চাকরির খবর

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | titasgas jobs

titasgas jobs: তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সম্প্রতি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কোম্পানিটি (টিজিটিডিসিএল) কর্তৃক নিম্নের বিভিন্ন পদে নিয়োগ দিয়েছে। তিতাস গ্যাসে চাকরির আগ্রহী প্রার্থী বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। কারন, গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি কমদিয়ে থাকে, নতুন বিজ্ঞপ্তি এখন প্রকাশ করেছে পরবর্তীতে আবার কখন সার্কুলার প্রকাশ করবে তা অনিশ্চিত। তাই তিতাসে চাকরির করতে ইচ্ছুক এমন প্রার্থী আপনি যদি হয়ে থাকেন, তাহলে তিতাসের সার্কুলার দেখে এখনি আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করতে পারবেন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২২

তিতাস গ্যাস নিয়োগঃ তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ঢাকা, ময়মনসিংহ এবং ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলে গ্যাস সঞ্চালন ও বিতরণ ব্যবস্থা নিয়ন্ত্রণ করে থাকে। তিতাস গ্যাস তাদের অফিশিয়াল কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে ৩টি সার্কুলারে মোট ২২০ জনকে নিয়োগ দিয়েছে। তাই তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থী অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন, আবেদনের পদ্ধতি, আবেদন ফি, শিক্ষাগত যোগ্যতা সকল তথ্য নিম্নে দেওয়া রয়েছে।

আরো পড়তে পারেন-

প্রতিষ্ঠানের নামঃতিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি
পদের নামঃবিজ্ঞপ্তিতে পড়ুন
শিক্ষাগত যোগ্যতাঃ৮ম শ্রেনী পাশ – স্নাতক পাশ
বয়সঃ১৮-৩০ বছর
আবেদনের মাধ্যমঃঅনলাইন
আবেদন পদ্ধতিঃজিপিএ/সিজিপিএ-তে ফলাফলভ্রাপ্ত প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার বিভাগ/শ্রেণি নির্ধারণের ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়/ইউজিসি কর্তৃক জারিকৃত সংশ্লিষ্ট প্রজ্ঞাপন/পরিপত্র অনুসরণ করা হবে। আবেদন সংক্রান্ত অন্যান্য শর্তাবলী তিতাস গ্যাস টি এ- ডি কোং লি: এর ওয়েবসাইট (titasgas.org.bd), বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) এর ওয়েবসাইট (petrobangla.org.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড-এর ওয়েবসাইট (tgtdcl.teletalk.com.bd) এপাওয়া যাবে।
পদের সংখ্যাঃ২২০ জন

বিস্তারিত জানতে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর অফিশিয়াল সার্কুলার দেখুন…

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button