‍Sim Offer

রবি জিপি বাংলালিংক এয়ারটেল টেলিটক সিমের সকল ব্যালেন্স চেক কোড

balance check Code: সকল সিমের ইন্টারনেট, মূল ব্যালেন্স, মিনিট ব্যালেন্স, এসএমএস ব্যালেন্স চেকের কোড জানতে পারবেন আজকে। আমরা বাংলাদেশে ৫ টি কোম্পানির সিম ব্যবহার করে থাকি যেমন: গ্রামীনফোন, বাংলালিংক, রবি, এয়ারটেল এবং টেলিটক। ৫ টি কোম্পানির সিমেই কেউ ইন্টারনেট প্যাকেজ, এসএমএস প্যাকেজ, টকটাইম প্যাকেজ/মিনিট প্যাকেজ ব্যবহার করেন কিন্তু অনেকেই জানেন না তার কেনা প্যাকেজ গুলোর ব্যালেন্স চেক করার কোড এবং ব্যালেন্স চেক করতে না জানার কারনে কারও এসএমএস, ইন্টারনেট, মিনিট লস হয়ে থাকে । কারন আপনি যেই প্যাকেজ কিনেন না কেন আপনার প্যাকেজ ব্যবহার করার নিদিষ্ট তারিখ দেওয়া থাকে প্যাকেজ ব্যবহার করার জন্য যথাযথ সময়ের ভিতর আপনার প্যাকেজ ব্যবহার না করলে আপনার প্যাকেজ ব্যালেন্স হারাবেন। তাই আপনি যেন আপনার ব্যলেন্স না হারান তার জন্য আপনাদের সাথে সকল  সিমের এসএমএস, ইন্টারনেট, মিনিট ব্যলেন্স চেক করার কোড শেয়ার করবো যেন আপনি আপনার প্যাকেজের ব্যলেন্সে দেখে অবশিষ্ট থাকা প্যাকেজ ব্যলেন্স যথাযথ সময়ের ভিতর ব্যবহার করতে পারেন। বিস্তারিত নিম্নরূপেঃ

Gp Minute & Internet Balance check Code

Gp Minute & Internet Balance check Code: আপনার গ্রামীনফোনে কত মিনিট আছে কিন্তু আপনি তা জানেন না । তাহলে আপনি আমাদের পোষ্ট পড়লেই জানতে পারবেন । মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*2# এবং ফিরতি এসএমএস এ আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার জিপি সিমে কত মিনিট আছে এর মেয়াদ সহ জানতে পারবেন।

Gp Internet Balance check Code: আপনার  জিপি সিমে মিনিট ব্যালেন্স কিভাবে দেখতে হয় তা উপরোক্তে কোড দেওয়া হয়েছে। আপনি জিপি সিমে ইন্টারনেট প্যাকেজ কিনেছেন কিন্তু আপনার সিমের কত জিবি ইন্টারনেট অবশিষ্ট আছে তা যদি আপনি না জানেন। তাহলে আপনার জিবি সিম থেকে ডায়াল করুন *121*1*4# এবং ফিরতি এসএমএস এ আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার জিপি সিমে কত জিবি/এমবি আছে এর মেয়াদ সহ জানতে পারবেন।

আরো পড়ুন

জিপি সিমের নতুন মিনিট অফার ২০২১
জিপি বাংলালিংক রবি এয়ারটেল ইন্টারনেট অফার ২০২১
Gp,Robi,Banglalink,Airtel,Teletalk Balance and Number Check Code 2021
জিপি বাংলালিংক রবি এয়ারটেল মিনিট অফার
বাংলালিংক মিনিট অফার ২০২১
Gp,Robi,Banglalink,Airtel,Teletalk Balance and Number Check Code 2021

Robi,Banglalink, Airtel, Teletalk Mb & Minute Balance Code

Robi,Banglalink, Airtel, Teletalk Mb & Minute Balance Code: অনেকেই মোবাইলে মিনিট অফার রিচার্জ করে থাকেন। কিন্তু তার সিমে মিনিট অফার রিচার্জ করার পর কিছৃ মিনিট ব্যয় করার পর অবশিষ্ট কত মিনিট আছে যারা তা বের করতে না জানেন তারা আমাদের পোষ্ট পড়ে বাংলালিংক সিমের মিনিট ব্যলেন্স দেখতে পারেন । বাংলালিং সিমের মিনিট ব্যলেন্স জানতে ডায়াল করুন *121*100# পেয়ে যাবেন আপনার সিমে কত মিনিট ব্যালেন্স আছে।

Banglalink Internet Balance Check Code: বাংলালিংক সিমে মিনিট ব্যালেন্স ও ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড একই। আপনি যদি আপনার বাংলালিংক সিমে কত এমবি/ ইন্টারনেট আছে তা না জেনে থাকে তাহলে আপনার ফোন থেকে ডায়াল করুন *121*100# এবং জেনে যাবেন আপনার বাংলালিংক সিমের ইন্টারনেট ব্যলেন্স ।

Robi, Airtel, teletalk Internet & Minute Balance Code: আপনি কি রবি, এয়ারটেল এবং টেলিটক সিম ব্যবহারকারী? রবি, এয়ারটেল এবং টেলিটক সিমের ভিবিন্ন অফার ব্যবহার করতেছেন কিন্তু  ইন্টারনেট ও মিনিট ব্যালেন্স চেক করার কোড জানেন না।  তাহলে নিম্নের টেবিলের তথ্য পড়ুন আপনি সকল সিমের ইন্টারনেট ও মিনিট ব্যালেন্স খুব সহজে চেক করতে পারবেন।

রবি মিনিট ব্যালেন্স চেক কোড রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড
*222*2# / *222*8# / *222*25# *8444*88#
এয়ারটেল মিনিট ব্যলেন্স চেক কোড এয়ারটেল ইন্টারনেট ব্যলেন্স চেক কোড
*778*2525# *8444*88#
টেলিটক মিনিট ব্যালেন্স চেক কোড টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক কোড
*152#. *152#

সকল সিমের ইন্টারনেট ও মিনিট ব্যালেন্স চেক কোডঃ আজকের পোষ্টে জানতে পেরেছি জিপি,রবি, বাংলালিংক, এয়ারটেল এবং টেলিটক সিমের মিনিট ও ইন্টারনেট ব্যলেন্স চেক করার ইউএসএসডি কোড। পোস্ট সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্ট করে যানাতে পারেন। আপনি কি সরকারি ও বেসরকারি চাকরির খবর খুঁজতেছেন তাহলে চাকরির খবর পেজ ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button