Tips‍Sim Offer

জিপি বাংলালিংক রবি এয়ারটেল মিনিট অফার All Sim Minute Offer 2021

GP SIM minute offer 2021. How to buy minutes on GP SIM without going to any store Many people do not know how to buy minutes on your SIM if you have money on your phone. There are several ways to buy minutes. You can buy minutes in the same way on Robi, GP, Banglalink, Teletalk and Airtel SIM. However, you can buy minutes with your phone money by installing My GP app for GP SIM on your phone or by installing My Robi, My Airtel apps on Robi. Once you enter the app, you will see how many minutes and MB will pay.

জিপি সিমের নতুন ‍মিনিট অফার ২০২১

জিপি সিমে ভিবিন্ন সময়ে মিনিট ও এমবি এবং এসএমএস প্যাক সব সময় বৃদ্ধি পায় । যেমন আপনি ২৭৭ টাকা রিচার্জে ৫০০ মিনিট দিবে গ্রামীনফোন কিন্তু সেই অফার বর্তমানে জিপি সিমে ৩০৭ টাকায় ৫০০ মিনিট দেওয়া হয় । প্যাকেজ টি কিনতে 121*4208# ডায়াল করে  ৫০০ মিনিট জিপি কিনতে পারেন।  এছারা বর্তমানে ৬০৪ টাকায় ১০০০ মিনিট দিচ্ছে জিপি চাইলে আপনি এখনি আপনার ফোন থেকে *121*4209# এই কোড টি ডায়াল করে জিপি  ১০০০ মিনিট ক্রয় করতে পারেন ।  আপনি যদিআপনার মোবাইল দিয়ে আমাদের দেওয়া কোড দিয়ে প্যাকেজ কিনতে সাচ্ছন্দ্যবোধ না করে থাকেন । তাহলে জিপি সিম দিয়ে *121# ডায়াল করে আপনার পছন্দের অফার গুলো খুঁজে মিনিট,এমবি এবং এসএমএস একসাথে  কিনতে পারেন  বা আলাদা আলাদা প্যাকেজ কিনে নিতে পারেন  ।

জিপি সিমে চলমান কম্বো প্যাকেজ এমবি ও মিনিট সহ ২০২১

জিপি সিমে মিনিট ও এমবি একসাথে থাকে যেমন: ৫০৯ টাকায় আপনাকে ২৫ জিবি এবং ৭০০ মিনিট ও ১৫০ এসএমএস পাবেন । এই অফার টি সুধু জিপি ডিএসও যখন রিটেইলারের কাছে  এই অফার টি সুধু জিপি ডিএসও যখন রিটেইলারের কাছে  বার্তা দেয় তখন রিটেইলার আপনার সিম নম্বর পাওয়ার লোডের মাধ্যমে চেক করে দেখবে যদি আপনার সিমের প্রযোজ্য হয় তাহলে পাবেন ।
বি: দ্র: সব গ্রাহকদের জন্য অফারটি  প্রযোজ্য না হতে পারে ।

জিপি সিমের চলমান মিনিট অফারের চার্ট

মেয়াদ রিচার্জ মিনিট
১৬ ঘন্টা ১৪৳ ২১ মিনিট
২৪ ঘন্টা ১৬৳ ২৫ মিনিট
৪ দিন ৪৪৳ ৬৭ মিনিট
৭ দিন ৫৯ ৳ ৯০ মিনিট
৭ দিন ৯৯ ৳ ১৬০ মিনিট
১০ দিন ১১৭ ৳ ১৯০ মিনিট
৩০ দিন ১৯৯৳ ৩১০ মিনিট
৩০ দিন ৩০৭ ৳ ৫০০ মিনিট
৩০ দিন ৬০৪ ১০০০ মিনিট

Banglalink Minute Offer বাংলালিংক মিনিট অফার ২০২১

বাংলালিংক সিমের নতুন সব মিনিট অফার গুলে পাবেন এখানে বাংলালিংক সিমের মিনিট বান্ডেল গুলো সাজিয়ে টেবিলের মাধ্যমে তুলে ধরা হলো । বাংলালিংক সিমে যে সকল অফার সবাই খুজেঁ থাকেন এবং কোন অপারেটরে কত টাকায় কত মিনিট দেওয়া হয় বিস্তারিত দেখতে পাবেন এছারা আপনি এখানে বাংলালিংক বা অন্য ৪ টি অপরারেটরে মধ্যে কোন কোম্পানিগুলো সাশ্রয়ী রেটে মিনিট দিয়ে থাকে । সকল টেলিঅপারেটর মিনিট প্যাকের দাম পরিবর্তীত হয়ে থাকে সেহেতু প্রতিনিয়ত টেলিঅপারেটরে আপডেট গুলো সবার আগে আপডেট করে থাকে বিডি জবস মেলা । Banglalink Minute Offers 2021 এর ১৭ টাকা ২৭ টাকা ৩৪ টাকা৫৭ টাকা ৭৪ টাকা ১০৭ টাকা ১৫৭ টাকা ২০৭ টাকা এবং ৩০৭ টাকার মিনিট প্যাকেজ গুলো চলমান আছে । এসকল মিনিট গুলো যে কোন রিচার্জ পয়েন্ট থেকে রিচার্জ করলে মিনিট গুলো পেয়ে যাবেন । এছারা ইউএসএসডি কোড ডায়ার করে প্যাকেজ গুলো উপভোগ করতে পারেন । বাংলালিংক মিনিট অফার 2021 কিভাবে কিনবেন, বাংলালিংক মিনিট দেখার নিয়ম এবং বাংলালিংক মিনিট এবং ইন্টারনেট অফার সক্রান্ত বিস্তারিত নিম্নে দেখুন । 
বাংলালিংকে মিনিট 

রিচার্জ  মিনিট মেয়াদ ডায়াল ইউএসএসডি কোড

১৭৳

২৮ মিনিট

২ দিন

*166*17#

২৭ ৳

৪৫ মিনিট

৩ দিন

*166*27#

৩৪ ৳

৫০ মিনিট

৭ দিন

 

৫৭৳

৯০ মিনিট

৭ দিন

*166*57#

৭৪৳

১২০ মিনিট

৭ দিন

 

১০৭ ৳

১৭৫ মিনিট

১৫ দিন

*166*175#

১৫৭ ৳

২৫০ ‍মিনিট

৩০ দিন

*166*157#

২০৭৳

৩৪০ মিনিট

৩০ দিন

*166*207#

৩০৭৳

৫১০ মিনিট

৩০ দিন

*166*307#

৯৮ ৳

৮০ মিনিট+১ জিবি+১০ এসএমএস

৭ দিন 

 

১৯৮৳

১৯০ মিনিট+১ জিবি+৩০ এসএমএস

৩০ দিন

 

৪৯৮৳

৬০০ মিনিট + ২৫ জিবি

৩০ দিন

 

৫৯৮৳

৮০ ০ মিনিট + ৩০ জিবি

৩০ দিন

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button