জিপি বাংলালিংক রবি এয়ারটেল ইন্টারনেট অফার ২০২১ All Sim Internet Offer

All Sim Internet Offer: জিপি বাংলালিংক রবি এয়ারটেল ইন্টারনেট অফার এখানে বাংলালিংক সিমের ইন্টারনেট অফার গুলো সাজিয়ে টেবিলের মাধ্যমে তুলে ধরা হলো । বাংলালিংক সিমে যে সকল ইন্টারনেট অফার সবাই খুজেঁ থাকেন এবং কোন অপারেটরে কত টাকায় কত মিনিট দেওয়া হয় বিস্তারিত দেখতে পাবেন এছারা আপনি এখানে বাংলালিংক বা অন্য ৪ টি অপরারেটরে মধ্যে কোন কোম্পানিগুলো ইন্টারনেট কম মূল্যে দিয়ে থাকে । সকল টেলিঅপারেটর  ইন্টারনেট প্যাকের দাম পরিবর্তীত হয়ে থাকে সেহেতু প্রতিনিয়ত টেলিঅপারেটরে আপডেট গুলো সবার আগে আপডেট করে থাকে বিডি জবস মেলা । Banglalink Internet Offers 2021 এর ২৩ টাকা ৩১ টাকা ৪৯ টাকা ৬৪ টাকা ৭৩ টাকা ৮৯ টাকা ৯৯ টাকা ১১৪ টাকা এবং ১৪৯ টাকা ১২১  টাকা ১৪৯  টাকা ২০৯ টাকা ২৯৯ টাকা  ৩৪৯  টাকা  এবং ৪৯৯ টাকার ইন্টারনেট প্যাকেজ গুলো চলমান আছে । এসকল ইন্টারনেট প্যাকেজগুলো গুলো যে কোন রিচার্জ পয়েন্ট থেকে রিচার্জ করলে এমবি গুলো পেয়ে যাবেন । এছারা ইউএসএসডি কোড ডায়ার করে প্যাকেজ গুলো উপভোগ করতে পারেন । বাংলালিংক ইন্টারনেট  অফার 2021 কিভাবে কিনবেন, বাংলালিংক ইন্টার দেখার নিয়ম এবং বাংলালিংক  ইন্টারনেট অফার সক্রান্ত বিস্তারিত নিম্নে দেখুন ।
বাংলালিংকে ইন্টারনেট দেখার কোড

বাংলালিংক এমবি অফার ২০২১ Banglalink Mb Offer

বাংলালিংক সিম সেরা ইন্টারনেট অফার ২০২১ঃ বাংলালিংক সিমে নতুন ইন্টারনেট অফার এসেছে। আপনারা অনেকেই সিমের ইন্টারনেট, মিনিট  ও কলরেট অফার খুঁজে থাকেন। সব গ্রাহক’ই  সেরা অফার খুজেঁ থাকেন সেটি হোক গ্রামীন, বাংলালিংক, রবি, এয়ারটেল বা টেলিটক ইত্যাদি! বাংলালিংকের পূর্বের অফারের সাথে বর্তমানের বাংলালিংকের নতুন চার্ট বা অফারের সাথে পূর্বের অফারের সাথে তুলনা করলে বুঝতে পারবেন, পূর্বের রেট একই রয়েছে তবে এমবির পরিমান বেড়েছে; যেমনঃ ১৪৯ টাকা রিচার্জ করলে বাংলালিংক সিমে রিচার্জ করলে ১৬ জিবি ইন্টানেট পেতেন মেয়াদ ছিল সাত দিন। তবে বাংলালিংক সিমের নতুন অফার ২০২১  এ ১৪৯ টাকা রিচার্জে পাচ্ছেন ২০ জিবি ৭ দিন মেয়াদ। বাংলালিংক সিমের সেরা এমবি অফার চার্ট অনুযায়ী দেওয়া হয়েছে আপনার প্রিয় প্যাকেজটি বাছাই করে রিচার্জ করে অফারগুলো উপভোগ করুন।

মূল্য অফার মেয়াদ
23tk 0.5Gb 3 day
31tk 1.5gb 3 day
49tk 3gb 3 day
64tk 4gb 3day
73tk 6.5gb 3 day
89 tk 8gb 3day
99tk 3gb 7day
114tk 10gb 7day
129tk 16gb 7day
149tk 20gb 7day
169tk 25GB 7day
119tk 1.2gb 30day
209tk 2.5gb 30day
299tk 6gb 30day
349tk 30gb 30day
399tk 40gb 30day

জিপি ইন্টারনেট অফার ২০২১ Gp Internet Offers

জিপি সিম সেরা ইন্টারনেট অফার ২০২১ঃ জিপি (গ্রামীনফোনের) সিমের বর্তমান ইন্টারনেট অফার গুলো এখানে দেখে  নিতে পারেন।গ্রামীন সিমে নতুন ইন্টারনেট অফার এসেছে। আপনারা অনেকেই সিমের ইন্টারনেট, মিনিট  ও কলরেট অফার খুঁজে থাকেন। সব গ্রাহক’ই  সেরা অফার খুজেঁ থাকেন সেটি হোক গ্রামীন, বাংলালিংক, রবি, এয়ারটেল বা টেলিটক ইত্যাদি! গ্রামীনের নতুন অফারের  চার্ট এসেছে; যেমনঃ ১১৪ টাকা রিচার্জ করলে ৫ জিবি ইন্টারনেট, ৪৯৯ রিচার্জে জিপি সিমে ২৫ জিবি ও ৩০ দিন মেয়াদ।  গ্রামীন সিমের নতুন এমবি অফার ২০২১  এ ৪০৯ টাকা রিচার্জে পাচ্ছেন ১৫ জিবি ৩০ দিন মেয়াদ। বাংলালিংক সিমের সেরা এমবি অফার উপভোগ করুন।

জিপি এমবি অফার ২০২১

রিচার্জ ইন্টারনেট মেয়াদ
৩৮ টাকা রিচার্জে ১ জিবি ৩ দিন
৫৭ টাকা রিচার্জে ২.৫ জিবি ৩ দিন
৬৩ টাকা রিচার্জে ৩ জিবি ৩ দিন
৬৯ টাকা রিচার্জে ৩.৫ জিবি ৩ দিন
৯৪ টাকা রিচার্জে ২.৫ জিবি ৭ দিন
১১৪ টাকা রিচার্জে ৫ জিবি ৭  দিন
১২৮ টাকা রিচার্জে ৮ জিবি ৭ দিন
১৪৮ টাকা রিচার্জে ৮ জিবি ৭ দিন
১৯৭ টাকা রিচার্জে ২ জিবি ৩০ দিন
২৪৯ টাকা রিচার্জে ৩ জিবি ৩০ দিন
২৯৯ টাকা রিচার্জে ৫ জিবি ৩০ দিন
৩০৮ টাকা রিচার্জে ৬ জিবি ৩০ দিন
৪০৯ টাকা রিজার্জে ১৫ জিবি ৩০ দিন
৪৯৯ টাকা রিচার্জে ২৫ জিবি ৩০ দিন

জিপি কম্বো ইন্টারনেট ও মিনিট প্যাকেজ ২০২১

জিপি কম্বো প্যাকেজ ২০২১ঃ কম্বো প্যাকেজ কি তা অনেক সিম ব্যবহারকারী জানেন না। কম্বো প্যাকেজ হল কয়েকটি অফার একত্রে করে একটি রিচার্জে মাধ্যমে পাওয়া যাবে; যেমনঃ ৫৯৮ টাকা রিচার্জে ২৫ জিবি, ৭৫০ মিনিট ও সঙ্গে এসএমএস প্যাকেজ থাকতে পারে। নিম্নে জিপি সিমের সেরা কম্বো প্যাকেজগুলো দেওয়া হল, বাছাই করে পছন্দের প্যাকেজ করে ব্যবহার করতে পারেন।

রিচার্জ ইন্টারনেট ও মিনিট মেয়াদ
৩৭ টাকা রিচার্জে ৫১২এমবি + ৩০ মিনিট ৩ দিন
৯৭ টাকা রিচাজে ২ জিবি + ৫০ মিনিট ৭ দিন
১৯৮ টাকা রিচার্জে ১.৫ জিবি + ২০০ মিনিট ৩০ দিন
৩৫৯ টাকা রিচার্জে ৮ জিবি + ২৫০ মিনিট ৩০ দিন
৫৯৮ টাকা রিচার্জে

৭৯৬ টাকা রিচার্জে

২৫ জিবি + ৭৫০ মিনিট

২৫ জিবি+ ১০০০ মিনিট

৩০ দিন

৩০  দিন

গ্রামীনফোনের চলমান ইন্টারনেট অফার এর অফিশিয়াল লিষ্ট দেখুন…

Airtel Internet Offer 2021 এয়ারটেল ইন্টারনেট অফার

Airtel Internet Offer 2021: এয়ারটেল সিমের নতুন ইন্টারনেট অফার ২০২১ দেখতে পারেন এখানে এয়ারটেল সিমের লেটেস্ট  সিমের অফারগুলো  আপডেট করা হয় । আপনি যদি এয়ারটেল সিমের ইন্টারনেটের বাছাইকৃত বা সেরা অফার গুলো দেখে কমরেটে কিনে উপভোগ করতে পারেন । এয়ারটেল সিমে  ২৯ টাকা রিচার্জে ১ জিবি  ৪৯ টাকা রিচার্জে ২ জিবি,৬৪ টাকা রিচার্জে ৪ জিবি,১০১ টাকা রিচার্জে ৫ জিবি, ৩৪৪ টাকা রিচার্জে ৩০ জিবি, ৩৪ টাকা রিচার্জে   ৪৫ মিনিট + ৫০০  এমবি ৯৩ টাকা  রিচার্জে ১৫০ মিনিট + ৪০০ এমবি ,১৫৮ টাকায় ৩ জিবি + ১৫০ মিনিট,২৯৪ টাকায় ৭ জিবি + ২৫০ মিনিট,২৯৮ টাকায় ২ জিবি ৪৭৫ মিনিট  ,৫৪৮ টাকায় ৩০ জিবি ৮০০ মিনিট ।

এয়ারটেল চলমান ইন্টারনেট অফার এর অফিশিয়াল লিষ্ট দেখুন

Robi Internet Offer 2021 রবি ইন্টারনেট অফার

রবি ইন্টারনেট অফার ২০২১ঃ  রবি সিমের নতুন ইন্টারনেট অফার ২০২১ দেখতে পারেন এখানে রবি সিমের লেটেস্ট  সিমের অফারগুলো  আপডেট করা হয় । আপনি যদি রবি সিমের ইন্টারনেটের বাছাইকৃত বা সেরা অফার গুলো দেখে কম রেটে কিনে উপভোগ করতে পারেন । রবি সিমে  ৩৪ টাকা রিচার্জে ১ জিবি + ২৫ মিনিট, ১৫৯ টাকা রিচার্জে ৪ জিবি ১৫০ মিনিট ৩০ জিবি + ৮০০ মিনিট ,৩১৯ টাকা রিচার্জে ১০ জিবি + ৩৫০ মিনিট,৫২৯ টাকা রিচার্জে ২৫ জিবি + ৭০০ মিনিট, ৫৯৯ টাকা রিচার্জে ৩০ জিবি + ৮০০ মিনিট ।

রবি চলমান ইন্টারনেট অফার এর অফিশিয়াল লিষ্ট দেখুন

Exit mobile version