Tips

ফ্রিতে চাকরির সিভি, বিয়ের সিভির ফরমেট ডাউনলোড

সিভি একজন চাকরি সন্ধানকারী বা বেকার যুবকের প্রতিনিয়ত প্রয়োজন পড়ে। কারন, আপনি যদি কোন প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী হলে বা কোন প্রতিষ্ঠানের শূন্যপদ সমূহে নিয়োগ দিলে, প্রার্থীকে চাকরির জন্য সিভি জমা দিতে হবে। তাই আমরা বিভিন্ন কম্পিউটারে দোকানে গিয়ে CV Format বানিয়ে তা প্রিন্ট করে জমা দিয়ে থাকি। মূলত, আপনি অনেক আপনার মূল্যবান সময় অপচয় করে কম্পিউটার দোকানে গিয়ে সিভি বানিয়েছেন। তাই আমরা, আমাদের ওয়েব সাইটে বিভিন্ন ধরনের সিভি শেয়ার করবো আপনাদের সাথে, যেন আপনি নিজ বাসায় বসে একটি পরিপূণ্য বাংলা ও চাইলে ইংলিশ সিভি বানিয়ে নিতে পারবেন।

কেউ বাংলা সিভি ফরম্যাট সন্ধান করেন, কেউবা প্রফেশনাল সিভি ফরমেট সন্ধান করে থাকেন। কিন্তু, অনলাইনে সিভি ফরম্যাট সন্ধান করে কিন্তু মনের মত সিভি খুঁজে পেয়ে থাকেন না। পেয়ে থাকলেও তা প্রিমিয়াম টাকা দিয়ে ক্রয় করতে হবে যা সিভি সন্ধানকারী জন্য একটু সমস্যা হয়ে দাড়ায়। যারা অনলাইনে সিভি তৈরি করতে চাচ্ছেন, তাদের জন্য প্রফেশনাল সিভি ফরম্যাটর রয়েছে এখানে, সিভির কয়েকটি ফরম্যাট রয়েছে PDF, Word File (microsoft office), ইমেজ ইত্যাদি! সবচেয়ে ভালো ফরম্যাট হলে MS Word CV এটি আপনি চাইলে আপনার ফোন দিয়ে মনের মত করে নিজের নাম, ঠিকানা, এড্রেস ইত্যাদি পরিবর্তন করে নিতে পারবেন। সকল কম্পিউটারের দোকানে ওয়ার্ড ফাইল ‍দিয়েই সিভি বানিয়ে থাকে। যারা সিভি বানাতে পারেন না, তারা আজকের পোষ্টের মাধ্যমে চাকরির সিভি নমুনা বাংলা ও ইংরেজি দেখতে পাবেন ও ডাউনলোড করতে পারবেন, যা দেখে আপনি নিজেই চাকরির জন্য সিভি বানিয়ে নিতে পারবেন।

যারা অনলাইনে সিভি তৈরি করতে চাচ্ছেন আজকের পোষ্টে বিভিন্ন ধরনের সিভি ফরম্যাট দেওয়া হয়েছে তাই সিভি ফরম্যাট ডাউনলোড করে নিজের মত করে সিভি ফরম্যাট বানিয়ে নিন। নিচে কয়েক ধরনের চাকরির সিভি ফরম্যাট দেওয়া হয়েছে চাইলে cv format download করে নিতে পারেন।

আরো পড়তে পারেন-

cv format 1 cv format 2 cv format 3 cv format 4 CV Format 5

বিয়ের সিভির বাংলা ও ইংলিশ ফরমেট ডাউলোড

বিয়ে একটি নারী ও পুরুষ একসঙ্গে থাকার অনুমতি দেয়। ছেলে তার পারিবারিক সকল তথ্য কনে পক্ষকে পাঠায়, তেমনি মেয়ে পক্ষ তার ফ্যামিলি ও তার তথ্য সিভির মাধ্যমে উপস্থাপন করে বর পক্ষকে পাঠিয়ে থাকে, এরপর দুই পক্ষের ফ্যামিলি প্রফাইল বা সিভি দেখে ফ্যামিলির অবিভাবক সম্মতি দিলে বিয়ে হয়ে থাকে। আজ আমরা জানবো কিভাবে বিয়ের সিভি তৈরি করতে হয়। বিয়ের সিভির বাংলা ও ইংরেজি ফরম্যাট আজকের পোষ্ট এর মধ্যে দেওয়া হবে। আপনি যদি বিয়ের সিভি কখনো না লিখে থাকেন তাহলে আমাদের দেওয়া বিয়ের সিভি নমুনা দেখে আপনিও একটি সিভি বানিয়ে নিতে পারেন। তাই নিচে দেওয়া বিয়ের সিভি WORD FILE বা PDF ডাউনলোড করে, সিভিটি নিজের মত করে একটি বিয়ের সিভি লিখতে পারবেন।

বিয়ের সিভি ফরম্যাট বাংলা

Famaily Details Marriage CV Bangla Marriage CV Bangla-2 Marriage CV English Marriage CV English-2

শেষ কথাঃ আশাকরি আমাদের পোষ্ট আপনাদের ভালো লেগেছে, আজকের পোষ্টে বিয়ের সিভির ও চাকরির সিভির নমুনা, পিডিএফ, ms word file পোষ্টে দেওয়া হয়েছে। যাতে করে চাকরির অথবা বিয়ের আপনার সিভি বানানো প্রয়োজন হলে আমাদের সাইট থেকে সিভি ডাউনলোড করে একটি প্রফেশনাল সিভি বানাতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button