মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা  প্রকল্প মৎস্য অধিদপ্তরে ভিবিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়েরে আওতাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা  প্রকল্পটি। প্রকল্পটি  মা ইলিশ ও জাটকা সংরক্ষণে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়ন এবং ইলিশ জেলেদের বিকল্প কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে ইলিশের উৎপাদন বৃদ্ধিকরণ করে।ইলিশ সম্পদ উন্নয়ন  প্রকল্পটি ও মৎস্য অধিদপ্তর  কার্জক্রম সম্প্রসারণের লক্ষে শূণ্য পদ সমূহে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে থাকে, যা বিডি জবস মেলা সাইটে পাবেন।

[box type=”info” align=”” class=”” width=””]আরো পড়ুনঃ সাপ্তাহিক চাকরির খবর[/box]

ইলিশ উন্নয়ন প্রকল্পে নিয়োগ ২০২১

মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়েরে আওতাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা  প্রকল্পটিতে ক্ষেত্র সহকারী পদে অস্থায়ী ভিওিতে মোট ১৩৪ জনকে নিয়োগ দিয়েছে। আগ্রহী প্রার্থী বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও আবেদনের বিস্তারিত তথ্য দেখে নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

 বিজ্ঞপ্তি প্রকাশের তারিখঃ ২৩ সেপ্টেম্বর ২০২১
 পদের নাম ক্ষেত্র সহকারী

শিক্ষাগত যোগ্যতাঃ এইচ.এস.সি পাশ।

 পদের সংখ্যা ১৩৪ জন
 চাকরির ধরন সরকারী প্রকল্প
 বয়স ১৮ থেকে ৩০ বছর
 আবেদনের প্রক্রিয়া অফলাইন
 বেতন  ৯,৩০০/= – ২২,৪৯০/=
 আবেদরে সময়সীমা আবেদনপত্র আগামী ২৫/১০/২০২১ খ্রিস্টাব্দ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে (বেলা ০৫:০০ ঘটিকার মধ্যে ) ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য অধিদপ্তর, কক্ষ নং ৫১১, মৎস্য ভবন, ১৩, শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, রমনা, ঢাকা-১০০০ ঠিকানায় পৌঁছাতে হবে।

বিস্তারিত জানতে মৎস্য অধিদপ্তরের অফিশিয়া সাইট ভিজিট করুন অথবা নিম্নবর্ণিত বিজ্ঞপ্তি পড়ুন…

0Shares

Leave a Comment