ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা, ‍স্ট্যাটাস, উইশ, কবিতা

বোনের জন্মদিনের শুভেচ্ছাঃ বলা হয় যে, পৃথিবীর সবচাইতে মধুর এবং মজার সম্পর্ক ভাই-বোনের। একসাথে থাকা, স্কুলে যাওয়া, গল্প করা, বেড়াতে যাওয়াসহ সুখদুঃখে সাথী হয়ে থাকে এই ভাই-বোন। আর এই সম্পর্ককে অটুট রাখতে কত ভাই তাদের বোনদের জন্য কত কিছুই না করে! আর তা যদি হয়ে থাকে জন্মদিন! তবেঁ তো ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভাইয়েরা কিন্তু মোটেই ভুল করেনা।

ছোট বোনের জন্মদিন উপলক্ষে ছোটখাটো বা বড়সড় কোন গিফ্টের পাশাপাশি দিতে পারেন সুন্দর সুন্দর ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বর্তমান সময়ে যা ছোট বোনকে আনন্দ দেয়ার মত উপযোগী হবে বলে আমরা মনে করি, এছাড়াও মামাতো, ফুফাতো, চাচাতো ছোট বোনদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন, নিম্নের জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়ে। কারন আমাদের পোষ্টে ছোট বোনদের জন্মদিনের শুভেচ্ছা বা মেসেজ নিয়েই লেখা। তাই আপনি যদি, বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা, মামাতো বোনের জন্মদিনের শুভেচ্ছা ইত্যাদি সন্ধান করে থাকেন, তাহলে আজকের জন্মদিনের শুভেচ্ছা আপনার জন্য, বিস্তারিত নিম্নে পড়ুনঃ

bangla birthday wish 2022

১) স্রষ্টার কাছে আমি একটি বোন চেয়েছি এবং স্রষ্টা আজকের দিনে আমাকে দিয়েছেন। তাঁর কাছে আমার আর কিছু চাওয়ার নেই। নিশ্চয় আমি তোর মত একটি বোন পেয়ে ভাগ্যবান! শুভ জন্মদিন বোন।

২) যদিও আমি প্রতিদিন তোর সাথে কথা বলার সময় পাইনা তবুও তুই প্রতিদিন আমার হৃদয়ে আছিস। আজকের দিনটি তোর জন্য বিশেষ দিন। শুভ জন্মদিন প্রিয় বোন।

৩) আমার প্রিয় বোনকে শুভ জন্মদিন! তুই আমার একমাত্র আদরের বোন। তুই আমার কাছে আগেও প্রিয় ছিলি, এখনও আমার প্রিয়। শুভ জন্মদিন।

৪) প্রিয় বোন! আজকের দিনে তুই এসে মা বাবার কোল আলোকিত করেছিস। এবং আমি একটি আদরের বোন পেয়েছি। আজকের এই দিনে তোর জন্য রইলো ভালোবাসা এবং শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৫) প্রিয় বোনকে জানাই আজকের দিনের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা। ঈশ্বরের ছায়া আজীবন তোর মাথার উপর স্থায়ী হোক সেই কামনা করি। শুভ জন্মদিন।

৬) তুমি আমার এমন একজন বোন! যে আমার সম্পর্কে সবকিছু জানে। এবং আমাকে খুব ভালোবাসে। এত বছর ধরে আমার বোন হয়ে থাকার জন্য ধন্যবাদ। তোমার জন্য দোয়া রইলো বোন! শুভ জন্মদিন।

আরো পড়ুনঃ শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা, উইশ, স্ট্যাটাস, মেসেজ | Bangla Birthday Wish 2022

৭) সমস্ত হাসি, কান্না, বালিশ মারামারি, এবং মজা যা আমরা ভাগ করেছি, সেসব কিছুর জন্য আমার বোনকে ধন্যবাদ এবং আজ তোর শুভ জন্মদিন। আমি তোকে ভালবাসি বোন!

৮) আপু, তুমি আমার সবকিছু এবং আরও বেশি কিছু। আমি অনুভব করি যে আমি অবশ্যই সবচেয়ে ভাগ্যবানদের একজন! শুভ জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছা নিও।

৯) তুমি এমন একজন বোন! যাকে আমি অনেক বেশি ভালোবাসি। তোমার জন্মদিনে, আমি তোমার পাশে থাকার প্রতিশ্রুতি দিই, আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাই শুভ জন্মদিন। আমার প্রিয় বোন।

১০) বোনেরা সাধারণ মানুষ নয়। তাদের মধ্যে একজন সন্ন্যাসীর মতো ধৈর্য রয়েছে এবং বাইরে থেকে যেমন সুন্দরী! তেমন ভিতরে থেকে আরও সুন্দর। জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসা নিও। শুভ জন্মদিন।

১১) আমি অবশ্যই সবচেয়ে ভাগ্যবানদের একজন! কারণ আজ আমি আমার বোনকে পেয়েছি। আজকের এই দিনটি তোমার জন্য বিশেষ। শুভ জন্মদিন বোন।

১২) তোমার মতো বোন ছাড়া আমার শৈশব অসম্পূর্ণ এবং অসম্পূর্ণ হত। তোমাকে অনেক অনেক ধন্যবাদ আমার বোন হিসেবে আসার জন্য। শুভ জন্মদিন।

১৩) প্রিয় আপু! তুমি কিন্তু বুড়ো হচ্ছো না! বরং তুমি মায়ের মতো দেখতে লাগছো। আরও একটি বছরে তুমি পদার্পণ করেছো। শুভ জন্মদিন আমার সুন্দরী বইন।

১৪) বিশ্বের সেরা বোনের জন্য একটি সুন্দর শুভেচ্ছা। ঈশ্বর আপনার জীবনকে ভালবাসা, সুখ, সম্পদ এবং সৌভাগ্য দিয়ে পূর্ণ করুন। শুভ জন্মদিন প্রিয় বোন।

১৫) সুপারহিরো এক মিলিয়নে একজন। আপনার মতো মহান বোনেরা সারাজীবনে একজন। শুভ জন্মদিন!

১৬) তোমার মতো বোনেরা হীরা। তারা ঝকঝকে, তারা অমূল্য এবং তারা সত্যিই আমাদের সেরা বন্ধু। শুভ জন্মদিন আপু।

১৭) আমার প্রিয় বোনকে শুভ জন্মদিন! ঈশ্বরকে ধন্যবাদ আপনি বয়স বাড়ার সাথে সাথে আপনি বিরক্তিকর হন। শুধু মজা করছি. তুমি সর্বশ্রেষ্ঠ! শুভ জন্মদিন বোন আমার।

১৮) প্রতিদিন, আমি আনন্দিত হওয়ার অনেক কারণ খুঁজে পাই, আমি আজ আরও আনন্দিত কারণ তুমি আমার বোন। আমি তোমাকে অনেক ভালোবাসি। শুভ জন্মদিন বোন!

১৯) আপনি আমার শৈশবকে ভালবাসা, হাসি এবং সুখে পূর্ণ করেছেন। আমি আপনার বিশেষ দিনটিকে এটি দিয়ে পূরণ করতে চাই। আপনি সেরা, বোন। শুভ জন্মদিন!

২০) আরে, আপনি আমার সুন্দর, প্রেমময় বোন। আপনার জন্য প্রতিদিন আমি আনন্দিত হওয়ার প্রচুর কারণ খুঁজে পাই। শুভ জন্মদিন বোন আমার।

২১) আজকের দিনে ঈশ্বর যাতে আপনার সমস্ত ইচ্ছা পূরণ করে সেই প্রার্থনা করি। সবসময় সদাসর্বদা ঈশ্বর আপনাকে সুখেস্বচ্ছন্দে রাখুক। শুভ জন্মদিন।

২২) মানুষের জীবনে অনেক বন্ধু আসতে পারে এবং যেতে পারে কিন্তু বোনেরা সবসময় আমাদের পাশে থাকে। আশা করি তুমিও থাকবে। শুভ জন্মদিন প্রিয় বোন।

২৩) তুমি সেই একজন যিনি আমার শৈশবকে বিশেষ এবং অবিস্মরণীয় করে তুলেছো। আমার জন্য তোমার ভালবাসা এবং যত্ন, ম্লান হতে পারে। শুভ জন্মদিন। তোমাকে আমার বোন হিসেবে পেয়ে আমি গর্বিত।

২৪) মায়ের পর সবচাইতে স্নেহশীল হয়ে থাকে একজন বোন। তারা মায়ের মত করে আমাদের লালনপালন করে। আজকে আমার আদরের বোনের জন্মদিন। শুভ জন্মদিন বোন।

২৫) ইউ আর স্পেশাল। তুমি এমন একজন বোন যে আমার সাথে মারামারি করে, আমার সাথে খেলা করে, আমাকে পরামর্শ দেয় এবং আমাকে বকাঝকা করে। কিন্তু তুমি খুব নরম মনের এবং আমি তোমাকে আমার প্রিয় বোন হিসেবে ভালোবাসি। শুভ জন্মদিন বোন।

২৬) প্রিয় বোন, আরও একটি বছর অতিক্রম করে তুমি এখন পরিপূর্ণ যুবতিতে পরিণত হয়েছো। মায়ের মত দেখতে লাগছে। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা প্রিয় বোন।

২৭ ) আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাই জন্মদিনের ফুলেল শুভেচ্ছা  এবং অভিনন্দন প্রিয় বোন। আজকের দিনটি সুখেস্বচ্ছন্দে উপভোগ করো। শুভ জন্মদিন।

আরো পড়ুনঃ শুভ জন্মদিনের শুভেচ্ছা | জন্মদিনের কবিতা

২৮) প্রিয় বোন! আমাদের মধ্যে তর্ক এবং পার্থক্য থাকা সত্ত্বেও, তুমি এখনও আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। শুভ জন্মদিন বোন আমার।

২৯) বোনদের সব সময় আশেপাশে থাকতে হবে না, তবে তারা যখন তোমার চারপাশে থাকে তখন এটি সত্যিই একটি দুর্দান্ত দিন হয়ে উঠে। আড্ডা, গল্প সবকিছুতেই তাঁরা তোমাকে মাতিয়ে রাখবে। এমন বোনদের জানাই জন্মদিনের শুভেচ্ছা।

৩০) একজন সুন্দরী বোনকে জন্মদিনের শুভেচ্ছা, যিনি সুন্দর, বুদ্ধিমান এবং আমাকে নিজের অনেক কিছু মনে করিয়ে দেয়। আমি তোমাকে ভালোবাসি, বোন। শুভ জন্মদিন।

৩১) রকস্টারের মতো পার্টি করার আরেকটি অজুহাত হল আরও এক বছরের বড় হয়ে গেলে। মোমবাতিতে যদি তুমি এটি ফুঁ দেওয়ার আগে নিভে যায় তার মানে কি? তাঁর মানে তুমি এখনও শিশু! হাহাহাহা..! শুভ জন্মদিন আদরের বোন।

৩২) পৃথিবীতে তুমি আমার সেরা বোন যা আমি আমার জীবনে, এমনকি স্বপ্নেও কল্পনা করতে পারিনা। শুভ জন্মদিন প্রিয় বোন আমার।

৩৩) পৃথিবীতে আমার বোন হওয়ার জন্য এবং আমাকে সবসময় বোঝার জন্য তোমাকে ধন্যবাদ। যদিও আমি তোমাকে কখনও পুরোপুরি বুঝতে পারিনি। শুভ জন্মদিন প্রিয় বোন আমার।

৩৪) আজকের এই বিশেষ দিনে উপকূল জুড় থেকে আমার সুন্দর বোনকে জানাই জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা। শুভ জন্মদিন প্রিয় বোন। স্রষ্টা তোমার মঙ্গল করুক।

৩৫) পৃথিবীতে তোমার মতো বোনেরা তাদের ভাইদের আশ্বস্ত এবং পরামর্শ দেয়ার জন্য ঈশ্বর তাদের তৈরি করেছেন। তোমাকেও বিভিন্ন সময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন আপু।

৩৬) প্রিয় বোন, আজকের দিনে আপনাকে সুন্দর একটি জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার সকল স্বপ্ন, ইচ্ছা, আকাঙ্ক্ষা ঈশ্বর সত্যিতে পরিণত করুক। শুভ জন্মদিন।

৩৭ ) আপু, আমি যতটুক চিনি তার চেয়ে তোমার হৃদয অনেক বড়। এটা এত বড় যে তুমি আমাকে সবসময় ই আদর করে, ভালোবাসেন। আমি সেজন্য তোমাকে অনেক ভালোবাসি। শুভ জন্মদিন!

৩৮) আপনি আমার হৃদয়কে অন্য কারো মতো স্পর্শ করেন না এবং আপনি সর্বদা আমার সমর্থনের উৎস ছিলেন। আপনার সাথে আপনার জন্মদিন উদযাপন করতে পেরে আমি খুব খুশি। আসুন এটিকে সর্বকালের সেরা করে তুলি! শুভ জন্মদিন।

৩৯) আপনি আমার সমর্থন, আমার শক্তি, আমার বন্ধু এবং আমার পথপ্রদর্শক। সবকিছুর জন্য ধন্যবাদ। ঈশ্বর আপনাকে তার সমস্ত ভালবাসা, ভাগ্য এবং যত্ন দিয়ে আশীর্বাদ করুন। শুভ জন্মদিন এবং উপভোগ করুন দিনটি।

আরো পড়ুনঃ সেরা প্রেমের ছন্দ | রোমান্টিক ভালোবাসার মিষ্টি ছন্দ, কবিতা ও স্ট্যাটাস

৪০) লোকেরা বিশ্বাস করে যে নায়করা হাজার হাজারের মধ্যে একজন, কিন্তু আমি বলতে চাই যে আপনার মতো একজন বোন সর্বদা সারাজীবনে একজন। শুভ জন্মদিন আমার প্রিয় বোন।

৪১) তুমিই সেই সব কিছুই দিয়েছি যা আমি তোমার কাছে চাইছি। তবুও চাইতে পারতাম আরও অনেক কিছু। আমি নিশ্চয় তোমার মত বোন পেয়ে বেশি ভাগ্যবান! শুভ জন্মদিন বোন আমার।

৪২) বোন, প্রতি রাতে আমাদের সেই বালিশ মারামারির কথা মনে আছে? আমরা আবার কি করি বল! আপনি কেবল ততটাই মজার যতটা আপনি নিজেকে বুঝতে দেন। শুভ জন্মদিন!

৪৩) প্রিয় বোন, আমি জন্মদিনের পরীকে আপনার পথে যেতে দেখেছি। আপনিও আমার জন্য পরী। আমি সবসময় আপনার কোলে থাকবো। আজকের দিনটি মজার সাথে উপভোগ করুন। শুভ জন্মদিন।

শেষ কথাঃ ধন্যবাদ আমাকে পোস্ট ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ,বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা পড়ার জন্য। চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে আপনাদের ভালো কিছু দেওয়ার। জানি না কতটুকু সফল হতে পেরেছি। পোস্টটি কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন আর এমন সুন্দর সুন্দর পোস্ট পড়তে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসবেন।

Exit mobile version