Sms

স্বামীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস, উইশ | husband birthday status

husband birthday status: স্বামী/ স্ত্রীর সম্পর্ক গড়ে উঠে মূলত বিশ্বাস ও আস্থার উপর ভিত্তি করে। স্বামী স্ত্রীর মাঝে সম্পর্ক কিরকম হওয়া চাই তাও নির্ভর করে দুজনের আচারবিচারে । স্বামী বা স্ত্রী একে অপরকে অসম গুরুত্ব দিলে বা ভরশা করলে সম্পর্কে ভাটা পড়ার তেমন কোন সন্দেহ থাকবেনা। তবেঁ উভয়ের এই পবিত্র সম্পর্ককে আমৃত্যু বাচিয়ে রাখতে উভয়েরই কিছু বিষয়কে খেয়াল রাখা প্রয়োজন। যার মধ্যে স্বামী-স্ত্রীর জন্মদিন অন্যতম। স্বামীর জন্মদিনে স্ত্রী বিভিন্নভাবে সাধুবাদ জানাতে পারে। তবেঁ সবচেয়ে সুন্দর পন্থা হচ্ছে মিষ্টি মিষ্টি স্ট্যাটাসের মাধ্যমে সাধুবাদ জানানো। আজকের পোষ্টে স্বামীর/হাজবেন্ড এর জন্মদিনে শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ/ এসএমএস ও উইশ নিয়ে লেখা হয়েছে। আশাকরি আপনার স্বামীর জন্মদিনে নিম্নোক্ত বার্থ ডে উইশ দিয়ে আপনার হাজবেন্ড কে জন্মদিনে উইশ করতে পারেন।

স্বামীর জন্মদিন উপলক্ষে ছোটখাটো বা বড়সড় কোন গিফ্টের পাশাপাশি দিতে পারেন সুন্দর সুন্দর স্বামীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বর্তমান সময়ে যা স্বামীকে আনন্দ দেয়ার মত উপযোগী হবে বলে আমরা মনে করি, তাই স্বামীর জন্মদিনের শুভেচ্ছা SMS নিয়ে আমাদের আর্টিকেল লেখা, যা স্বামীর জন্মদিনে স্ত্রী উইশ করতে পারেন।

১)  আমি সর্বদা আপনাকে খুব ভালোবাসি। এবং আপনার জন্য সবসময় ভাল কিছু কামনা করি। শুভ জন্মদিন আমার প্রিয় স্বামী। জন্মদিনের অনেক শুভেচ্ছা।

২) তুমি আমার কাছে এতটাই অপরিহার্য যে তোমাকে ছাড়া আমি আমার পৃথিবী কল্পনা করতে পারি না। আমার ভালোবাসার স্বামীর শুভ জন্মদিন!

৩) ডার্লিং, আমি তোমাকে সবসময় ভালবাসি এবং আমি আমার শেষ নিঃশ্বাস নেওয়া পর্যন্ত তোমাকে ভালোবেসে যাব। আমার সুন্দর স্বামী হওয়ার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন।

৪) আপনি একজন মহান পিতা এবং একজন প্রেমময় স্বামী, কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ, একজন মানুষ যিনি তার প্রতিশ্রুতি রাখেন। শুভ জন্মদিন।

৫) আপনি শুধু আমার স্বপ্নের মানুষ নন, আপনি আমার সন্তানদের পিতাও। আপনি শুধু আমার স্বামী এবং জীবনসঙ্গী নন, আপনি সেই আত্মার সঙ্গী যিনি আমার জীবনের অর্ধেক। শুভ জন্মদিন।

৬) আমার বিস্ময়কর স্বামীকে উষ্ণতম জন্মদিনের শুভেচ্ছা! তোমার প্রেমময় আলিঙ্গন জীবনের সমস্ত ঝড় থেকে আশ্রয়ের মত। আমার জন্য সবসময় থাকার জন্য আপনাকে ধন্যবাদ! শুভ জন্মদিন।

৭) আমরা একটি দূরত্ব ছিল। আমি জানি যে এটিকে চিরকালের মতো শেষ করতে পারলে ভাল হত কিন্তু আমি এখনও আপনার মঙ্গল কামনা করি। শুভ জন্মদিন প্রিয় স্বামী।

৮) আমাদের বিয়ে আমার জন্য একটি সুন্দর স্বপ্নের মতো, আপনার স্ত্রী হওয়া একটি আশ্চর্যজনক অনুভূতি। আমি তোমাকে অনেক ভালোবাসি। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা! শুভ জন্মদিন।

৯) আপনার বয়স যাই হোক না কেন, বা যদি একটি সাদা কাপড়ে আপনার মাথা ঢেকে না থাকে, আপনি সর্বদা সেই ব্যক্তি হবেন যার সাথে আমার জীবন ভাগ করতে চেয়েছিলাম। আজ আপনার একটি সুন্দর দিন, ভালবাসা প্রিয়। শুভ জন্মদিন।

১০) সেই মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই, যাকে আমি সবচেয়ে বেশি ভালোবাসি। এটি আমাকে অনেক বিস্ময়কর স্মৃতি দেওয়ার জন্য এবং আমি বিশ্বাস করি যে আরও অনেক কিছু আসতে বাকি আছে। শুভ জন্মদিন ভালোবাসার স্বামী।

আরো পড়ুন-

১১) আপনি আমার ইনস্টাগ্রাম কারণ আপনার ভালবাসা আমার জীবনকে সবচেয়ে সুন্দর রঙে আচ্ছন্ন করে রেখেছে। শুভ জন্মদিন প্রিয় হাজবেন্ট।

১২) আমি সবচেয়ে সুখী মহিলা, কারণ আমার জীবনে  একজন আশ্চর্যজনক মানুষ, আমার জীবনে অনেক বিস্ময়কর মুহূর্ত নিয়ে এসেছে। আজ আপনার দিন উপভোগ করুন। আপনাকে ভালবাসি। শুভ জন্মদিন।

১৩) ডার্লিং, সূর্য এই মহাবিশ্বের কেন্দ্র হতে পারে, কিন্তু আমাকে বিশ্বাস করুন, আপনি আমার জীবনের কেন্দ্র। শুভ জন্মদিন আমার স্বামী।

১৪) ভালবাসা, যখন তোমার হাত আমার শরীরে ঘোরাফেরা করে, আমার সমস্ত ভয় দূর হয়ে যায় যখন তোমার স্মৃতিগুলো আমাকে ঘিরে আনন্দ দেয়। আমাকে দেওয়া সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ! শুভ জন্মদিন।

১৫) আমি জানি যে শেষের দিকে জিনিসগুলি খুব টক হয়ে গিয়েছিল তবে আমি এখনও আমাদের ভাল মুহূর্তগুলি মনে রাখি। শুভ জন্মদিন আমার স্বামী।

১৬) আমি প্রতিটি জন্মদিনে বলতে আশা করি, আমি তোমাকে কতটা ভালোবাসি, আমি তোমাকে প্রতি রাতে দেখতে আশা করি আমি তোমাকে কতটা ভালোবাসি এবং আশা করি তুমি আমার হাসি দেখবে আজ তুমি আমাকে কতটা খুশি করেছ। প্রিয় স্বামী, আমি চাই আপনি ক্রমাগত সাফল্য কাটাতে থাকুন এবং জীবন আপনাকে প্রতি মুহূর্তে আশীর্বাদ করুক। শুভ জন্মদিন।

১৭) আপনাকে কেবল নিজেকে পরিবর্তন করতে হবে না। আমার জন্য, আপনি নিখুঁত, আমি আশা করি আপনি সবসময় একই থাকবেন। শুভ জন্মদিন প্রিয়তম।

১৮) আমি খুব ভাগ্যবান যে আমি আমার সেরা বন্ধুকে আমার স্বামী হিসাবে পেয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ আমাকে পৃথিবীর সেরা মানুষটির সাথে থাকার সুযোগ দেওয়ার জন্য। শুভ জন্মদিন এবং অনেক উপভোগ করুন।

১৯) আমার আজীবন সঙ্গী, আমার সেরা বন্ধু, আমার বন্ধু, আমার আত্মার সঙ্গী এবং জীবন সংগ্রামে আমার অংশীদারকে চিয়ার্স। আজ তোমার জন্মদিনের জন্য আমার ইচ্ছা সব স্বপ্ন তোমার হোক আর দুঃস্বপ্ন আমার হোক। তোমাকে একটি খুব ভালো দিনের শুভেচ্ছা! শুভ জন্মদিন।

২০) আমার হৃদয়ের গভীরে আমি জানি যে আমি তোমাকে অন্ধভাবে বিশ্বাস করতে পারি। কিন্তু তুমি আমাকে আরও গুরুত্বপূর্ণ কিছু শিখিয়েছো – যা হল অন্ধভাবে নিজেকে বিশ্বাস করা। শুভ জন্মদিন।

২১) শব্দগুলি যথেষ্ট নয়, আপনাকে আমার চোখের দিকে তাকাতে হবে এবং আমি বিশ্বাস করি যে আপনি আপনার উত্তর পাবেন যে আমি আপনাকে কতটা ভালবাসি। আপনাকে একটি চমৎকার দিন উদযাপনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২২) স্বামীর জন্য জন্মদিনের সেরা বার্তাগুলি লেখার এবং চিন্তা করার সময় আরও অনুপ্রেরণার প্রয়োজন। অনুপ্রেরণাগুলো আপনার মধ্যেই পেয়ে যাই। আমার একমাত্র স্বামীর জন্য জন্মদিনের বার্তা এবং শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২৩) যদি আপনার জীবনে এমন কিছু থাকে যা আপনি ভাল অনুভব করেন, আমি জানি তা আমার কাছেও ভাল হবে। যদি আপনার জন্য সৌভাগ্য হয়, আমিও আমার জন্য থাকব। আমি যদি আপনাকে হাসায়, তবে এটি আমার জীবনেও হাসি নিয়ে আসে। আমাদের পথ দুটি, আর এক নয়; আপনার হাসি আমার আর আপনার চোখের শুকনো অশ্রু আমার। আল্লাহ আমাদেরকে পৃথিবীর সব সুখ দান করুন। শুভ জন্মদিন, আমার প্রিয় এবং প্রিয় স্বামী !!!

২৪) আমি কখনই অনুভব করি না যে আমরা এত বছর পার হয়েছি, আমার হৃদয় এখনও আপনার সাথে আরও অনেক বছর বেঁচে থাকার জন্য ক্ষুধার্ত। শুভ জন্মদিন প্রিয়তম।

২৫) আপনি বাইরে থেকে রুক্ষ, তাই আমি আপনাকে সুন্দর মনে করি। তবেঁ আপনি ভিতর থেকে কোমল, তাই আপনাকে ভালোবাসি। শুভ জন্মদিন।

২৬) আজ আপনাকে সবচেয়ে বেশি ভালোবাসার দিন। আজ আপনার বিশেষ দিন। আজকের দিনে ঈশ্বর আপনার সহায় হোক। শুভ জন্মদিন।

২৭) তুমি যখন আমাকে পেয়েছ, ভাগ্য আমাকে পেয়েছিল, যখন তুমি আমাকে ছেড়ে গেলে, ভাগ্য আমাকে ছেড়েছিল। আমি আশা করি ভবিষ্যতে আমি তোমার মতো অর্ধেক ভালো কারো সাথে দেখা করতে পারব। শুভ জন্মদিন স্বামী।

২৮) বিশ্বের সেরা স্বামীকে শুভ জন্মদিন। তুমি আমার নোঙ্গর এবং আমার ঢাল এবং আমি তোমার স্ত্রী হতে পেরে ধন্য। আমি প্রার্থনা করি যে ঈশ্বর আপনাকে দীর্ঘ জীবন এবং সুখ দান করুন যাতে আমরা একসাথে থাকতে পারি এবং আগামীতে আরও অনেক জন্মদিন উদযাপন করতে পারি। আমি তোমাকে অনেক ভালোবাসি। শুভ জন্মদিন।

২৯) আমি আপনার প্রেমে পড়েছি, আমি আপনার মধ্যে যা পেয়েছি তার জন্য নয়, বরং আপনি আমার হৃদয়ের ভিতরে যা খুঁজে পেতে সাহায্য করেছেন তার কারণে। শুভ জন্মদিন।

৩০) শুভ জন্মদিন, স্বামী! এটি আপনার দিন, তাই আসুন এটি একটি বিশেষ এবং অত্যন্ত আশ্চর্যজনক উপায়ে উদযাপন করি! শুভ জন্মদিন।

৩১) আমাকে সমর্থন করার জন্য এবং আমি যখন মন খারাপ থাকি তখন আমাকে উত্সাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি আমার কাছে ঈশ্বরের সত্যিকারের উপহার। আমি প্রতি ক্ষণস্থায়ী বছরের সাথে আপনাকে আরও বেশি ভালবাসি। আপনাকে জানাই শুভ জন্মদিন, প্রিয় স্বামী!

৩২) আমার বিবাহিত জীবন একটি সুন্দর সিম্ফনি অর্কেস্ট্রার মতো, যে ব্যক্তিটিকে আমি প্রেমের সাথে আমার স্বামী বলে ডাকি৷ শুভ জন্মদিন।

৩৩) হতে পারে গত বছরটি খুব কঠিন ছিল, কিন্তু প্রিয়, আমরা আমাদের আগামী বছরটিকে একটি আশ্চর্যজনক করে তুলব। কোন সমস্যা জন্য কোন স্থান হবে না। শুভ জন্মদিন প্রিয়তম।

৩৪) জীবন, একটি ট্রিট কম কিছুই কারণ আমার এমন একজন স্বামী আছে যে খুব মিষ্টি। এত বছর পরও সে আমার পায়ের পাতা ঝাড়ু দেয়। তার আলিঙ্গন এবং চুম্বন কি, আমার হৃদয় বিট করে। শুভ জন্মদিন।

৩৫) আপনি আমাকে ছেড়ে যাওয়ার আগে যে জিনিসগুলিতে আপনি আমাকে ভাল থাকতে চেয়েছিলেন সেগুলিতে আমি কতটা ভালো থাকতাম, কিন্তু এখন অনেক দেরি হয়ে গেছে এবং আমি আমার ভালো বুঝেছি। শুভ জন্মদিন স্বামী।

৩৬) গার্ল ফ্রেন্ডদের মতই এক বিশেষ ধরনের বন্ধুও আছে যারা স্ত্রী নামে পরিচিত – বন্ধু। আমি জানি যে আমি নিজেকে আপনার সেরা বন্ধু হিসাবে প্রমাণ করেছি। শুভ জন্মদিন প্রিয়তম স্বামী।

৩৭) আমার জীবনের প্রতিটি মুহূর্ত আমার জন্য বিশেষ, কারণ আমার পাশে একজন চমৎকার, যত্নশীল এবং সত্যিকারের বিশেষ ব্যক্তি রয়েছে। আমি খুব খুশি যে আপনি আমার স্বামী, শুভ জন্মদিন, আমার প্রিয়তম।

৩৮) আসুন একসাথে একটি সেলফি তুলি কারণ আমি Facebook-এ পোস্ট করতে চাই এবং সবাইকে দেখাতে চাই যার হাসি আমার জীবনকে আনন্দঘন করে তোলে তিনি আমার স্বামী। শুভ জন্মদিন।

৩৯) রুটিনে মাঝে মাঝে আমি তোমাকে বলতে ভুলে যাই যে আমি তোমাকে কতটা ভালোবাসি, তুমি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ, তোমার সাথে প্রতি রাতে ঘুমাতে আমি কতটা খুশি। আজ আমি আপনার জন্য প্রস্তুত হতে চাই, আমি এই সুযোগটি নিতে চাই এবং আপনাকে অবিশ্বাস্যভাবে ভাল অনুভব করতে চাই। শুভ জন্মদিন প্রেম!

৪০) আপনি যদি আমার জীবনে না থাকতেন তবে এই পৃথিবীতে বেঁচে থাকা আমার পক্ষে এত কঠিন ছিল। আপনি আমাকে প্রতিটি খারাপ অবস্থা থেকে টেনে এনেছেন। এই সব জন্য ধন্যবাদ এবং শুভ জন্মদিন প্রিয় স্বামী।

৪১) আমার সমর্থনের স্তম্ভ, অনুগত সমর্থক, আবেগপ্রবণ নিরাময়কারী, চোখের মিছরি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ – আমার প্রেমময় স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে ভালোবাসি।

৪২) আপনার মধ্যে একটি চকোলেটের সমস্ত গুণ রয়েছে, কারণ আপনি সান্ত্বনাদায়ক এবং সুস্বাদু। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৪৩) আমি অনেক ধন্য মনে করি, কারণ ঈশ্বর আমাকে সবচেয়ে স্মার্ট এবং প্রেমময় স্বামী দিয়েছেন। আপনার দিন সুখী মুহূর্ত পূর্ণ হোক, প্রিয়! শুভ জন্মদিন।

শেষ কথাঃ ধন্যবাদ আমাকে পোস্ট স্বামী/হাজবেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা  ‍sms, স্ট্যাটাস, মেসেজ/এসএমএস পড়ার জন্য। চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে আপনাদের ভালো কিছু দেওয়ার। জানি না কতটুকু সফল হতে পেরেছি। পোস্টটি কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন আর এমন সুন্দর সুন্দর পোস্ট পড়তে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button