বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – (BBS Job Circular 2024)

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – (BBS Job Circular 2024) শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী নারী-পুরুষ সকলে আবেদন করতে পারবে।এই নিয়োগ বিজ্ঞপ্তি সকল জেলার নারী-পুরুষ ( Women and men) চাকরি প্রার্থীদের একটি ক্যারিয়ার গরবার সুযোগ ।বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়োগে ২১ টি বিভাগে মোট ৭১৪ জনকে চাকরির ক্যাটাগরি পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরিতে আবেদন শুরুর দিন ১ এপ্রিল ২০২৪ ইং ও শেষ করার দিন ১০ এপ্রিল ২০২৪ ইং। ২৫ এপ্রিল ২০২৪ তারিখে প্রকাশ হয়েছে। আবেদন ১ এপ্রিল ২০২৪ সকাল ১০:০০ টা থেকে বিকেল ৫:০০ টা পর্যন্ত শেষ ১০ এপ্রিল ২০২৪ ইং

চাকরির ধরনসরকারি
পদের নাম সার্কুলার দেখুন
লিঙ্গনারী- পুরুষ
বয়স১৮-৩০
পদ সংখ্যা ৭১৪ জন
আবেদন শেষ১০ এপ্রিল ২০২৪ ইং
আবেদনের লিংকbbs.teletalk.com.bd/
বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রকাশের তারিখ – ২৫ এপ্রিল ২০২৪ ইং

আবেদনর তারিখ – ০১ এপ্রিল ২০২৪ ইং

আবেদন শেষ – ১০ এপ্রিল ২০২৪ ইং

সংস্থার নামঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো। চাকরিরঃ সরকরি চাকরি. ক্যাটাগরীঃ ২১ মোট সংখ্যাঃ ৭১৪ চাকরির ধরনঃ ফুল টাইম বেতন স্কেলঃ ১১,৩০০-২৭,৩০০/- থেকে ৮,২৫০-২০,০১০/- টাকা।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির পরীক্ষা ০৩টি ধাপে হয়ে থাকে। নিচে ধাপ ০৩ টি উল্লেখ করা হয়েছে

১| লিখিত পরীক্ষা। (Written Exam)

২| মৌখিক পরীক্ষা (Oral Exam)

৩| কম্পিউটার ব্যবহারে দক্ষতা পরীক্ষা (Computer Skills Test)

লিখিত ও ব্যবহারিক পরিক্ষায় উত্তীর্ণ হওয়ার পরে আবশ্যই মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হবে।

১| মৌখিক পরীক্ষা দেওয়ার জন্য (Admit Card) প্রবেশপত্র।

২| সকল শিক্ষাগত যোগ্যতার (Educational Certificate) সনদের সত্যায়িত ফটো কপি।

৩| প্রয়োজনে ক্ষেত্রে কম্পিউটার (Computer) জ্ঞানের সমর্থনে সনদের সত্যায়িত ফটো কপি।

৪| চাকরির আবেদন ফরমে উল্লেখিত স্থায়ী ঠিকানা, নিজ জেলা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র ( নিজ জেলা/গ্রাম উল্লেখকরত ) তো জাতীয় সনদের মূল/ সত্যায়িত কপি, প্রদত্ত চারিত্রিক সনদ।

৫| মুক্তিযোদ্ধার (Freedom fighter) পুত্র-কন্যা হলে মুক্তিযোদ্ধার সনদ।

আমরা দীর্ঘদিন যাবত বাংলাদেশের বেকার জনবলের উদ্দেশ্যে চাকরির খবর লিংক তে প্রকাশ করে যাচ্ছি। বাংলাদেশের শিক্ষিত যোগ্যতা সম্পন্ন নাগরিকদের জন্যে আমরা নিত্য নতুন চাকরির আপডেট নিয়ে আসি।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনলাইনে (টেলিটকের) মাধ্যমে ওয়েবসাইটে ঢুকে শিক্ষাগত সার্টিফিকেটের , জাতীয় পরিচয়পত্র, ছবি, (Passport Size Photo), স্বাক্ষরের ছবি-দিয়ে আবেদন ফরম পূরণ করতে হবে।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরি আবেদন করার ১ম শর্ত হচ্ছে আপনাকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন।কর্তৃপক্ষ কর্তৃক আবারো প্রকাশিত হয়েছে

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে চাকরির নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ শুধুমাত্র বাংলাদেশী ১৮ (আঠারো) বৎসরের ঊর্ধ্বে ও ৩০ (ত্রিশ) বৎসরের মধ্যে (কোটা প্রার্থীর ক্ষেত্রে কমপক্ষে ১৮ বৎসর ও সর্বোচ্চ ৩০ বৎসর) নারী ও পুরুষ শিক্ষাগত যোগ্যতা ও পদের অজ্ঞিতা অনুযায়ী আবেদন করতে পারবে, আবেদন শুধুমাত্র অনলাইনে গ্রহণ করা হবে।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হয়ে থাকেন তাহলে দেরি না করে খুবি তারাতাড়ি কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদনটি সম্পূর্ণ করুন। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদনের নিয়ম অনুসারে আবেদন করার আহবান করা হচ্ছে।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আমাদের ওয়েবসাইটে দেখে থাকেন তাহলে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন। সরকারি বেসরকারি চাকরি প্রকাশ হওয়া মাত্র আমাদের ওয়েবসাইটে সকল চাকরির আপডেট পেয়ে যাবেন। আর সকল চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটি ভিজিট করুন।

আশা করি আমাদের এই সার্ভিসটি আপনাদের কাজে আসে। তাই আমাদের অনুপ্রাণিত করার জন্য আমাদের এই এই ওয়েবসাইটের দেওয়া তথ্য গুলো মনোযোগ সহকারে এখানে পড়বেন।

0Shares

Leave a Comment