ্যালেন্টাইন হবে? কারণ তুমি আমার স্বর্গের রাণী। ভালোবাসা দিবসের শুভেচ্ছা নিও প্রিয়।

ভালোবাসা দিবসের স্ট্যাটাস | Valentine’s Day status

আপনি কি ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারি বা ভ্যালেন্টাইন ডের শুভেচ্ছা স্ট্যাটস সন্ধান করতেছেন? তাহলে সঠিক পেজে এসেছেন, এই পোষ্টে ফেসবুক, হোয়াটস অ্যাপে শেয়ার করা হয়েছে, তাই আপনার পছন্দের স্ট্যাটাস নিম্নে খুঁজে সোশ্যাল মিডিয়ায় আপডেট দিতে পারেন।

১) তুমি যেভাবে আছো আমি সেভাবেই তোমাকে ভালোবাসি। তুমি যখন আমাকে আদর করে ডাকো তখন তোমাকে আরও মায়া লাগে, যদি আমি সব সময় তোমার পাশে থাকতে পারতাম, তবে সেটা হত বড় সৌভাগ্যের। আমি তোমার সাথে চিরকাল এভাবেই থাকতে চাই কারণ তুমিই আমার সবকিছু। আমি তোমাকে ভালবাসি এবং সবসময় তোমার সাথে আছি! ভালোবাসা দিবসের শুভেচ্ছা প্রিয়। 

২) প্রেমী! তুমি আমার পৃথিবীকে উজ্জ্বল করে দাও। সর্বদা এখন এবং চিরতরে শুধু তোমাকেই চাই। যখন আমি তোমাকে প্রথম বলেছিলাম আমি তোমাকে ভালোবাসি! তখন আমি মনেপ্রাণে এটাও বোঝাতে চেয়েছিলাম যে আমি তোমাকেই চাই। সত্যি বলতে আমি আজও তা করি! হ্যাপি ভ্যালেন্টাইন মাই লাভ।

৩) বন্ধুত্ব সব বোঝার বিষয়। এটা ক্ষমা সম্পর্কে। এটা যুদ্ধ এবং তারপর রাগ করা এবং ভালোবাসার অবয়ব খুঁজে বের করা সম্পর্কে। তদুপরি, এটি নিঃশর্ত ভালবাসা সম্পর্কে। শুভ ভালোবাসা দিবস আমার বন্ধু।

৪) তুমি আমার একজন বন্ধু, এমন বন্ধু যাকে আমি কখনো হারাতে চাই না। আমি তোমাকে এই পৃথিবীর সব কিছুর চেয়ে বেশি ভালোবাসি। শুভ ভালোবাসা দিবস প্রিয়।

৫) আমার বন্ধুদের এবং পরিবারের জন্য, আমি আপনাকে একটি শুভ ভালোবাসা দিবস উদযাপনের শুভেচ্ছা জানাই এবং এই বিশেষ ভালবাসার দিনে আপনার লালিত মায়াভরা মুহূর্তগুলি শুভ হোক। ভালোবাসা দিবসের শুভেচ্ছা বন্ধু।

৬) যেদিন তোমার সাথে দেখা হয়েছিল সেদিন থেকেই আমি তোমাকে ভালবাসতাম, আমাদের মধ্যে একটা সংযোগ ছিল এবং আমি মনে করি যে যাই ঘটুক না কেন এটা সবসময় থাকবে আমি তোমাকে ভালবাসি এবং আমি সবসময়ই থাকব।চলো! সবসময় একসাথে হাসি, একসাথে কাঁদি এবং একে অপরের জন্য বেঁচে থাকি। আসুন আমরা আজকের মতো একে অপরকে সবসময় ভালবাসি! শুভ ভালোবাসা দিবস।

৭) আমি আপনার পাশে থাকতে ভালোবাসি। আমি শুধু এলোমেলোভাবে আপনার সাথে ঘুরে বেড়াতে ভালোবাসি, এমনকি যদি কোন গন্তব্য নেই। আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি।

আমার জন্য আর কেউ নেই। কিছুই বা অন্য কেউ আমাকে আপনার সম্পর্কে আমার মন পরিবর্তন করতে পারে না। আমি চিরকাল এবং সর্বদাই আপনাকে ভালোবাসে যাবো৷ ভালোবাসা দিবসের শুভেচ্ছা নিও।

৮) তারা যাই বলুক না কেন, আপনি সর্বদা আমার থাকবেন। আপনি সর্বদা আমার সাথিই হবেন এবং আমি আপনাকে সর্বদা ভালবাসব এবং কেউ এটি পরিবর্তন করতে পারবেনা। আপনি আমার প্রথম প্রেম। আপনি আমার হৃদয়কে এমনভাবে স্পন্দন করেছেন যে যা আগে কখনও করেননি। কিন্তু একদিন এমনভাবে স্পন্দন করবে যে আপনি কখনই এটি বন্ধ করতে চাইলেও পারবেন না। শুভ ভালোবাসা দিবস।

৯) আপনি যখন কাউকে ভালোবাসেন, সে আপনাকে যতই কষ্ট দেয় না কেন, সে যতই প্রতিশ্রুতি ভঙ্গ করুক না কেন, সে যতবারই ব্যর্থ হোক না কেন, আপনি সবসময় তাকে ভালোবাসবেন। ভালোবাসা দিবসের অফুরন্ত  শুভেচ্ছা।

ভালোবাসা দিবসের ছবি, পিকচার, ফটো, ওয়ালপেপার

ভালোবাসা দিবসের ফানি পোষ্ট | Funny post on Valentine’s Day

১) আমি বলছি না যে আমি আপনার চেয়ে অর্থের বিষয়ে বেশি যত্নশীল। কিন্তু আমার বাবার উপদেশ শুধু ভালো কাজেই খরচ করা! শুভ ভালোবাসা দিবস!

২) আমি যদি পারতাম, আমি তোমার জন্য আমার সমস্ত ভালবাসা গুটিয়ে একটি উপহার বাক্সে রাখতাম। কিন্তু তারা বাক্সগুলি যথেষ্ট বড় করে না!

৩) চলো নিখুঁত অপরাধ করি। আমি তোমার হৃদয় চুরি করব আর তুমি আমার হৃদয় চুরি করবে।

৪) আমি তোমাকে কতটা ভালবাসতাম তা বলার জন্য আমি খুব কষ্ট করে ভাবছি, যদি তোমাকে তারা জন্ম দেয়ার সময় তখন আমি সেখানে থাকতাম তবে আমি এক্ষুনি তোমাকে বিয়ে করতাম। ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

৫) ওরা বলে জীবনটা একটা দৌড়, দৌড়াও নিজের গতিতে, কিন্তু এই দৌড়ে তোমাকে ছাড়া আমিও চলতে পারতাম না। তুমি আমার পা এবং আমার সবকিছু হয়েছ। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে আমার ভালবাসা।

৬) তারা বলে প্রেম অন্ধ, কিন্তু আমার কাছে তা নয়। তোমার ভালবাসা আসলে আমার সমস্ত দোষের জন্য আমার চোখ খুলেছিল এবং তবুও আমি তোমাকে ভালবাসি। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে আমার ভালবাসা।

৭) যখন লোকেরা আমাকে জিজ্ঞাসা করে যে তোমার সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস কী, আমি কিছুই বলি না। আমি চাই না তারাও তোমার প্রেমে পড়ুক।

৮) তোমাকে পাগলের মতো ভালোবাসার জন্য আমাকে দোষ দিও না, এটা তোমার সব দোষ যে আমি যা পছন্দ করি তার সবকিছুই তোমার মাঝে আছে।

  ভালোবাসা দিবসের কবিতা | Valentine’s Day Poems

ভালোবাসা দিবসের ছন্দঃ ১৪ ফেব্রুয়ারি প্রেমিক ও প্রেমিকার জন্য গুরুত্বপূর্ন দিন, কারন এই দিনে স্বামী-স্ত্রী, প্রেমিক ও প্রেমিকারা নানান ধরনের পরিকল্পনা করে রাখে, ভ্যালেন্টাইন ডে অথাৎ ভালোবাসা দিবসে কাপলসরা বিভিন্ন যায়গায় ঘুরতে যায়, কপি সপ ও পার্ক ইত্যাদি! ঘুরতে যায়। প্রেমিক, প্রেমিকাদের এটি একটি আনন্দের মূহূর্ত। ভালোবাসা দিবসে প্রেমিক প্রেমিকাদের ভালোবাসা বাড়াতে নিম্নে ভালোবাসা দিবসের কবিতা ও ছন্দ শেয়ার করা হলো।

১) তুমি সূর্যোদয়ের সৌন্দর্য!
নরম উষ্ণতার প্রতিমা!
তোমার চোখে যে আনন্দময় আলো,
হাওয়া থেকে সামান্য শিহরণ।
তুমিই আমার ভালোবাসা!
তুমিই রুপের উপমা।

২) তুমি যেভাবে চেয়েছো!
আমি তোমাকে সেভাবেই ভালোবাসি!
যেভাবে তুমি আমার হাত ধরেছো।
সেভাবেই আমি খুশি।
তোমার চোখের পলক যা তুমি আমার দিকে তাকালেই আমি দেখতে পাই।
এটাই প্রেমের উষ্ণতা!
আমি! তোমার পাশেই ঘুরে দাঁড়াই।

৩) আমি তোমাকে এমনই ভালবাসি!
যেমন মরুর বিশালতা!
স্বপ্নের ঘোরে চেয়েছি এমনকিছু!
যেমন সাগরের অতলতা।
তুমিই সব তার জন্য আমি তোমাকে ভালোবাসি।
তোমার তরে আমার সবকিছু!
তোমার তরেই খুশি।

৪) আমি কখনও বলেছি এমন কথা!
যা মনে গেঁথে যায়!
আমি যত অশ্রু ফেলেছি তার মাঝে!
তোমাই খুজে পাই।
দিনরাত আর প্রহরের শূন্যতা!
তারা ঝিলিমিলি রাশি!
আমি তোমাকে জানতে চাই যে আমি এখনও তোমাকে ভালবাসি।

৫) তুমি আমার ভালবাসা!
তুমি আমার বেদনা!
আমার সব ভালবাসা নিয়ে তুমি করোনা ছলনা!
তাই এই দিনে আমার বিশেষ চাওয়া!
তুমি কি আমার হবে!
প্রার্থনা করি খোদার কাছে!
তুমি চিরকাল আমার রবে।

৬) আমার প্রিয়তম এখন থেকে চিরতরে!
এমনকি যখন মৃত্যু আমাদের আলাদা করে!
প্রতিদিন প্রতিক্ষণ তুমি যেন আমার পাশেই রবে!
তুমি সবসময় আমার একমাত্র সত্যিকারের ভালবাসা হবে।

ভালোবাসা দিবস নিয়ে উক্তি

প্রেম নিয়ে অনেক সাহিত্যিক ও মনীষীরা উক্তি দিয়েছে নানান উক্তি, যার মধ্যে অনেক ভালোবাসার উক্তি হিসেবে স্থান পেয়েছে ভালোবাসার দিবসের সেরা উক্তি হিসেবে। তাই প্রিয় মানুষটিকে খুশি, আনন্দময় রাখতে ভালোবাসা দিবস উপলক্ষে প্রিয় মানুষটিকে নিম্নোক্ত ভালোবাসা দিবস নিয়ে উক্তি এসএমএস পাঠাতে পারেন।

১) “শুধু হৃদয় থেকে আপনি আকাশ ছুঁতে পারেন।” ~ রুমি
আপনি জানেন কিভাবে তারা বলে “আকাশের সীমা আছে”? আমি বিশ্বাস করি রুমি এখানে বলছে যে আপনি কেবল তখনই আপনার সম্ভাবনা অনুযায়ী বাঁচতে পারবেন যখন আপনি হৃদয় থেকে বেঁচে থাকবেন।

২) “আপনি যেখানেই থাকুন না কেন, এবং যাই করুন না কেন, প্রেমের মধ্যেই থাকুন।” ~ রুমি
যেখানেই, যখনই এবং আমরা যাই করি না কেন প্রেমের অবস্থায় থাকার সিদ্ধান্ত নেওয়া এত কঠিন হতে পারে যখন কেউ বা কিছু আমাদের বিরক্ত করে এবং হতাশ করে।

৩) “তোমার হৃদয় পথ জানে। সেদিকে দৌড়াও।” ~ রুমি। রুমি বলে “আপনার হৃদয় অনুসরণ করুন, কিন্তু আপনার সাথে আপনার চিন্তাশক্তি নিন।”

৪) “ভালবাসা আপনার এবং সবকিছুর মধ্যে সেতু।” ~ রুমি
আমরা যখন প্রেমের অবস্থায় থাকি, তখন আমরা যা চাই তাই আকাঙ্খা করি – তাই প্রেমের ফ্রিকোয়েন্সি বাড়ানো সত্যিই আমরা যা চাই তার দিকে যাচ্ছে।

৫) “আপনার মুখের কোণে যা কিছু প্রলুব্ধিত করে, বিশ্বাস করুন।” ~ রুমি
রুমির উক্তিটি আমাকে বোঝার স্বাধীনতা দিয়েছে যে প্রেম বিশৃঙ্খল বা উদ্বেগ-প্ররোচিত নয়, এটি একটি শান্তির অবস্থা যা আপনার হৃদয়কে হাসায়।

৬) “যদি আমি নিজেকে ভালবাসি, আমি তোমাকে ভালবাসি। আমি যদি তোমাকে ভালোবাসি, আমি নিজেকে ভালোবাসি।” ~ রুমি
আত্ম-প্রেম হল সমস্ত ভালবাসার ভিত্তি, কারণ আমরা ভিতরে থেকে ভালবাসাকে বিকিরণ করি এবং অন্যদের মধ্যে ঢেলে দিই।

৭) “জীবনের সর্বশ্রেষ্ঠ সুখ হল প্রত্যয় যে আমরা ভালবাসি; নিজেদের জন্য ভালবাসি, বা বরং, নিজেদের সত্ত্বেও ভালবাসি।” (ভিক্টর হুগো)

৮) “‘কখনো ভালোবাসা না পাওয়ার চেয়ে ভালোবেসে যাওয়া এবং হারিয়ে যাওয়া ভালো।”
(টেনিসন)

৯) “সত্যিকারের ভালবাসা হল ভূতের মত, যার কথা সবাই বলে এবং যা খুব কম লোকই দেখেছে।”
(ফ্রাঁসোয়া দে লা রোচেফৌকাল্ড)

১০) “একজন মহিলা তার ভালবাসার মানুষটির মুখ চেনেন যেমন একজন নাবিক খোলা সমুদ্র জানেন।”
(অনার ডি বালজাক)

১৪ ই ফেব্রুয়ারি নিয়ে মেসেজ/SMS

ভালোবাসা দিবসের SMS: ভালোবাসা দিবসকে উল্লেখ্য থাকে হাজারো প্রেমিক প্রেমিকার আবেগ, দিনটাতে প্রিয় জনকে এমন কি স্পেশাল জিনিষ দেওয়া যায় যা আপনি আগে কখন দেননি। তাই আপনাদের জন্য রেখেছি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের স্পেশাল মেসেজ/ SMS যা নিম্নে পাবেন।

১) এটি বছরে মাত্র একটি দিন, তবে আপনার জানা উচিত যে আমি আপনাকে প্রতিদিন এবং প্রতি মুহূর্তে ভালোবাসি। এই সুন্দর অনুষ্ঠানে আমার ভালবাসা নিন!

২) আপনি আমার খুঁজে পাওয়া সেরা জিনিসগুলোর মাঝে একটি। শুভ ভালোবাসা দিবস, আমার সুখ। তুমি ছাড়া আমি কিছুই না, তুমিই আমার সবকিছু। আমার সবকিছু হতে তোমাকে ধন্যবাদ। শুভ ভালোবাসা দিবস!

৩) ভালোবাসা এক অদ্ভুত জিনিস। এটা পবিত্র এবং অনুপ্রেরণাদায়ক। এটা বেদনাদায়ক তবুও মিষ্টি। ভালবাসা হল আপনি এবং আমি একসাথে আমাদের জীবনযাপনের ফসল। আপনাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

৪) আমি যদি তাড়াতাড়ি মরতে পারতাম তবে আমি ঈশ্বরের কাছে জিজ্ঞাসা করতাম যে আমি আপনার দেবদূত হতে পারি, যাতে আমি আপনার চারপাশে আমার ডানা গুটিয়ে নিতে পারি এবং যখনই আপনি একা বোধ করেন তখনই আপনাকে আলিঙ্গন করতে পারি। ভালোবাসা দিবসের শুভেচ্ছা প্রিয়।

৫) এই ভ্যালেন্টাইনস ডে ভালোবাসা, বোঝাপড়া এবং তৃপ্তিতে ভরে উঠুক যখন আপনি আপনার প্রিয় ব্যক্তিদের সাথে জীবনের মধ্য দিয়ে যাত্রা করবেন। ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

৬) আরও এক বছর একসাথে এই বিশেষ দিনটি উদযাপন করছি, এবং আমরা চিরকালের জন্য আমাদের ভালবাসা এবং ভবিষ্যতের কথা ভাবব। ভালোবাসা নিও।

৭) “আমার প্রিয় জায়গা হল আপনার হৃদয়, যেখানে আমি আমার বাড়ি করতে চাই। এবং চিরকাল আপনার সাথে একসাথে থাকতে চাই। শুভ ভালোবাসা দিবস প্রিয়।

৮) আপনি যখন আমাকে আপনার অন্তরে জড়িয়ে রাখেন এবং আমাকে শক্ত করে ধরে রাখেন তখন আমি যে আরাম পাই তা আমার থাকার জন্য একটি স্বর্গীয় জায়গার মতো। শুভ ভ্যালেন্টাইন্স ডে প্রিয়সখী।

৯) যেদিন আমি তোমার চোখের দিকে তাকিয়েছিলাম, ঠিক সেই মুহুর্তে আমি তোমার প্রেমে পড়েছিলাম আমার প্রিয়তমা। আমার জীবন থেকে তোমাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাই।

১০) আমার জীবন প্রচুর সুখ এবং আনন্দে ভরা। আর এটা সম্ভব হয়েছে কারণ তুমিই একমাত্র আমার জীবন। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে আমার ভালবাসা।

শেষ কথাঃ ভালোবাসা দিবসে তরুন-তুরুনীরা বিভিন্ন মাধ্যমে ভালোবাসার বহি:প্রকাশ করে, কেউ ফুল দিয়ে, কেউ মেসেজ, কেউ প্রপোজ করে, বলা যায় প্রেমিক ও প্রেমিকারা এই দিনটি আনন্দ উল্লাসে উৎযাপন করে। তাই প্রেমিক ও প্রেমিকার উৎযাপন বাড়ানোর জন্য সেরা ভ্যালেন্টাইন্স ডে মেসেজ/SMS, কবিতা, ছন্দ, উক্তি, বার্তা শেয়ার করা হয়েছে যা ভালোবাসার মানুষকে পাঠালে সে অনেক খুশি হবে, ভালোবাসা দিবসে ভালোবাসার মূহূর্ত আরো আনন্দময় হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button