Breaking News
Home / Result / Primary Result 2019 প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট

Primary Result 2019 প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট

dpe Teacher Recruitment Exam Result

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা ৪ থাপে দেওয়া হয়েছে । যারা প্রথম ধাপে পরীক্ষা দিয়েছেন তারা প্রথম থাপে রেজাল্ট পাবেন এবং যারা পরবর্তী ধাপে পরীক্ষা দিয়েছে তারা পরবর্তী ধাপে রেজাল্ট পাবেন । এভাবে ৪ ধাবে রেজাল্ট দেওয়া হবে প্রাইমারী নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০১৯। প্রথম ধাপের রেজাল্ট আগস্ট মাসের ভিতর পেয়ে যাবেন আশা করি । রেজাল্ট পাবলিশ হলে আমাদের সাইটে পোস্ট করা হবে তাই চোখ রাখুন আমাদের সাইটে ।

প্রাইমারী পরীক্ষা কখন হয়েছিল?

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্টপ্রকাশিত হয়েছে। প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে, ৩১ মে, ২১ জুন এবং ২৮ জুন অনুষ্ঠিত হয়েছিল। চারটি ধাপে সারাদেশে পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছিল।আগেও বলেছি যে ভাবে আপনারা চারটি ধাপে পরীক্ষা দিয়েছেন এবং চারটি ধাপে । রেজাল্ট দেওয়া হবে । ৪ টা ধাপের পরীক্ষার রেজাল্ট একসাথে দেওয়া হবেনা ।

primary result Pulished Date

প্রাইমার শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট আগামী ৭-১০-২০১৯ তারিখে সোসাল মিডিয়ায় ‍দেখাযায় । তবে প্রাইমারী রেজাল্ট খুব দ্রুত দেওয়া হবে । আশাকরি সেপ্টেম্বর মাসের ভিতর আপনাদের পরীক্ষার রেজাল্ট পেয়ে যাবেন ।

প্রাইমারি শিক্ষক পরীক্ষার রেজাল্ট কিভাবে দেখবেন

রেজাল্ট পাবলিশ হলেই DPE এর অফিশিয়াল সাইটে জানিয়ে দেওয়া হবে । আপনার রেজাল্ট দেখতে নিম্নের লিংকে ক্লিক করে আপনার পরীক্ষার রেজাল্ট দেখতে পাবেন । আপনার User Id and password দিয়ে দেখবেন আপনার রেজাল্ট না বুঝলে নিম্নের স্কিন শর্ট দেখুন ।

রেজাল্ট দেখুন : ক্লিক করুন এখানে

এর পর আপনার User id and Password দিয়ে Submit Button এ ক্লিক করলে দেখতে পাবেন আপনার রেজাল্ট ।

অফিশিয়াল নোটিশ:  ক্লিক করুন এখানে

Check Also

40th Bcs Preliminary mcq Exam Result Published 2019

40 th BCS Preliminary mcq Exam Result will be published.They have given the exam how …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *