SmsTips

পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, মেসেজ, কবিতা, উক্তি

pohela boishakh status: বাংলা নববর্ষ এটি পয়লা বৈশাখ নামেও পরিচিত কারণ এটি বৈশাখ মাসের প্রথম দিনেই পালিত হয়। ১৪ ই এপ্রিল দিনটি সকল বাঙালির দ্বারা ঐতিহাসিক দিন হিসাবে পালিত হয়ে আসছে কারণ এটি নতুন আশা এবং স্বপ্ন নিয়ে নতুন বছর শুরু করার সময়।

সুন্দর সুন্দর বাঙালি নববর্ষের  মেসেজ, স্ট্যাটাস, উক্তিম, কবিতা এবং পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তার সাথে পহেলা বৈশাখ তথা বাংলা নববর্ষ উদযাপন করুন। এই পহেলা বৈশাখ তথা বাংলার নববর্ষের শুভেচ্ছার ছবি, পহেলা বৈশাখের শুভেচ্ছা, পহেলা বৈশাখের মেসেজ এবং পহেলা বৈশাখের স্ট্যাটাস, বাংলা পহেলা বৈশাখের কবিতা ইত্যাদি হল পহেলা বৈশাখ উদযাপনের নিখুঁত উপায়। অগ্রিম বাংলা নববর্ষ ও পহেলা বৈশাখের সেরা বার্তা, পহেলা বৈশাখের প্রেমের বার্তাগুলির সাথে আপনার পরিবার এবং বন্ধুদের সাথে আপনার ভালবাসা ভাগ করুন। এছাড়াও ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপনার প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে আপনি এই বাংলা নববর্ষ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা ছবি এবং বাংলায় পহেলা বৈশাখের বার্তা শেয়ার করতে পারেন। অনন্য বাংলা নববর্ষ ও পহেলা বৈশাখ ২০২২ শুভেচ্ছার সাথে প্রতিটি হৃদয় সুখে পূর্ণ হোক।

আপনার চারপাশের সবাইকে শুভেচ্ছা জানাতে বাংলা পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, মেসেজ, কবিতা, উক্তিগুলো চারিদিকে শেয়ার করুন। আপনার প্রিয় মানুষদের শুভেচ্ছা জানাতে এই সুন্দর হৃদয়গ্রাহী পহেলা বৈশাখের উদ্ধৃতিগুলি ব্যবহার করুন।

পহেলা বৈশাখের স্ট্যাটাস

আপনার প্রিয়জনদের নিকট নতুন বছরের শুভকামনা প্রেরণ করুন এবং সুন্দর পহেলা বৈশাখের বার্তা সহ আপনার ভালবাসা পাঠান। পহেলা বৈশাখ ও শুভ বাংলা নববর্ষের স্ট্যাটাস, status যা আপনার প্রিয়জনদের জন্য একটি চমৎকার অনুভূতি তৈরি করে।

পহেলা বৈশাখ নিয়ে স্ট্যাটাসঃ

১) আমার সকল বাঙ্গালী বন্ধুদের শুভ নববর্ষ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা। সারা বছর ধরে আপনাদের সকলের কেবল ভাল স্মৃতিগুলোই মনে থাকুক! নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা।

২) প্রিয় বন্ধুমহল। আশা করি এই বছরটি আপনাদের জন্য শান্তি এবং অনেক আনন্দ নিয়ে আসবে। শুভ নববর্ষ!

৩) একটি মিষ্টি ভরা নববর্ষের শুভেচ্ছা! এই নববর্ষ আপনার নতুন পৃথিবীকে সমৃদ্ধি ও সাফল্যে আলোকিত করুক। স্রষ্টার কাছে এই দোয়া করি।

৪) আপনাকে একটি সুখী এবং সমৃদ্ধ পয়লা বৈশাখের শুভেচ্ছা! প্রভু বিগত দিনগুলোর সকল অপরাধ ক্ষমা করুক।

৫) শুভ নব বর্ষ! সমস্ত “রসগুল্লা” আপনার মুখকে প্রচুর মিষ্টিতে পূর্ণ করুক এবং দোয়া করি আপনি জীবনে কখনও কোনও সমস্যার মুখোমুখি না হোন। “শুভ নব বর্ষো!”

৬) বৈশাখের এই শুভ দিনে, আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যে আপনি এবং আপনার পরিবারের উপর তিনি সর্বদা তাঁর আশীর্বাদ বর্ষণ করুন। শুভ নববর্ষ।

৭) আপনার এবং আপনার পরিবারের জন্য সুখ, ভালবাসা এবং সমৃদ্ধ বাংলা নববর্ষের শুভেচ্ছা। শুভ পয়লা বৈশাখ!

৮) আশা করি এই নতুন বছর আপনাদের জন্য নিয়ে আসুক অনাবিল আনন্দ, সমৃদ্ধি ও সৌভাগ্য। শুভ নববর্ষ।

৯) আসন্ন বাংলা নববর্ষের জন্য আপনার সৌভাগ্য কামনা করছি আপনি এগিয়ে যাওয়ার সাথে সাথে আপনি আপনার জীবনের সবকিছু অর্জন করতে পারেন সে দোয়া করি।

১০) বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাই। সবসময় হাসিখুশি থাকুন, সুখেস্বচ্ছন্দে থাকুন। শুভ নববর্ষ।

১১) আমার অন্তর থেকে আপনার জন্য শুভেচ্ছা! পহেলা বৈশাখ আপনার উপর বয়ে আনুক সমৃদ্ধি ও সুস্বাস্থ্য। আপনি জীবন থেকে যা চান সব পেতে স্রষ্টা আপনাকে সাহায্য করুন৷

আরো পড়তে পারেন-

পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা

আপনার প্রিয়জনদের নিকট নতুন বছরের শুভকামনা প্রেরণ করুন এবং সুন্দর পহেলা বৈশাখের বার্তা সহ আপনার ভালবাসা পাঠান। পাঠাতে পারেন পহেলা বৈশাখ ও শুভ বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা যা আপনার প্রিয়জনদের জন্য একটি চমৎকার অনুভূতি তৈরি করে।

পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তাঃ

১) পহেলা বৈশাখের অনেক অনেক শুভেচ্ছা। এই নববর্ষে আপনার সব স্বপ্ন সত্যি হোক।

২) সন্দেশের মাধুর্য আপনার জীবন আনন্দে ভরে উঠুক। আপনার নতুন বছর সুখী এবং সমৃদ্ধ হোক! আপনাকে এবং আপনার পরিবারের জন্য বাংলা নববর্ষের শুভেচ্ছা।

৩) আপনার সাফল্যের পথ খুঁজুন এবং আপনার জন্য একটি আনন্দদায়ক বছর আছে। আপনাকে এবং আপনার পরিবারকে জানাই পহেলা বৈশাখের শুভেচ্ছা!

৪) এই নতুন বছর তার ধরন এক হতে পারে। উজ্জ্বল উল্লাস এবং সুখে আপনার জীবন পূর্ণ করার এটি একটি সুযোগ হতে পারে। এটি আপনার বাকি জীবনের জন্য সমৃদ্ধি এবং আনন্দ বয়ে আনুক।

৫) আশা, উত্তেজনা, আগ্রহ এবং প্রত্যাশার সাথে নববর্ষকে অভিনন্দন জানাই। আপনার জন্য আনন্দ, তৃপ্তি, শান্তি এবং ঐশ্বর্যপূর্ণ একটি বছর কামনা করছি।

৬) এই পয়লা বৈশাখ সবার জীবনে বয়ে আনুক শান্তি ও সমৃদ্ধি।

৭) এই নববর্ষ আপনার জীবনকে নতুন আশার রশ্মি এবং অনেক সুখে ভরিয়ে তুলুক? শুভ নব বর্ষ প্রিয়।

৮) “এই বৈশাখ তোমার জীবনে বয়ে আনুক তাজা ফুলের মিষ্টি সুবাস আর অমৃতের মাধুর্য। শুভ নব বর্ষ।

৯) “রসগুল্লা এবং বাসুন্দির সাথে এই নববর্ষ উদযাপন করুন। শুভ নব বর্ষ।

১০) “বাংলা নববর্ষে আপনাকে এবং আপনার পরিবারকে উষ্ণ শুভেচ্ছা পাঠানো হচ্ছে। আপনি সুখ এবং প্রাণশক্তিতে ভরা একটি সমৃদ্ধ এবং সফল ২০২২ কামনা করুন। শুভ বাংলা নববর্ষ।”

১১) “এই নতুন বছরটি আপনার জীবনের একটি দুর্দান্ত সময় হোক … এটি নতুন সুযোগ নিয়ে আসুক যা আপনার জীবনকে প্রচুর আনন্দ এবং সমৃদ্ধিতে পূর্ণ করবে। আপনাকে একটি সুন্দর এবং শুভ নববর্ষের শুভেচ্ছা জানাই।”

পহেলা বৈশাখের মেসেজ

আপনার প্রিয়জনদের নিকট নতুন বছরের শুভকামনা প্রেরণ করুন এবং সুন্দর পহেলা বৈশাখের বার্তা সহ আপনার ভালবাসা পাঠান। পাঠাতে পারেন পহেলা বৈশাখ ও শুভ বাংলা নববর্ষের মেসেজ/এসএমএস/sms যা আপনার প্রিয়জনদের জন্য একটি চমৎকার অনুভূতি তৈরি করে।

পহেলা বৈশাখের এসএমএসঃ

১) “আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন তিনি আপনাকে দ্বিগুণ সুখ ও স্বাস্থ্য দান করেন। আমি আপনার জন্য সৌভাগ্য এবং উজ্জ্বল ক্যারিয়ারের জন্য প্রার্থনা করি। পয়লা বৈশাখের আগমনে আপনাকে ও আপনার পরিবারকে জানাই আন্তরিক শুভেচ্ছা।”

২) নববর্ষ আসার সাথে সাথে আমার ভালবাসা, স্বাস্থ্য, আনন্দ এবং শান্তি আপনার ঠিকানা। তারা শীঘ্রই আপনার সাথে দেখা করবে এবং চিরকাল আপনার সাথে থাকবে। আপনাকে একটি শুভ বাংলা নববর্ষের শুভেচ্ছা। সর্বদা হাসতে থাকুন।”

৩) ঈশ্বর আপনাকে আপনার জীবনের সমস্ত যুদ্ধ এবং আপনার চারপাশের সমস্ত নেতিবাচকতার সাথে লড়াই করার জন্য যথেষ্ট শক্তি দিন। আপনাকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।”

৪) নতুন বছর একটি নতুন অধ্যায়ের মতো যা আমাদের নতুন করে শুরু করার একটি নতুন সুযোগ দেয়। আপনাকে বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা।”

৫) “বাংলা নববর্ষ আপনার জীবনকে নতুন অনুপ্রেরণা দিয়ে ভরিয়ে তুলুক, আপনার হৃদয়কে নতুন স্বপ্নে ভরিয়ে তুলুক এবং আপনার ঘরকে সুখে ভরিয়ে তুলুক।”

৬) বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। এই আসন্ন বছরটি আপনার জন্য উচ্চ আত্মা এবং নতুন সুযোগে পূর্ণ হোক।”

৭) “সকলকে বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। এই বছরের প্রতিটি দিন ইতিবাচকতা এবং আনন্দে উজ্জ্বল হোক।”

৮) “আপনাদের জন্য একটি আশীর্বাদ এবং সমৃদ্ধ বাংলা নববর্ষের শুভেচ্ছা। আপনি অনেক নতুন সুযোগ খুঁজে পেতে পারেন যা আপনাকে জীবনে সাফল্য এনে দেবে।”

৯) বৈশাখ শুরু হওয়ার সাথে সাথে আমরা নববর্ষে প্রবেশ করার সাথে সাথে আপনাকে উষ্ণ শুভেচ্ছা। আগামী বছর আপনি সুস্বাস্থ্য এবং উজ্জ্বল জীবনের সাথে মিলিত করুন। আপনার জন্য রইলো বাংলা নববর্ষের শুভেচ্ছা ও সমৃদ্ধি।”

১০) “আমি আপনার জীবনের সুন্দর ভারসাম্যের জন্য দিনের উজ্জ্বলতা এবং রাতের শান্ততা কামনা করি। আমি নতুন সুযোগ এবং সাফল্যের গল্পে পূর্ণ একটি উল্লেখযোগ্য বছর কামনা করি। শুভ নববর্ষ।”

১১) “বৈশাখ মাস আসার সাথে সাথে আমি আপনাকে বাংলা নববর্ষের শুভেচ্ছা পাঠাচ্ছি। আপনি জীবনের সেরা স্বাস্থ্য এবং সুখ উপভোগ করুন। শুভ পয়লা বৈশাখ তোমায়।

১২) “এই বছরটি এমন হোক যা আপনার জীবনকে নতুন রঙে উজ্জ্বল করে। এই বছরটি আপনার জীবনের একটি সুন্দর অধ্যায় হোক। পরিপূর্ণতা এবং উপভোগ করার মত হোক। আপনাকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।”

আরো পড়ুন-

পহেলা বৈশাখ নিয়ে উক্তি

পহেলা বৈশাখের উক্তিঃ আপনার প্রিয়জনদের নিকট নতুন বছরের শুভকামনা প্রেরণ করুন এবং সুন্দর পহেলা বৈশাখের বার্তা সহ আপনার ভালবাসা পাঠান। পাঠাতে পারেন পহেলা বৈশাখ ও শুভ বাংলা নববর্ষের উক্তি ও বানী যা আপনার প্রিয়জনদের জন্য একটি চমৎকার অনুভূতি তৈরি করে।

পহেলা বৈশাখের শুভেচ্ছা বাণীঃ

১) পয়লা বৈশাখের আগমনে, আমি এই কামনা করি যে আপনি নতুন আশা, সুখ, সাফল্য এবং সমৃদ্ধি সহ একটি দুর্দান্ত বছর অর্জন করুন। বাংলা নববর্ষের জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা।”

২) “আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন আপনার জীবন নতুন শক্তি ও উদ্দীপনায় ভরে ওঠে। আমি প্রার্থনা করি যে সমস্ত অন্ধকার, ভয় এবং হতাশা আপনাকে উজ্জ্বলতা এবং আনন্দ দিয়ে অদৃশ্য হয়ে যায়।

৩) আমি একটি স্থায়ী ঠিকানা খুঁজছি স্বাস্থ্য, সম্প্রীতি, সুখ এবং স্বাস্থ্য খুঁজে পেয়েছি…. তাই আমি তাদের দিলাম তোমার… আমি কামনা করি তারা সর্বদা আপনার এবং আপনার পরিবারের সাথে থাকবে এবং আপনার যত্ন নেবে….. বাংলা নববর্ষে আপনাকে উষ্ণ শুভেচ্ছা।”

৪) “আমি এই কামনা করি যে আপনি এবং আপনার পরিবারের সদস্যরা এই আসন্ন বছরে আরও উজ্জ্বল এবং সুখী দিনগুলি নিয়ে আশীর্বাদ করুন….. সূর্যের রশ্মি আপনার জীবনের সমস্ত নেতিবাচকতাকে মেরে ফেলুক এবং আপনার জীবনকে আরও আনন্দ এবং আরও সাফল্যে উদ্বুদ্ধ করুক….. শুভ নববর্ষ তুমি আমার প্রিয় বন্ধু।”

৫) “আমি একটি শুভ বৈশাখ, আনন্দময় জৈষ্ঠ, আশ্চর্যজনক আষাঢ় ও শ্রাবণ, ভাদ্র ও আশ্বিনের সুন্দর উদযাপন, কার্তিক ও অঘ্রায়ণের জন্য সুখ, পৌষ ও মাঘের জন্য ইতিবাচকতা, ফাল্গুন ও চৈত্রের জন্য ভালবাসার সাথে এই বছরের একটি চমৎকার শুরু কামনা করছি। তোমাকে শুভ নববর্ষ।

৬) আমার হৃদয়ের নীচ থেকে, আমি এই আসন্ন বছরে আপনাকে দ্বিগুণ স্বাস্থ্য এবং সুখ, তিনগুণ ভালবাসা এবং সৌভাগ্য এবং অর্ধেক দুঃখ নিয়ে প্রার্থনা করি। অনেক ভালবাসা এবং উষ্ণতার সাথে, আপনাকে একটি দুর্দান্ত নববর্ষের শুভেচ্ছা জানাই।”

৭) “আপনার জন্য আশীর্বাদের সংখ্যা আগের বছরের তুলনায় বৃদ্ধি পাবে এবং আপনি আরও বেশি ভালবাসা, আরও আনন্দ, আরও স্বাস্থ্য এবং আরও ভাগ্যের বর্ষণ করুন….. এই নতুন বছরটি সুযোগ এবং সাফল্যে ভরপুর একটি সুন্দর বছর হোক…। আপনাকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।”

৮) এটি অতীতকে স্মরণ করার সময় নয় বরং একটি উজ্জ্বল এবং সুখী ভবিষ্যতের জন্য কামনা করার সময়। আমি কামনা করি যে আপনি ইতিবাচকতা এবং সুখে আশীর্বাদপূর্ণ একটি বছর উপভোগ করুন যা আপনার হৃদয়কে আরও আনন্দে পূর্ণ করে ….. আমার সেরা পরিবারকে শুভ বাংলা নববর্ষের শুভেচ্ছা।”

৯) “আরো একটি বছর আসার সাথে সাথে, এটি একটি নতুন অধ্যায় শুরু করার সময় … এটি নতুন লক্ষ্য নির্ধারণ করার, নতুন সুযোগগুলি দখল করার এবং অতীতের সমস্যাগুলিকে পিছনে ফেলে আরও সাফল্যের জন্য কাজ করার সময় … অনেক ভালোবাসার সাথে, আপনাদের সবাইকে বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা জানাই।”

১০) “আমি হাসি এবং আনন্দ চাই… স্বাস্থ্য এবং সম্পদ… বাংলা নববর্ষের আগমনে সাফল্য ও গৌরব। আমি আশা করি এই বছরটিকে আরও সুন্দর এবং স্মরণীয় করে তোলার জন্য আমরা সকলেই সর্বশক্তিমানের পছন্দের আশীর্বাদে আশীর্বাদিত হব… সবাইকে পয়লা বৈশাখ বাংলা নববর্ষের শুভেচ্ছা।”

১১) “আমি আপনার জন্য এটি একটি সুখী বছর করার জন্য দুটি খুব গুরুত্বপূর্ণ জিনিস পাঠাচ্ছি….. একটি হাসি যা সবকিছু ঠিক করতে পারে এবং অন্যটি হল নীরবতা যা আপনাকে অনেক ঝামেলা থেকে বাঁচাতে পারে…. অনেক ভালবাসার সাথে, আপনাকে অনেক আশীর্বাদ এবং শুভ বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাই।”

১২) “সবচেয়ে আশ্চর্যজনক পরিবারকে পয়লা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে প্রচুর ভালবাসায় মোড়ানো উষ্ণ শুভেচ্ছা পাঠানো হচ্ছে…. আমি আপনার সুখ এবং সমৃদ্ধির জন্য প্রার্থনা করি… আপনার সকলের সামনে একটি উজ্জ্বল এবং আরও সফল বছর হোক। আপনাদের সবাইকে নববর্ষের শুভেচ্ছা।”

পহেলা বৈশাখের কবিতা

আপনার প্রিয়জনদের নিকট নতুন বছরের শুভকামনা প্রেরণ করুন এবং সুন্দর পহেলা বৈশাখের বার্তা সহ আপনার ভালবাসা পাঠান। পাঠাতে পারেন পহেলা বৈশাখ ও শুভ বাংলা নববর্ষের কবিতা ও ছন্দ যা আপনার প্রিয়জনদের জন্য একটি চমৎকার অনুভূতি তৈরি করে।

পহেলা বৈশাখ নিয়ে ছন্দঃ

১) মাতিছে আকাশ, বহিছে বাতাস!
খুলিছে নদীর বান!
আবার ফিরিছে পহেলা বৈশাখ!
ফিরিছে বাংলার প্রাণ।
সবলে মিলিয়া মাতিছে খুশি!
ভুলি সব ভেদাভেদ!
নতুন বছরের আগমনে সবে!
মিটে গিয়ে সব জেদ।

২) বৈশাখ আমার! বৈশাখ তোমার!
বৈশাখ বাংলার!
পহেলা বৈশাখের আগমনে তড়ে!
সব ভেদাভেদ হোক ছারখার।
সুখের নেশায়! ভোরের আশায়!
আগমনে সব স্নান!
চলো হে বাঙালি রাখিব এবার!
বাংলার সব মান।

৩) সকল বাঙ্গালী ফেলিয়া সকল লাজ!
আজ নতুন বছরে সকলে আবার!
নববর্ষের সাজে সাজ!
আসিয়াছে ফিরে!
আমাদের তরে!
পহেলা বৈশাখ!
এরই সাধনে!
ঐক্য বাঁধনে!
সকলে মুক্তিপাক।

৪) ফের আসিছে ডেকে!
বৈশাখ মোর স্নেহের ছোঁয়া!
ফিরিছে নতুন বাঁকে।
বৈশাখ সবে রুইয়েছে ভবে!
নতুন গল্প গাঁথা! ভুলিবো সবে!
পেয়েছি যত অন্তর মন ব্যথা।

৫) জাগিয়ে উঠিছে নতুন সূর্য!
জাগিয়ে উঠিছে বেশ!
নতুন করে ফলিবে ফসল!
কৃষক খুশিতে বেশ।
সকলের পানে আগমনী তবে!
নতুন পাতার কথা!
পহেলা বৈশাখ আসিছে ফিরে!
ভুলিবো সকল ব্যথা।

পহেলা বৈশাখের শুভেচ্ছা ব্যানার

বাংলা নববর্ষ ১৪২৯ এর জন্য অনলাইনে পহেলা বৈশাখের শুভেচ্ছা ব্যানার সন্ধান করেন অনেকেই। যারা পহেলা বৈশাখের ব্যানার খুঁজতেছেন তারা নিমোক্ত ব্যানার দিয়ে সোশ্যাল মিডিয়ার পোষ্ট দিয়ে শুভেচ্ছা জানাতে পারেন সবাইকে। মূলত, নেতা নেত্রীরা তাদের এলাকার বাসিন্দাদের পোষ্টার ব্যানার বানিয়ে এলাকার বিভিন্ন স্থানে তা টানিয়ে সবাকে বিভিন্ন দিবস ও উৎসবের শুভেচ্ছা জানায়, তবে বর্তমানে নেতা নেত্রীদের ব্যানার দিয়ে নববর্ষের শুভেচ্ছা দিতে দেখা যায়। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান তাদের কর্মচারীদের উৎসবের শুভেচ্ছা ব্যানারের মাধ্যমে জানিয়ে থাকে যা অনলাইনে দেখা যায়। তাই আপনি চাইলেও নিম্নের ব্যানার ও পোষ্টার দিয়ে শুভ নববর্ষের শুভেচ্ছা জানাতে পারেন। নিচে দুটি হাই রেজুলেশন এর পহেলা বৈশাখের ব্যানার দেওয়া হয়েছে, চাইলে ডাউনলোড করে আপনিও সোশ্যাল মিডিয়ায় সবাইকে শুভেচ্ছা জানাতে পারেন।

Banner 1 Banner 2

শেষ কথাঃ আজকের পোষ্টের মাধ্যমে পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, মেসেজ, কবিতা, ছন্দ, উক্তি ও বাণী আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই লেখাগুলো ভাল লাগলে, উপরোল্লেখিত বার্তা দিয়ে প্রিয়জনদের বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button