Sms

বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

অন্যান্যদের মত বাচ্চাদের জীবনেও জন্মদিন নামক দিনটি একপ্রকার কৌতূহলপূর্ণ। তাঁরাও চায় এইদিনে আনন্দ, মজা এবং নাচগান করতে। বিশেষত, অন্যদের চাইতে বাচ্চাদের জন্মদিনটি বিশেষ এবং আলাদা হয়ে থাকে। সবাই বাচ্চাদের দিনটি উদযাপন করে অত্যন্ত জাঁকজমকপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে। যা দেখে বাচ্চাদের অন্তরে খুশি এবং কৌতূহলের সৃষ্টি হয়। বাচ্চাদের জন্য তাদের জন্মদিন স্পেশাল করতে পিতামাতারাও কতইনা আয়োজন করে থাকেন। বিশেষত, অনেকেই উপহার সামগ্রীর পাশাপাশি ছোট্ট ছোট্ট সুন্দর বাচ্চাদের জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে আনন্দ দিতে পছন্দ করে। তাদের জন্য আজকে আমাদের এই উদ্যোগ।

শিশুদের জন্মদিনের শুভেচ্ছাঃ প্রিয় বাচ্চার জন্মদিন উপলক্ষে ছোটখাটো বা বড়সড় কোন গিফ্টের পাশাপাশি দিতে পারেন সুন্দর সুন্দর বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা বার্তা বর্তমান সময়ে যা প্রিয় বাচ্চাটিকে আনন্দ দেয়ার মত উপযোগী হবে বলে আমরা মনে করি।

১) আমার পরিচিত সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে কোমল ছোট্ট বাবুকে জানাই জন্মদিনের শুভেচ্ছা! শুভ জন্মদিন।

২) প্রিয় বাবু! মনে রাখবে যে তুমি বড় হওয়ার সাথে সাথে তোমার স্বপ্নগুলো বড় হবে। অন্তরে ভালোবাসা লালন করবে সর্বদা। বাবা-মার স্বপ্ন পূরণের প্রত্যাশিত হবে। শুভ জন্মদিন ছোটু।

৩) আজকের এই বিশেষ দিনে ছোট বাচ্চাটিকে জানাই তার সুন্দর জন্মদিনের একরাশ শুভেচ্ছা। ঈশ্বর তোমার সমস্ত স্বপ্ন সত্যি করুক। শুভ জন্মদিন।

৪) প্রিয় ছোট্ট বাবু! তুমি আমাদের জীবনে অনেক আনন্দ এবং সুখ নিয়ে এসেছো। আমরা তোমাকে অনেক ভালোবাসি। শুভ জন্মদিন!

৫) তোমার মত একটি আশ্চর্যজনক শিশু আমাদের কাছে সবসময় ভালো কিছুর প্রতিশ্রুতি রাখে। তুমি তোমার পিতামাতার কাছে একজন প্রেমময়, দয়ালু এবং ধৈর্যশীল মানুষ হয়ে উঠো সেই কামনা করি। শুভ জন্মদিন।

৬) ছোট্ট মামুনি! তুমি তোমার জীবনের প্রতিটি মাইলফলক যাতে পৌঁছাতে পারো আজকের দিনে সেই প্রার্থনা কামনা করি। শুভ জন্মদিন।

৭) আমরা তোমাকে ছোট্ট পাখির মতই ভালোবাসি! তুমি খুব সুন্দর, স্মার্ট এবং মিষ্টি বাচ্চা। আমরা তোমাকে বড় হতে দেখতে ভালোবাসি। ঈশ্বর তোমার মঙ্গল করুক।

৮) কেক এবং মোমবাতি, বেলুন এবং আরও অনেক কিছু… তুমি সেই জন্মদিনের শিশু যাকে আমি ভালোবাসি। তুমি খুব মিষ্টি। আজ একটি অসাধারণ বিশেষ দিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৯) জন্মদিন হল মানুষের একত্রিত হওয়ার এবং তারা তোমাকে কতটা ভালবাসে তা বলার জন্য উপযুক্ত সময় — সেই ব্যক্তিদের মধ্যে একজন আমি হব! শুভ জন্মদিন প্রিয় বাবু।

১০) আজকের দিনে তোমার ভালবাসা, সুখ এবং সাফল্য কামনা করছি শুধু আজকের জন্য নয়, পরবর্তী সমস্ত দিনের জন্য তোমার মঙ্গল কামনা করি। শুভ জন্মদিন।

আরো পড়ুন-

১১) একটি দুর্দান্ত বাচ্চা একটি দুর্দান্ত জন্মদিন উদযাপনের যোগ্য। তোমার জন্মদিনের পার্টি তোমার মত দুর্দান্ততার সমান হওয়া উচিত। সুতরাং, আমি আশা করি তোমার জন্মদিনটি মজা এবং মাধুর্যে পূর্ণ হবে — ঠিক তোমার মতো!শুভ জন্মদিন।

১২) সুন্দরতম শিশুটিকে একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা জানাই। ঈশ্বরের নিকট প্রার্থনা করি যাতে তোমার জীবন সুখকর হয়ে উঠে। শুভ জন্মদিন।

১৩) আমার বাবু! আমরা তোমাকে পেয়ে অনেক ভাগ্যবান। তুমি খুব স্নেহশীল এবং যত্নশীল এবং আমি তোমার জন্মদিনের পরিকল্পনা করতে পেরে এবং তোমাকে দেখাতে পেরে খুবই আনন্দিত। শুভ জন্মদিন।

১৪) আজই বছরের একমাত্র দিন যেদিন তোমাকে খুব বেশি মিষ্টি খাওয়া, খুব বেশি আইসক্রিম খাওয়া, অনেক বেশি গেম খেলা, সব জায়গায় খাবার ছড়িয়ে দেওয়া, দেরি করে ঘুমানো এবং তোমার জীবনের সেরা সময় কাটানোর জন্য তিরস্কার করা হবে না। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা ছোট্ট বাবু!

১৫) বাইরে তাকাও; আজ তোমার জন্মদিন উদযাপন করতে প্রজাপতিরা ফুলের উপর নাচছে। পাখিরা কিচমিচ করে ডাকছে। শুভ জন্মদিন।

১৬ ) আজ তোমার বিশেষ দিন! তাই তুমি যেমন খুশি তেমন করতে পারো! এবং জন্মদিনে উপহার, গান, মিষ্টি, বেলুন, পার্টি গেম এবং আরও অনেক কিছু উপভোগ করতে পারো! শুভ জন্মদিন।

১৭) আমাদের ছোট্ট উজ্জ্বল নক্ষত্রকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি প্রেমে পূর্ণ হৃদয় দিয়ে একজন সুন্দর মানুষে পরিণত হচ্ছো। আমরা তোমার পিতামাতা হতে পেরে গর্বিত এবং তুমি একটি বিশেষ দিন আপনাকে উত্সর্গ করার যোগ্য।

১৮) তুমি খুব দুষ্টু এবং মিষ্টি। এমন কিছু সময় আছে যেসময় আমি তোমার উপর ক্ষিপ্ত হতে পারি না। কিন্তু যতবার আমি তোমাকে ঘুমাতে দেখি, আমি বুঝতে পারি যে তুমি এখনও শিশু এবং তোমার আমার বোঝার সবচেয়ে বেশি প্রয়োজন ছিল। শুভ জন্মদিন বাবু!

১৯) ওহে জন্মদিনের বাচ্চা! কারণ তুমি অনেক মিষ্টি! তুমি কি জানো তোমার বিশেষ দিনে তোমার কী প্রাপ্য? সবচেয়ে মজার-ভরা, খুশি, উপচে-ভালোবাসা-ভালোবাসার জন্মদিন!

২০) তোমার শুভ জন্মদিনে তোমাকে অনেক অনেক মজাদার চকলেটের শুভেচ্ছা। আজকের এই বিশেষ দিনে তুমি মজা করে চকলেট খেতে পারো। শুভ জন্মদিন।

২১) আজ সেই দিন! যেইদিনে আপনি দুষ্টুমি, খুনসুটি করলেও কেও তোমাকে বারন করবে না। আজ তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২২) আমি সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করি যেন তিনি জন্মদিনের বাচ্চাটির জীবনকে আশীর্বাদ করেন। শুভ জন্মদিন।

২৩) প্রতিদিন, তুমি আমাকে বিস্মিত করা বন্ধ করবেন না! তোমার কাছে এত বিস্ময় রয়েছে যা আমি আমার জীবনে কল্পনাও করতে পারিনি। তুমি আমার জীবনকে আরও অর্থবহ করেছো। শুভ জন্মদিন বাবু।

২৪) আমাদের বাবুর শুভ জন্মদিনের শুভেচ্ছা জানানোর সর্বোত্তম উপায় পরিকল্পনা করার জন্য সবাই সৃজনশীলতা প্রয়োগ করেছে। তাকে একটি বিশেষ দিনের শুভেচ্ছা জানানোর জন্য। শুভ জন্মদিন বাবু।

২৫) তোমার জীবনের একটি নতুন বছর শুরু হয়েছে। আমি তোমাকে তোমার ভবিষ্যতের জন্য সমস্ত ভালবাসা এবং যত্ন কামনা করি। শুভ জন্মদিন, আপনার সামনে একটি দুর্দান্ত জীবন হোক। শুভ জন্মদিন।

২৬) আপনার জন্মের দিন থেকেই আমরা জানতাম যে আপনি সর্বকালের সবচেয়ে আদর্শ পুত্র (কন্যা ইত্যাদি) হবেন। আপনি সবসময় বিশেষ ছিলেন এবং আপনি সবসময় থাকবেন। জন্মদিনের শুভেচ্ছা এবং আশীর্বাদ আপনার পথে আসছে! শুভ জন্মদিন প্রিয় বাবু।

২৭) আমার প্রিয় সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা, আমি যতটা গর্বিত তা আর কেউ হতে পারে না। আপনি আমার গর্ব এবং আনন্দ এবং বিশ্বের সমস্ত সুখ প্রাপ্য. আপনার জন্মদিন আমার বিশেষ সন্তান উপভোগ করুন। শুভ জন্মদিন।

২৮) আজ সেই দিন যখন আপনি আপনার বাড়ির কাজ ভুলে গিয়ে কেক, উপহার, গান, বেলুন, কোক, গেমস এবং আরও অনেক কিছুতে লিপ্ত হতে পারেন। আপনার বিশেষ দিন উদযাপন করা যাক! শুভ জন্মদিন।

২৯) তুমি আজ যতই খারাপ আচরণ করো না কেন! আজ আপনাকে ভালোবাসতে দিন, উপহার  দেয়ার দিন, আদর করার দিন, কেক খাওয়ার দিন এবং অন্যান্য অনেক কিছু পাওয়ার দিন। শুভ জন্মদিন প্রিয় বাবু।

৩০) এটা বিশ্বাস করা কঠিন যে তুমি গত বছরের চেয়ে এই বছর অনেক বড় হয়েছো। তোমার জন্য মা এবং বাবা কত কঠোর পরিশ্রম করে সেই প্রতিদান নিশ্চয় তুমি তাদের দেবে। তোমার মিষ্টি হাসি দেখে আমাদের ক্লান্তি দূর হয়। শুভ জন্মদিন বাবু!

৩১) আমার ছোট্ট সুপার হিরোকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার এই বিশেষ দিনটি প্রচুর সুখে পূর্ণ হোক এবং ভাল সময় ছাড়া আর কিছুই না হোক। শুভ জন্মদিন।

৩২ ) তোমার জন্মদিনে সর্বদা মনে রাখবেন যে তুমি কতটা ভাগ্যবান যে যারা তোমাকে ভালোবেসেছে তাঁরা তোমাকে ঘিরে থাকবে। আজ তুমি কেক খাও এবং সমস্ত উপহার উপভোগ করো। একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা।

৩৩) এই পৃথিবীর সবচেয়ে সুন্দর সন্তানকে তার শুভ জন্মদিনে অনেক ভালবাসা এবং শুভেচ্ছা। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তাঁর ছায়া তোমার মাথায় আশ্রিত হোক। শুভ জন্মদিন।

৩৪) প্রতিভাধর সন্তানের সারা জীবনের জন্য শুভ কামনার রইলো। তুমি বড় হও। সৎ এবং বুদ্ধিমান হও। অসহায়ের সহায় হও। নিরুপায় মানুষের উপায় হও। সেই প্রার্থন করি। শুভ জন্মদিন।

৩৫) এপ্রিলের ঝরনা মে ফুল এবং ভালবাসা নিয়ে আসে, ফলস্বরূপ, সবার মধ্যে সেরাটি নিয়ে আসে। সবচেয়ে আদরের বাচ্চা হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ জন্মদিন!

৩৬) আমি তোমাকে ছোটবেলা থেকে চিনি এবং

আমার অভিজ্ঞতা থেকে এটা বলতে পারি তুমি এখনও ঠিক তেমন মজা এবং কৌতুকপূর্ণ! ঠিক আগে যেমন ছিলে! জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা।

৩৭) আমাদের মিষ্টি বাচ্চাকে তার জন্মদিনের শুভেচ্ছা! আমরা অবশ্যই গর্বিত এমন একজন শিশুকে লালন-পালন করতে পেরে যে আমাদের জীবনে সূর্যের রশ্মি! শুভ জন্মদিন।

৩৮) শুভ জন্মদিন ছোট্ট বাবু! আমার অনেক দুর্দান্ত স্মৃতি রয়েছে আমরা দুজন শিশু হিসাবে, বাস্তবে অনেক বেশি তুমি আমার প্রিয় হিসাবে শুধুমাত্র একটি বাছাই করে সেরা অংশ এক হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ জন্মদিন।

৩৯) শুভ জন্মদিন, বাচ্চা! তোমার বিশেষ দিন আজ উপভোগ করো! সর্বোপরি তুমি তোমার শৈশব উপভোগ করো। হাসতে ভুলবে না। তোমার সুন্দর ভবিষ্যৎ কামনা করি। শুভ জন্মদিন।

৪০) মিষ্টি বাচ্চাকে তার জন্মদিনের শুভেচ্ছা। তোমার কথা শুনে আনন্দে হাসি এবং তোমার সুন্দর হাসি দেখে আমারও খুব ভালো লাগে। শুভ জন্মদিন।

৪১) আজকের এই বিশেষ দিনে আমি তোমার মধ্যে জীবনের সমস্ত সুখ কামনা করছি। তুমি আজ মনখুলে তোমার জন্মদিন উদযাপন উদযাপন করো। আজ তোমার জন্মদিন, আমার প্রিয় বাবু।

৪২) শিশু হিসাবে, আমরা একে অপরের পাশে কখনই ছাড়ব না! আমি আনন্দিত যে আমরা এখন আলাদা নই, এই সব বছর পরে! শুভ জন্মদিন, শৈশবের বন্ধু!

৪৩) আমার প্রিয় সন্তান, যদি প্রতিটি বাচ্চা তোমার মতো হত! তুমি বিশ্বের সবচেয়ে মিষ্টি এবং দয়ালু সন্তান। শুভ জন্মদিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button