ডিফেন্স বাহিনীর চাকরিসরকারি চাকরির খবর

বাংলাদেশ সেনাবাহিনীতে অসামরিক নিয়োগ ২০২২ সার্কুলার

বাংলাদেশ সেনাবাহিনীতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত সংগঠনে শূন্য অসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আরমি সার্কুলারটিতে বাংলাদেশের যে জেলার প্রার্থী আবেদন করতে পারবেন তাদের জেলার নাম উল্লেখ্য রয়েছে। তাই আপনি যদি, সেনাবাহিনীর চাকরির খবর সন্ধান করে থাকেন, তাহলে নিম্নের বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে আবেদনের পদ্ধতি দেওয়া রয়েছে, নির্ধারিত ফরম পূরন করে বিজ্ঞপ্তির পদের বিপরীতে ঠিকানায় ২৮/০৬/২০২২ তারিখের মধ্যে পৌছাতে হবে।

army jobs circular

প্রতিষ্ঠানের নামঃবাংলাদেশ সেনাবাহিনী
পদের নামঃ৬৩টি পদের নাম উল্লেখ্য রয়েছে তাই বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি পড়ুন।
পদের সংখ্যাঃ২৩৯ জন
বয়সঃ১৮ থেকে ৩০ বছর
আবেদনের মাধ্যমঃঅফলাইন (নিম্নের ফরম ডাউনলোড করে তা পূরন করে নির্ধারিত ঠিকানায় পৌছাতে হবে)
আবেদনের শেষ সময়ঃ২৮/০৬/২০২২
শিক্ষাগত যোগ্যতাঃজেএসসি – স্নাতক পাশ

আরো পড়তে পারেনঃ

সেনাবাহিনীতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সতর্কীকরনঃ সেনাবাহিনীতে নিয়োগের সকল কার্যক্রম সেনানিবাসের সংশ্লিষ্ট দপ্তরের তত্ত্বাবধানে সম্পন্ন হয় এবং নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র সেনানিবাসের সংশ্লিষ্ট দপ্তর হতে ডাকযোগে প্রদান করা হয়। সেনাবাহিনীতে ভর্তির জন্য প্রতারক বা দালালের কবল থেকে সতর্ক থাকুন। কেউ আর্থিক লেনদেনসহ কোন প্রকার প্রতারণা করার চেষ্টা করলে তাকে নিকটস্থ আইন প্রয়োগকারী সংস্থার নিকট সোপর্দ করুন। ভুয়া ঠিকানা, ভুয়া সনদপত্র কিংবা ভুল তথ্য প্রদানের মাধ্যমে সেনাবাহিনীতে ভর্তির তথ্য উদ্ঘাটিত হলে চাকুরীর যেকোনো পর্যায়ে আইনানুগ ব্যবস্থা (বরখান্ত করুণসহ) গ্রহণ করা হবে।

আবেদনের পদ্ধতিঃ বিজ্ঞপ্তিতে যে জেলার প্রাথী আবেদন করতে পারবেন তার সসংখ্যাসহ উল্লেখ্য রয়েছে, তাই আপনি যেই পদে আবেদন করতে ইচ্ছুক, সর্বপ্রথম দেখে নিন আপনার জেলার নাম রয়েছে কিনা। আপনার জেলার উল্লেখ্য থাকলে আবেদন ফরম ডাউনলোড করে নিন এবং তা পূরন করুন। ফরম পূরন করা সম্পন্ন হলে, পদের বিপরীতের ঠিকানায় ২৮/০৬/২০২২ তারিখের মধ্যে পৌছাতে হবে।আপনাদের সুবিধার্তে, নিচে সম্পূর্ন সার্কুলার পিডিএফ, আবেদন ফরম পিডিএফ দেওয়া হয়েছে, আবেদনের আগ্রহী প্রাথী পিডিএফ ডাউনলোড করে নিতে পারেন।

Circular PDF Apply From PDF

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button