‍Sim Offer

এয়ারটেল মিনিট অফার ২০২১ | Airtel Minute Offer

Airtel Minute Offer: এয়ারটেল সিমে ভিবিন্ন মিনিট অফার থাকে কিন্তু  আমাদের কখনো বড় টকটাইম প্যাকেজ প্রয়োজন হয় আর কখনো ছোট প্যাকেজ প্রয়োজন হয়। কিন্তু অনেকেই জানেন না কত টাকায় কত  মিনিট কিনবে। তাই আজকে আপনাদের জন্য এয়ারটেলে সাথে শেয়ার করবো কিবাবো এয়ারটেল সিমে বাসায় বসে বড় ছোট সকল মিনিট প্যাকেজ কিনতে পারবেন।এয়ারটেল সিম বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ সংস্থার একটি এয়ারটেল তাই এয়ারটেল সিম যারা ব্যবহার করেন তাদের অবশ্যই জানা উচিৎ কিভাবে এয়ারটেল সিমে মিনিট কিনতে হয় মিনিট প্যাকের তালিকাসহ নিন্মরূপে পড়ুন।

এয়ারটেল সিমের নতুন মিনিট অফার

এয়ারটেল সিমে ৮ টাকার মিনিটঃ  এয়ারটেল  এ ৮ টাকা থেকে ৪৮৮ টাকা পর্যন্ত মিনিট প্যাকেজ আছে । আপনার ফোনে যদি কম টাকা থাকে তাহলে আপনি ৮ টাকায় ১২ মিনিট কিনতে পারেন। প্যাকেজটি কিনতে ডায়াল করুন *121*08# পেয়ে যাবেন ৮ টাকায় ১২ মিনিট । এছাড়া এয়ারটেলের অনান্য প্যাকেজ সমূহ কিনতে নিম্নের অনান্য অফার পড়ুন।

এয়ারটেলে ১৮ টাকায় ৩০ মিনিটঃ আপনি  যদি এয়ারটেলে কম টাকার টকটাইম প্যাকেজ খুঁজে থাকেন তাহলে প্যাকেজটি আপনার জন্য যার মেয়াদ ২৪ ঘন্টা প্যাকেজ টি কিনতে ডায়াল করুন *121*18# আপনি ডায়াল করার পরেই ৩০ মিনিট পেয়ে যাবেন।

এয়ারটেল ২৮ টাকায় ৪৬ মিনিটঃ কমরেটের মিনিট প্যাকেজ গুলোর ভিতর এটিও একটি রিটেইলারের কাছথেকে ২৮ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ৪৬ মিনিট এবং মেয়াদ ২ দিন অথবা প্যাকেজটি মোবাইল থেকে কিনতে ডায়াল করুন *121*28#  আপনি পাবেন ৪৬ মিনিট।

৩৪ টাকা মিনিট অফারঃ ৩৪ টাকা রিটেইলারের কাছথেকে রিচার্জ করলে আপনি পাচ্ছেন ৫৫ মিনিট ও সাথে পাচ্ছেন ৩০ মিনিট মেয়াদ ৩ দিন।

Voice offer @ 48 Tk: এয়ারটেলে কমরেটে বেশি মেয়াদ প্যাকেজ টি হল ৪৮ টাকার মিনিট অফারটি। এয়ারটের তরন,তরুরীদের  পছন্দের সিম কারন কমটাকায় বেশি এমবি ও মিনিট পাওয়া যায় । আপনার যদি ৭ দিনের মেয়াদের  মিনিট প্যাকেজ প্রয়োজন হয় তাহলে আপনি ৪৮ টাকায় ৮০ মিনিট এবং ৭ দিন মেয়াদ। প্যাকেজটি কিনতে ডায়াল করুন 121*48#

এয়ারটেল সকল মিনিট অফার ও চলমান মিনিট কেনার কোড

বাংলাদেশে এখন সবাই মোবাইল ব্যবহার করে থাকেন সাথে সিম ও ব্যবহার করে। কিন্তু ফোনে রিচার্জ, মিনিট এবং এমবির জন্য  ফ্লেক্সিলোডের দোকানে যেয়ে থাকি। কিন্তু বর্তমানে বিকাশ, নগদ, রকেট মোবাইল ব্যাংকিং থাকার কারনে আমরা নিজের বাসায় মোবাইল রিচার্জ করি। তবে মোবাইলে ব্যলেন্স থাকলে কিভাবে মিনিট কিনবো ? তা অনেকেই জানেন না যারা মোবাইল ব্যালেন্স দিয়ে কিভাবে ব্যালেন্স কিনবেন তা উপোরক্ত বা নিম্নে পড়ুন।

Airtel 53 tk Minute Offer: এয়ারটেলে ৫৩ টাকায় ৮৫ মিনিট যা আপনার ফোনের মাধ্যমে খুব সহজে কিনতে পারবেন।  প্যাকেজটি কিনতে ডায়াল করুন *778*0# আপনি পাবেন ৮৫ মিনিট ৭ দিন মেয়াদ।

Airtel 74 tk Minute Offer: এয়ারটেল এই প্যাকেজটি এয়ারটেল সব ইউজারই পছন্দ করেন। অনেকেউ পারফেক্ট  মনে করেন এই প্যাকেজটি তাই প্যাকেজটি কিনতে *121*074# ডায়াল করুন। আপনি পাবেন ১২০ মিনিট ৭ দিন মেয়াদ।

Airtel 78 tk Minute Offer: এয়ারটেলে ৭৪ টাকায় ১২০ মিনিটের প্যাকেজটির চেয়ে  ৭৮ টাকার মিনিট প্যাকেজে ১০ মিনিট বেশি। প্যাকেজটি কিনতে ডায়াল করুন *121*078#  সাথে সাথে পাবেন ১৩০ মিনিট ৭ দিন মেয়াদ।

Airtel 98 tk Minute Offer: সবার চেয়ে কমরেটে এযারটেল ও রবি করে থাকে তাই তরুন, তরুনীরা এয়ারটেল, রবি অফার গুলো কিনে থাকে। আপনি কম টাকায় মিনিট ও এমবি কিনতে চান? হ্যা! তাহলে আপনার জন্য এই প্যাকেজ কিনতে ডায়াল করুন *123*098# আপনি ৫০ মিনিট ও ১.৫ জিবি ইন্টারনেট যার মেয়াদ ৭ দিন।

অনান্য সিমে অফার পড়ুন
  1. জিপি সিমের নতুন মিনিট অফার ২০২১
  2. জিপি বাংলালিংক রবি এয়ারটেল ইন্টারনেট অফার ২০২১
  3. Gp,Robi,Banglalink,Airtel,Teletalk Balance and Number Check Code 2021
  4. জিপি বাংলালিংক রবি এয়ারটেল মিনিট অফার

  5. বাংলালিংক মিনিট অফার ২০২১

  6. রবি মিনিট অফার ২০২১

Airtel 107 tk 175 Minute Offer: এয়ারটেল সেরা মিনিট অফারগুলো আপনাদের মাঝে তুলে ধরা হল। আপনার ফোনদিয়ে ১০৭ টাকায় ১৭৫ মিনিট কিনুন । ডায়াল করুন *123*0107# অথবা রিটেইলারের কাছথেকে রিচার্জ করুন।

এয়ারটেল ১৯০মিনিট ১১৮  টাকায়ঃ এয়ারটেল মিনিটের প্যাকেজ এ ১১৮  টাকায় ১৯০মিনিট।  তবে,প্যাকেজের দাম ভিবিন্ন সময় বৃদ্ধি পেতে পারে, যদি প্যাকেজের দাম বৃদ্ধি পায় তাহলে সবার আগে আমাদের সাইটে আপডেট পাবেন। প্যাকেজটি কিনতে ডায়াল করুন *121*0118#

Social Bundle 149 Taka: আপনি কি মিনিট, এমবি, এসএমএস একসাথে কিনবেন? কিন্তু প্যাকেজ কেনার কোড পাচ্ছেন না? তাহলে আপনি আমাদের পোষ্ট পড়ুন ১৪৯ টাকা রিচার্জ করলে আপনি পাবেন ২৩৫ মিনিট ২০০ এসএমএস এবং ১ জিবি সোশ্যাল ইন্টারনেট মেয়াদ ১ মাস। অথবা অফারটি কিনতে ডায়াল করুন *123*149#

Airtel 207 tk 340 Minute Offer: এয়ারটেলের উরোল্লিখিত  মিনিট প্যাকেজের চেয়ে এই প্যাকেজ একটি ব্যতিক্রমী ২০৭ টাকা রিচার্জ করলেই আপনি পাবেন ৩৪০ মিনিট মেয়াদ ১ মাস । প্যাকেজ টি কিনতে ডায়াল করুন *123*0207# অথবা রিচার্জ করুন।

Airtel Bundle Offer 228 Taka: এটি একটি কম্বো প্যাকেজ রিচার্জের সাথে ৩৭০ মিনিট ও ৮০০ এসএমএস পাবেন প্যাকেজটি এয়ারটেলে আপনার ফোনে রিচার্জ করুন, মেয়াদ ১ মাস।

Airtel Bundle Offer  278 Taka: এটি একটি কম্বো প্যাকেজ রিচার্জের সাথে ৪৪০ মিনিট ও ১ জিবি ইন্টারনেট ৮০০ এসএমএস পাবেন প্যাকেজটি এয়ারটেলে আপনার ফোনে রিচার্জ করুন, অথবা ডায়াল করুন *778*0# মেয়াদ ১ মাস।

Bundle Offer  349 Tk:   560 local minutes, 1 GB internet and 500 local SMS( ৫৬০ মিনিট, ১ জিবি, ৫০০ এসএমএস) প্যাকেজটি কিনতে ডায়াল করুন *123*349# or Recharge 349 Taka (অথবা রিচার্জ করুন)

এয়ারটেল কম্বো অফার Airtel combo offer 2021

Airtel combo offer 2021: এয়ারটেল সিমে ভিবিন্ন ইন্টারনেট ও মিনিট অফার আছে ইতিমধ্যে উপরোক্ত শেয়ার করা হয়েছে। এয়ারটেল কম্বো অফার কি? হ্যা! এমবি, এসএমএস, মিনিট কয়েটি অফার একটি অফারে রুপান্তিত করাকে বুঝি।তাই আজকে এয়ারটেল এর কিছিু সেরা কম্ব  অফার নিম্নে তুলে ধরা হলঃ

রিচার্জ ডায়াল কোড মিনিট/এমবি/জিবি মেয়াদ
৪৯৯ টাকা *123*499# ৭৭৫ মিনিট এবং ৩ জিবি ৩০ দিন
৫৭৪ টাকা  *123*574# ৯৫০ মিনিট ও ২ জিবি ইন্টারনেট এবং ৮০০ এসএমএস ৩০ দিন

এয়ারটেল সিমের সকল মিনিট অফার সক্রান্ত তথ্য আমাদের সাইটে পাবেন। আপনি কি সরকারি ও বেসরকারি চাকরির খবর খুঁজতেছেন তাহলে চাকরির খবর পেজ ভিজিট করুন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button