চাকরির খবর

গনপূর্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

pwd Jobs Circular 2021: গণপূর্ত অধিদপ্তরে ৬ এপ্রিল ২০২২ তারিখে নতুন নিয়োগ প্রকাশ করেছে । গণপূর্ত অধিদপ্তরে শূন্যপদ পূরনের লক্ষ্যে ৭ টি ক্যাটাগরিতে মোট ৪৪৯ জনকে নিয়োগ দিয়েছে । গৃহায়ন অধিদপ্তর সক্রান্ত নোটিশ ,গণপূর্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022 pdf,গণপূর্ত অধিদপ্তর নিয়োগ  এবং নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ সক্রান্ত সকল তথ্য সমূহ এখানে পাবেন । এছারা বাংলাদেশে সকল চলমান সরকারি ও বেসরকারি চাকরির খবর/নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন এখানে ।

pwd Jobs Circular 2022

pwd Jobs Circular 2021 চাকরির নিয়োগ বিজ্ঞতিতে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা ও পদের পরিমান এবং শিক্ষাগত যোগ্যতা দেখে আবেদন করতে পারবেন ।

প্রতিষ্ঠানের নামঃগনপূর্ত অধিদপ্তর
পদের সংখ্যাঃ৪৪৯ জন
শিক্ষাগত যোগ্যতাঃএসএসসি পাশ – স্নাতক পাশ
বয়সঃ১৮ থেকে ৩০ বছর পর্যন্ত
আবেদন ফিঃ১০৪ টাকা
আবেদনের মাধ্যমঃঅনলাইন
চাকরির ক্যাটাগরিঃসরকারি চাকরি

আবেদনের নিয়মঃ আবেদন করতে আগ্রহী ব্যক্তি recruitment.pwd.gov.bd ওয়েবসাইট-এ আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন শুরুঃ ১৭/০৪/২০২২
আবেদনের শেষ তারিখঃ ৩১/০৫/২০২২ বিকাল ৫টা পর্যন্ত।

পরীক্ষার ফি প্রদান ও শর্তাবলীঃ

Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র

Submit করা সম্পন্ন প্রার্থী একটি আবেদন কোড, ছবি এবং স্বাক্ষরযুক্ত Applicant’s Copy পাবেন। প্রার্থী উক্ত Applicant’s Copy download পূর্বক রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। ফরম পূরণ করে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে আবেদন ফী জমা দিতে হবে। পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা এবং সার্ভিস চার্জ ০৪/-(চার) টাকাসহ মোট ১০৪ (একশত চার) টাকা অনলাইনে জমা দিতে হবে। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, “Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না”।

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি pwd.gov.bd ওয়েবসাইট-এ এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে। উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

SMS-এ প্রেরিত আবেদন কোড ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থানের/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন Print করে নিবেন। প্রবেশপত্রটি MCQ, লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ব্যবহারযোগ্য।

বিস্তারিত আরও জানতে গণপূর্ত অধিদপ্তর এর অফিশিয়াল সার্কুলার পড়ে নিতে পারেন…

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button