Sms

ঈদুল আযহা শুভেচ্ছা বাণী, ছবি ও এসএমএস | Eidul Azha 2021

eidul azha 2021: ঈদ মানে খুশি বা আনন্দ। মুসলিম ধর্মের মানুষ বছরে দুইটি ঈদ রয়েছে ঈদুল ফিতর এবং ঈদুল আযহা। একটি ঈদ আসে সংযমের বার্তা নিয়ে। অন্য ঈদ আসে ত্যাগের মহিমা নিয়ে। সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে একে অপরের বুকে টেনে নিয়ে অভিনন্দন ও ভালোবাসা বিনিময় করার দিন হল ঈদের দিন। ঈদ উদযাপন বর্তমানে শোস্যাল মিডিয়া করতে আমরা সাচ্ছন্দ্য বোধ করি তাই খুব দ্রুত বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন বা প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা/ বার্তা পাঠাতে পারেন। আজকের পোষ্টে পাবেন ঈদুল আজাহার শুভেচ্ছা, ঈদের শুভেচ্ছা , ঈদের ছবি এবং ঈদের এসএমএস ইত্যাদি।

২০২১ সালের ঈদুল আযহা কত তারিখে?

আমাদের পোষ্টের মূল টপিক হল কোরবানি ঈদের শুভেচ্ছা এবং এসএমএস নিয়ে। তাই কোরবানি ঈদের শুভেচ্ছা এবং এসএমএস আগে জানা প্রয়োজন ঈদের আযহা কত তারিখে? কেননা কোরবানির কত তারিখে তা জেনে প্রিয়জনকে ঈদের অগ্রিম শুভেচ্ছা পাঠাবে এছাড়া কোরবানি দিবেন তারা আগে থেকে কোরবানির প্রস্তুতি নিবেন তাই অবশ্যই জানা প্রয়োজন ইদুল আযহা কত তারিখে।বিশ্বের মুসলিম ধর্মালম্বীদের জন্য ঈদ একটি বড় ধর্মীয় উৎসব বছরে ২ টি ঈদের জন্য অপেক্ষা করে এবং সঠিকভাবে পালন করে থাকেন। ২০২১ সালের ঈদুল আযহাতে অনেক প্লান প্রোগ্রাম থাকে তাহলে আপনি তারেক জেনে নিয়ে সেই প্ল্যান এবং প্রোগ্রাম সাজাতে পারেন। তাই আপনাদের কাছে কোরবানির ঈদ কত তারিখে তার সঠিক তারিখ জানা প্রয়োজন তারিখ অনুযায়ী আপনার কোরবানি ঈদের প্রোগ্রাম সাজাবেন। আজকে আমাদের সাইটের পোষ্ট ভালভাবে পড়লেই কোরবানির সঠিক তারিখ জানতে পারবেন।

 ঈদের শুভেচ্ছা & ঈদ মোবারক hd পিকচার ডাউনলোড

কোরবানি ঈদ 2021 কত তারিখেঃ আমরা কোরবানির ঈদ কত তারিখে তা কোরবানির ১ মাস এর আগে থেকে জানার চেষ্টা করে থাকি। ঈদুল ফিতরের ২ মাস ১০ দিন পর যে ঈদ পালন করে থাকি তা ঈদুল আযহা। ঈদুল ফিতর ইতিমধ্যে শেষ এখন আমরা ঈদুল আযহা 2021 এর তারিখ জানতে চাচ্ছি। ঈদুল আযহা কত তারিখে তা সঠিক ভাবে বলা চাঁদের উপর নির্ভর করে।  থেকে ২০ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত ক্যালেন্ডারে ছুটি দেখা গিয়েছে। তাই আশা করা যাচ্ছে ২১/২২সম্ভাব্য তারিখ ঈদুল আযহা বা কোরবানির ঈদ।বাকিটা  চাঁদ দেখা সাপেক্ষে জানানো হবে।

আরো পড়ুন

কোরবানির ঈদের শুভেচ্ছা ও বাণী এসএমএস

ঈদের শুভেচ্ছা এসএমএস: মুসলিম ধর্মের মানুষ বছরে ২ টি ঈদ পালন করে থাকেন। ঈদুল ফিতর এবং ঈদুল আযহা ৩০ দিন রোজা রাখার পরে যে দিনটি আসে ঈদুল ফিতর একে অপরের সাথে পূর্বের দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে  কোলাকুলি করে ঈদের আনন্দ ভাগ করে নিয়ে থাকি । তেমনি ঈদুল ফিতর এর ২ মাস পরে যে ঈদ আসে তা আমরা ঈদুল আযহা/ কোরবানির ঈদ বলি। কোরবানির ঈদের সেরা শুভেচ্ছা ও এসএমএস খুঁজে থাকেন তাহলে নিম্নে বর্নিত পোষ্ট পড়ুনঃ

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি। তুমি পাহাড়ের গায়ের ঝরনার পানি। তুমি বর্ষার এক পরশ বৃষ্টি। তুমি মধ্য রাতের পূর্ণিমার চাঁদ।তোমাকে জানাই…..ঈদ মোবারক.!
ঈদ মানে আকাশে নতুন চাঁদ, ঈদ মানে নতুন কিছু পাওয়ার সাদ, ঈদ মানে মেহেদী রাঙ্গা হাত, ঈদ মানে আমার বাড়িতে তোমার দাওয়াত…. “ঈদ মোবারক”
“ঈদ এলো বৃষ্টি এলো খুশির দাঁর মুক্ত হলো, ঈদের এখন নতুন রূপ,বৃষ্টি হল অপরূপ। তুমি আমার আপনজন তাই তোমায় ঈদের নিমন্ত্রণ” “ঈদ মোবারক”
শুভ রজনী, শুভ দিন, রাত পেরোলেই ঈদের দিন । উপভোগ করবে সারাদিন, ঈদ পাবে না প্রতিদিন । দাওয়াত রইলো ঈদের দিন । “ঈদ মোবারক“
কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি । তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক । সবাইকে জানাই ঈদ মোবারক ।
ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি, বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি । কোন দূরেতে আছিস বন্ধু আয় না আমার কাছে, আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে । ঈদ মোবারক ।
সারা দেশে চলছে ঈদের উত্সব । ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি । ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি । ঈদ মোবারক।
রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে । খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে । সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক
রঙ লেগেছে মনে । মধুর এই ক্ষণে । তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে । ঈদ মোবারক
চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায় ।ঈদ মোবারক

প্রিয়জনকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ছবি/পিকচার

ঈদুল আযহার শুভেচ্ছা ও ছবি 2021: করোনা ভাইরাসের কারনে পরিবারের অনেকেই নিজের মত করে ঈদ  আনন্দ করতে পারেন না। কিন্তু ঈদুল ফিতর 2021 এ আমরা লকডাউন এর ভিতরই আমরা ঈদুল ফিতর পালন করেছি। অনেকেই তার নিজ কর্মস্থলে বসে ঈদ উদযাপন করেছেন। কেননা লকডাউনের এর কারনে সকল যানবাহন, লঞ্চ বন্ধ থাকায় অফিস বন্ধ থাকলেও কর্মজীবীরা তাদের পরিবার ও প্রিয়জনদের সাথে ঈদ উদযাপন করতে পারেননি। তাই অনেকেই শোস্যাল মিডিয়ায় প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। বিডিজবস মেলা  প্রিয়জনকে পাঠানোর জন্য ঈদুল আযহার সেরা শুভেচ্ছা আপনাদের কাছে শেয়ার করতেছে। যা আপনার প্রিয়জনকে পাঠিয়ে তাকে খুশি করতে পারেন। ঈদুল আযহার শুভেচ্ছা, ছবি/পিকচার এর জন্য নিম্নে পড়ুনঃ

ঈদ-এর খুশির দিনে তোমায় পরে মনে, তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে, তুমি দুরে গেলে কষ্ট গুলো বারে, তাইত তোমায় রেখেছি আমার মনের একটি কোণে..! “ঈদ মোবারক” ।
ঈদ মানে খুশী, গরুর গলায় রশি, শীতের সর্দি কাশি, আবার হুজুরের মুখে হাসি, তবুও ঈদ ভালোবাসি, তাই সবাইকে ঈদ মোবারক জানিয়ে এবার আমি আসি!

লাল শাড়ি পরে,, হাতে চুড়ি দিয়ে.. ঘুরবে যখন রিক্সায়,, পাশে কিন্তুু নিও আমায়..!! ঈদ মোবারক
আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে, বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে, “ঈদ মোবারক“
রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মনচুরি করে, খুশি আমাদের হাসায়,দুঃখ আমাদের কাদায় , আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানাই ঈদ মোবারক
সোনালি সকাল, রোদেলা দুপুর, পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত। সব রঙ্গে রাঙ্গিয়ে থাক আপনার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় “ঈদ মোবারক“

চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায় । ঈদ মোবারক
ফুল সুভাষ দেয়, দৃষ্টি মণ চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়, “ঈদ মোবারক

ফুল সুভাষ দেয়, দৃষ্টি মণ চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়, “ঈদ মোবারক
Vabci Akta Kotha Bolbo, Ki Kore Suru Kori Vebe Paina Dost, Eider Din Tor Barite giye Kabo Kintu Gos.

Subessa Rashi, Rashi, Grou Na Kashi? Tikka Na JhalFray? N-tv na Channel-i?
Eid Ane Bosta Vorti Kushi, Tai Kewo Pet Vore Polaw R Kashi. Tai Bole Eid Kokono Hobena Bashi, EID MUBARAK

Kal eidul azha, Sajbe Tumi Mehedi Rangabe Tomar Hat. Ai Kushir Somoy Tuku Katut Tomar Baro Mash. Eid Mubarak
Bondu Tumi Onk Dure, Toamr Kotha Sudu Mone Pore, Sundor Ai Somoy Katuk Kushite, Sob Kosto Vule Jewo Apon Jonar Hasite. “Eid Mubarak”
Eider Suvessa Jani Tomake, Onk Kushi Gire Rakuk Tomake, Sob Aponjoner Maya Matiye Rakuk Tomake, Sudu Jokon Salami Pabe Mone Korio Amake.

শেষ কথা: ঈদের শুভেচ্ছা,কোরবানির ঈদের শুভেচ্ছা বাণী ও এসএমএস সক্রান্ত তথ্য আমাদের সাইটে পাবেন। আপনি কি সরকারি ও বেসরকারি চাকরির খবর খুঁজতেছেন তাহলে চাকরির খবর পেজ ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button